বাংলা নিউজ > বায়োস্কোপ > আয় তবে সহচরী: ৪ বছর পর ফিরেই দেবশ্রীর সর্বজয়া-র মুখোমুখি কনীনিকা! কে দেবে টক্কর?
জোর টক্কর হবে সর্বজয়া আর আয় তবে সহচরী-র মধ্যে।
জোর টক্কর হবে সর্বজয়া আর আয় তবে সহচরী-র মধ্যে।

আয় তবে সহচরী: ৪ বছর পর ফিরেই দেবশ্রীর সর্বজয়া-র মুখোমুখি কনীনিকা! কে দেবে টক্কর?

  • কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ‘আয় তবে সহচরী’ দিয়ে TRP তালিকায় ওঠার কথা ভাবছে স্টার জলসা?

সামনের সপ্তাহ থেকে স্টার জলসার ধারাবাহিকের সময়ে ঘটছে আবার রদ বদল। মাত্র মাসখানেক আগে শুরু হওয়া ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ সরে যাচ্ছে রাত ৯টার স্লট থেকে। ১৩ সেপ্টেম্বর থেকে রাত ৯টায় দর্শকদের জন্য থাকছে কনীনিকার কামব্যাক মেগা। ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’ দেখা যাবে রাত ১১ টায়। আসলে শুরুর থেকেই TRP তালিকায় জায়গা করে নিয়েছে ‘সর্বজয়া’। শধু তাই নয়, শেষ দুই সপ্তাহ ধরে দেবশ্রী রায়ের কামব্যাক মেগা রয়েছে তৃতীয় স্থানে। ওভারঅল রেটিংয়েও বেশ পিছিয়ে স্টার জলসা। তাই জি বাংলাকে টেক্কা দিতে মরিয়া তাঁরা। তুরুপের তাস এখন কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ‘আয় তবে সহচরী’। 

এই ধারাবাহিকের হাত ধরেই দীর্ঘ ৪ বছরের বিরতির কাটিয়ে ছোট পরদায় ফিরছেন অভিনেত্রী। অসম বয়সী দুই নারীর বন্ধুত্ব ও ইচ্ছেপূরণের গল্প দেখানো হবে এই ধারাবাহিকে। পরদায় ফুটে উঠবে সহচরী এবং তাঁর বন্ধু বরফির কাহিনি। কনীনিকার সঙ্গে ধারাবাহিকে থাকছেন অরুণিমা হালদার।

কথায় আছে, ‘বন্ধুত্ব না মানে কোনও বয়স, না মানে সময়’। আর সেই কথাই প্রমাণ করবে এটি। আমাদের সমাজে এমন অনেক মহিলা আছেন যারা আশেপাশের মানুষের ইচ্ছেপূরণ ও মন জয়ের লোভে নিজের কথা ভাবার সময় পান না। তবে, স্বপ্নপূরণের যে কোনও বয়স হয় না, সেটাই বলবে স্টার জলসার ‘আয় তবে সহচরী’। 

কনীনিকার অভিনয় দেখার জন্য মুখিয়ে আছে দর্শক। সঙ্গে এমন একটা গল্পের সন্ধান পেয়েও তাঁরা খুশি। যেখানে চিরাচরিত বিয়ে, প্রেম, বড়লোক নায়কের গরীব নায়িকার গল্পের বাইরে নতুন কিছু দেখা যাবে। যদিও দর্শকদের মত কনীনিকার শেষ সিনেমা 'মুখার্জি দার বউ'-র অদিতির সঙ্গে সহচরীর কিছুটা মিল আছে। যদিও এখনও এই নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী। কী চমক থাকে দর্শকদের জন্য, সেটাই দেখার।

বন্ধ করুন