বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘খুকুমণি’র আগমনে শেষ হচ্ছে ‘দেশের মাটি’? খবর পেয়ে কেঁদে ভাসাল ‘RAMPI’ ভক্তরা
‘খুকুমণি’র আগমনে কি শেষ হবে ‘দেশের মাটি’?
‘খুকুমণি’র আগমনে কি শেষ হবে ‘দেশের মাটি’?

‘খুকুমণি’র আগমনে শেষ হচ্ছে ‘দেশের মাটি’? খবর পেয়ে কেঁদে ভাসাল ‘RAMPI’ ভক্তরা

  • চ্যানেলকে শাপ-শাপান্ত করতেও ছাড়েননি তাঁরা!

ফের একবার পরিবর্তন আসতে চলেছে স্টার জলসার টাইম স্লটে। ১ নভেম্বর থেকে শুরু হচ্ছে নতুন ধারবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’। ৬.৩০টার স্লটেই দেখানো হবে এই ধারাবাহিক। ফলে পরিবর্তন হবে ‘দেশের মাটি’র সময়। ধারাবাহিক কি বন্ধ হয়ে যাবে? এই প্রশ্নই এখন কুড়ে কুড়ে খাচ্ছে সকলকে। 

সদ্যই শুরু হয়েছে, ‘সর্বজয়া’,‘উমা’, ‘আয় তবে সহচরী’-র মতো ধারাবাহিক। নতুন ধারাবাহিকগুলোতে ধীরে ধীরে মজেছে সকলে। আর এবার সেই তালিকায় যোগ হতে চলেছে আরও একটা নাম ‘খুকুমণি হোম ডেলিভারি’। দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। এর আগে খলনায়িকার চরিত্রেই অভিনয় করেছেন। ‘সাঁঝের বাতি’তে নেগেটিভ রোল চুমকির ভূমিকায়। আর বিপরীতে আছেন রাহুল মজুমদার, অর্থাৎ ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধি। 

আপাতত সামনে এসেছে প্রোমোও। যাতে দেখা যাচ্ছে, মামির কাছে থাকে বাপ-মা মরা এই মেয়ে। আর বাড়ি বাড়ি গিয়ে খাবার ডেলিভারি দিয়ে আসে। আর তা করতে গিয়েই আলাপ হয় নায়কের সঙ্গে!

যদিও ‘দেশের মাটি’র দর্শকরা স্টার জলসার এই সিদ্ধান্তের কড়া নিন্দা করেছেন। এর আগেও বহুবার RAMPI ভক্তরা দাবি জানিয়েছে, চ্যানেলের তরফে কম প্রাধান্য পায় এই ধারাবাহিক। আর এবার সিরিয়াল বন্ধ হওয়ার ভয় পাচ্ছেন তাঁরা। যদিও চ্যানেল সূত্রে খবর এখনই বন্ধ হবে না ‘দেশের মাটি’। তবে, খুব শীঘ্রই হয়তো বন্ধ করে দেওয়া হবে এটি কম TRP-র কারণে।

‘দেখবো দেখবো এই সিরিয়াল কত টিআরপি দেয়। দেশের মাটিকে সরিয়ে এটাকে আনলেন তো? আমাদের রাজা মাম্পিকে কেড়ে নিলেন তো। আমাদের চোখের জলের দাম দিতে হবে।’ বলে মন্তব্য করেছেন এক দর্শক। আরেক RAMPI ভক্ত লিখেছেন, ‘এতোগুলো মানুষের কষ্ট, চোখের জল, হাহাকার আর দীর্ঘশ্বাসের ফল দিতে হবে। যেটা আপনাদের জন্য শুধুই Business ছিল.. সেটা আমাদের কাছে সবটা ছিল…সবটা...!!! ভালো করলেন না এটা।’ সঙ্গে ‘থার্ড ক্লাস চ্যানেল’, ‘ফ্লপ হোক আপনাদের সব ধারাবাহিক’ এসবও শুনতে হল।

বন্ধ করুন