বাংলা নিউজ > বায়োস্কোপ > Indian Idol 13: স্টার জলসার 'সুপার সিঙ্গার'-এর বিজেতা সঞ্চারীর গলা শুনে হাঁ সবাই
এবার জাতীয় মঞ্চে সঞ্চারী

Indian Idol 13: স্টার জলসার 'সুপার সিঙ্গার'-এর বিজেতা সঞ্চারীর গলা শুনে হাঁ সবাই

  • Sanchari Sengupta in Indian Idol 13: শনিবার থেকে শুরু হল ইন্ডিয়ান আইডলের নতুন সিজন। ১৩ নম্বর সিজনে সোনি টিভির এই রিয়ালিটি শো-এর মঞ্চ কাঁপাবে বাংলার একঝাঁক সুরেলা গায়িকা। সঞ্চারী সেনগুপ্তকে ওপেরা স্টাইলে গাইতে শুনে তাজ্জব নেহা কক্কর, হিমেশ রেশমিয়ারা। 

বাঙালির মন আগেই জিতেছেন সঞ্চারী সেনগুপ্ত। চলতি বছরের অন্যতম জনপ্রিয় বাংলা গান 'বাঁধনে বাঁধিব'র মহিলা কন্ঠের মালকিন রিয়ালিটি টেলিভিশনের দুনিয়ায় পরিচিত নাম। স্টার জলসার ‘সুপার সিঙ্গার’-এর তাজ উঠেছিল সঞ্চারীর মাথায়। এবার জাতীয় স্তরে স্বীকৃতি পাওয়ার লক্ষ্যে ইন্ডিয়ান আইডলের মঞ্চে হাজির এই বাঙালি কন্যে।

শুরু হয়ে গিয়েছে ইন্ডিয়ান আইডলের ১৩ নম্বর সিজন। আর এই সিজন দেখবার জন্য বাঙালির অন্যতম বড় কারণ সঞ্চারী সেনগুপ্ত। নিজের হাই পিচ ভয়েস দিয়ে ইন্ডিয়ান আইডলের বিচারকদের মন্ত্রমুগ্ধ করলেন সঞ্চারী। ছোট থেকেই শাস্ত্রীয় সঙ্গীতের তালিম নিয়েছেন সঞ্চারী। গায়িকা হিসাবে নিজের দক্ষতা প্রমাণে এক ইঞ্চিও জমি ছাড়লেন না তিনি। এদিন ওপেরা স্টাইল সিঙ্গিং দিতে বাজিমাত করলেন সঞ্চারী। তাঁর হাই পিচড ভয়েস শুনে হাঁ নেহা কক্কর থেকে হিমেশ রেশমিয়া।

এদিন হলুদ শাড়িতে ঝলমল করলেন সঞ্চারী। পিয়ানোর সঙ্গে সঞ্চারীর অসাধারণ যুগলবন্দিতে ইন্ডিয়ান আইডলের অডিশন মঞ্চ যেন পরিণত হল কোনও ওপেরা হাউজে! তবে সঞ্চারীর কাছ থেকে হিন্দি গান শোনবারও আবদার করে বসেন বিচারক হিমেশ রেশমিয়া। নিরাশ করলেন না তিনি। ‘তলাশ’ ছবির ‘মুসকান ঝুটি’ হ্যায় গানটি শোনালেন এই বাঙালি গায়িকা।

নিজের অডিশন পর্বের ভিডিয়ো ফেসবুকে শেয়ার করে সঞ্চারী লিখেছেন, ‘আমার বাবা-মা, গুরুজি, পরিবারের আর্শীবাদ, শুভাকাঙ্খী, অনুরাগীদের ভালোবাসায় আমি অবশেষে পেয়ে গেলাম সেই বহুপ্রতীক্ষিত গোল্ডেন টিকিট, ইন্ডিয়ান আইডল সিজন ১৩-র পরবর্তী রাউন্ডে যাবার জন্য।…. এইভাবেই পাশে থাকুন'।

আরও পড়ুন- সারেগামাপা-র অনুষ্কা থেকে সুপার সিঙ্গারের বিজয়ী সঞ্চারি! জাতীয় মঞ্চে বাংলার জয়জয়কার

'বাবা, বেবি ও' ছবির ‘বাঁধনে বাঁধিব’ গানটি যাঁরা সঞ্চারীর কন্ঠে শুনেছেন তাঁরা ভালোভাবেই বুঝবেন কতখানি ভার্সেটাইল গায়িকা এই বঙ্গতনয়া।

এই বছর সঞ্চারীর পাশাপাশি ইন্ডিয়ান আইডলের মঞ্চ কাঁপাবে অনুষ্কা পাত্র, বিদিপ্তা চক্রবর্তী,শীর্ষা রক্ষিত, দেবস্মিতা রায়-এর মতো বাঙালি গায়িকারা। গত সিজনে একটুর জন্য ট্রফি হাতছাড়া হয়েছিল অরুণিতার। এইবার সঞ্চারী, অনুষ্কাদের নিয়ে নতুন স্বপ্ন দেখছেন বাঙালি দর্শকরা।

 

বন্ধ করুন