বাংলা নিউজ > বায়োস্কোপ > ক্রপ টপ-শর্টসে উন্মুক্ত নাভি, ‘মা’-খ্যাত ঝিলিকের শরীরী হিল্লোলে বেহুশ নেটপাড়া
নাচের ভিডিও শেয়ার করে ফের চর্চায় ঝিলিক।
নাচের ভিডিও শেয়ার করে ফের চর্চায় ঝিলিক।

ক্রপ টপ-শর্টসে উন্মুক্ত নাভি, ‘মা’-খ্যাত ঝিলিকের শরীরী হিল্লোলে বেহুশ নেটপাড়া

  • ইনস্টাগ্রামে ফের ঝড় তুললেন তিথি! ছোট পোশাক পরে নাচ করায় সমালোচনাও কম হল না।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক ‘মা’-দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন ঝিলিক ওরফে তিথি বসু। তবে, বেশ কয়েকদিন পরদা থেকে দূরে থাকলেও জনপ্রিয়তা যে কমেনি তা বোঝা যায় অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই। 

ইনস্টাগ্রামে ফের ঝড় তুললেন তিনি। ক্রপ টপ আর শর্টসে ইনস্টাগ্রামে রিল ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। আর তাতেই চোক্ষু চড়কগাছ সকলের! দেখা যাচ্ছে, ওজন কমিয়েছেন অনেকটাই। আর তাই আকর্ষণের মাত্রাও বেড়েছে। যদিও এবারেও তিথির কপালে প্রশংসা আর গালমন্দ দুটোই জুটেছে। 

বাড়ির ছাদেই এই রিল ভিডিওর শ্যুট করেছেন তিনি। কালো-হলুদ টপের সাথে ডেনিম শর্টস পরেছেন, পায়ে স্নিকার্স। কোঁকড়া চুল খোলা রেখেই সেই ভিডিয়ো করেছেন। এই ভিডিওতেও তিথির বডি শেমিং করেছেন কেউ কেউ। অনেকের আবার মত, হাতে কাজ না থাকায় খবরে থাকার জন্য এইসব উলটোপালটা ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেন তিনি।

 ‘মা’র পর সেভাবে আর কাজ করতে দেখা যায়নি তিথিকে। বাংলাদেশে কয়েকটি টেলিফিল্ম ও অ্যাড ফিল্মে কাজ করেছেন। তিথি আপাতত নিজের পড়াশোনা শেষ করছেন। তারপরেই ফের টলিপাড়ায় ফেরার ইচ্ছে আছে তাঁর! যদিও এর মাঝে বিধানসভা ভোটের আগে নাম লিখিয়েছিলেন তৃণমূলেও।

তবে, অতিরিক্ত ওজন ঝরাতে বেশ করে কসরত করছেন। সেই ভিডিয়োও শেয়ার করেছিলেন কিছুদিন আগে। তিথির কথায়, তাঁকে নিয়ে বিভিন্ন নেতিবাচক মন্তব্যই তাঁকে ইতিবাচক করে তুলেছে। তাই নিজের ওয়ার্কআউটের মাত্রাও বাড়িয়েছেন।

বন্ধ করুন