বাংলা নিউজ > বায়োস্কোপ > Panchami: গাড়ি চালাচ্ছে সাপ! ‘পঞ্চমী’র দৃশ্য দেখে হাসি থামল না নেটপাড়ার, দেখুন ভিডিয়ো

Panchami: গাড়ি চালাচ্ছে সাপ! ‘পঞ্চমী’র দৃশ্য দেখে হাসি থামল না নেটপাড়ার, দেখুন ভিডিয়ো

পঞ্চমীর দৃশ্য ভাইরাল 

Panchami Trolling: ‘সাপরটার ড্রাইভিং লাইসেন্স আছে তো?’ পঞ্চমীর অতিরঞ্জিত দৃশ্য দেখে ট্রোল-মিমের বন্যা নেটপাড়ায়। সাপরকে গাড়ি চালাতে দেখতে হবে এমনটা বোধহয় কেউই কল্পনা করেননি!

গাড়ি চালাচ্ছে সাপ! হ্যাঁ, নীল রঙা সাপ গাড়ির স্ট্রিয়ারিং জড়িয়ে রয়েছে। আর গাড়ি এগিয়ে চলছে নির্দ্বিধায়! এমনই দৃশ্য সম্প্রতি উঠে এসেছে স্টার জলসার ‘পঞ্চমী’ ধারাবাহিকে। বাংলার নাগকন্যার গল্পে ‘গাঁজাখুরি’ অনেক দৃশ্যই দর্শক দেখেছে। গল্পের গোরু যে গাছে ওঠে এমনটাও অজানা নয়, কিন্তু এইভাবে সাপ গাড়িও চালায় তা বোধহয় কেউ কল্পনাও করেনি!

‘পঞ্চমী’ সিরিয়ালের এই কেলেঙ্কারি কাণ্ড দেখে দর্শকদের চোখ তো ছানাবড়া। এই আজগুবি দৃশ্য ফেসবুকে ভাইরাল হতেই সিরিয়াল নিয়ে শুরু ট্রোলিং। সিরিয়ালের প্রেক্ষাপট বলছে পঞ্চমী তাঁর স্বামীর প্রাণরক্ষা করতে চায়, কিন্তু তান্ত্রিক যোগবলে কিঞ্জলকে পাথর করে দেয়। স্বামীর জন্য মহাদেবের সামনে প্রার্থনায় নীল পঞ্চমী, ওদিকে নীল রঙা সাপ গাড়ি চালিয়ে পাথররূপী কিঞ্জলকে নিয়ে পগারপার। ওই সাপ যে কালনাগিনী তা বুঝতে অসুবিধা হওয়ার নয়।

কিন্তু এই দৃশ্য নিয়ে সোশ্যাল মিডিয়ায় জোরদার ট্রোলিং শুরু হয়েছে। একজন লেখেন, ‘সাপ ড্রাইভিং টেস্টে পাশ করল কীভাবে? ওর কি লাইসেন্স নেই?’ অপর এক নেটিজেন লেখেন- ‘সাপ গাড়ি চালাতে শিখে গেছে, আমি সাইকেল চালাতে শিখলাম না এখনো… বিদায় পিথিবি’। নির্মাতাদের উপর চটে গিয়ে একজন লেখেন, ‘সস্তার গাঁজা খেয়ে চিত্রনাট্য লিখলে যা হয় আর কী, তবে বাংলা সিরিয়ালে সবই সম্ভব’। 

এই প্রথম ট্রোলিং-এর মুখে পড়ল ‘পঞ্চমী’ এমন নয়। এর আগে সুস্মিতা (পঞ্চমী)-র অর্ধেক নারী আর অর্ধেক নাগিন অবতার দেখে ‘কমোডের টিকটিকি’ বলে কটাক্ষ করা হয়েছিল। যদিও সেই সময় সুস্মিতা সাফ জানিয়েছিলেন ‘পঞ্চমী’র মতো রূপকথা আশ্রিত সিরিয়ালের যুক্তি খোঁজাটা বেমানান। সিরিয়ালের VFX নিয়ে বহুবার ট্রোলড হয়েছেন নির্মাতারা। কিন্তু শুরু থেকেই টিআরপি তালিকায় পঞ্চমীর রিপোর্ট কার্ড বেশ ভালো। 

অতিরঞ্জিত ভাবনাই এখন সিরিয়ালের মূল উপকরণ হয়ে উঠেছে তা অস্বীকার করার জো নেই! শুধু অর্ধভৌতিক, পৌরাণিক কাহিনিই নয়, তথাকথিত বাস্তববাদী ধারাবাহিকও বারবার পড়ছে প্রশ্নের মুখে। তাতেই সিরিয়াল-বিদ্বেষীরা রে রে করে ওঠেন এমন কোনও গাঁজাখুরি দৃশ্য ভাইরাল হলে। আপতত নাগিনী ‘চিত্রা’র গাড়ি চালানোর দৃশ্য ঘিরে ট্রোল-মিমের বন্যা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

টসে জিতল South Africa , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল হার বাঁচিয়ে ইউরোর নকআউটে জার্মানি, সঙ্গী সুইৎজারল্যান্ড,আশা জিইয়ে রাখল হাঙ্গেরিও ১টি পোর্টাল দিয়েই কলেজে অ্যাডমিশন! শুরু হল আবেদন, কীভাবে করতে হবে? রইল পুরো উপায় ইংল্যান্ডকে সেমিতে তুলে বিদায় নিল আমেরিকা, WI vs SA এখন কার্যত কোয়ার্টার ফাইনাল ‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে…

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.