বাংলা নিউজ > বায়োস্কোপ > লাইট, ক্যামেরা, অ্যাকশন..! সকলের আশীর্বাদ নিয়ে শুরু করল ‘রকি অউর রানি..' পথচলা
শুরু হল রকি অউর রানি কি প্রেম কাহানি..র পথচলা

লাইট, ক্যামেরা, অ্যাকশন..! সকলের আশীর্বাদ নিয়ে শুরু করল ‘রকি অউর রানি..' পথচলা

  • ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’তে ফাঁস হল রণবীর এবং আলিয়ার লুক।

পাঁচ বছর পর পরিচালনায় ফিরলেন করণ জোহর। সৌজন্যে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’। রকি এবং রানি নিজেদের প্রেম কাহানির গল্প বলার জন্য এক্কেবারে তৈরি। শুরু হল ছবির শ্যুটিং। করণ জোহরের ভয়েজ ওভার, ক্যামেরার সামনে আলিয়া ভাট, রণবীর সিং, মনীশ মালহোত্রা, করণ সহ ছবির অন্যান্য কলাকুশলীরা। শ্যুটের প্রথম দিনের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন করণ, আলিয়া সহ অন্যান্যরা।

বিহাইন্ড দ্য সিনের দৃশ্য, লাইট, ক্যামেরা, অ্যাকশন… সেটের প্রস্তুতি, পরিচালকের সঙ্গে কথোপকথন, কস্টিউম ট্রায়াল, মেকআপ থেকে চরিত্রের লুক, একটা মন্তাজ শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিতে নাম-ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এছাড়াও ছবিতে থাকবেন শাবানা আজমি এবং ধর্মেন্দ্র। আলিয়ার দাদু-দিদার ভূমিকায় পর্দায় হাজির হবেন তাঁরা। দীর্ঘ ২৩ বছর পর ফের একবার একসঙ্গে ক্যামেরার সামনে হাজির হতে চলেছেন শাবানা এবং 'ধরম জী'।

শোনা যাচ্ছে এই ছবির হাত ধরেই পর্দায় ১৫ বছর পরে ফিরতে চলেছেন জয়া বচ্চন। সূত্রের খবর, শাবানা আজমির সঙ্গে নাকি জয়া বচ্চনের বেশ কিছু গুরুত্বপূর্ণ সিকোয়েন্স রয়েছে যা একধাক্কায় ছবিকে অন্য মাত্রা এনে দেবে। করণ ইনস্টাগ্রামে ছবির ঝলক শেয়ার করেছেন।

তিনি আগেই জানিয়েছিলেন, ‘এটা নতুন জার্নির শুরু আর আমার বাড়ি ফেরার রাস্তা। আমার প্রিয় জায়গায় ফেরার সময় হয়েছে। ক্যামেরার লেন্সের পিছন থেকে ভালবাসার গল্প তৈরি করার সময় হয়েছে’। সকলের আশীর্বাদ এবং ভালবাসা নিয়ে রকি অউর রানি কি প্রেম কাহানি’ শুরু করতে চেয়েছিলেন তিনি। পরিচালক জানিয়েছেন, পরিবার এবং প্রেমের গল্প নিয়ে এই গল্পটা অত্যন্ত স্পেশাল তাঁর কাছে।

২০১৬ সালে ‘এ দিল হ্যায় মুশকিল’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছিল পরিচালকের কুর্সিতে। গত এক বছরে দু'টি ওয়েব সিরিজের পরিচালনা করেছেন করণ ‘লাস্ট স্টোরিজ’, ‘ঘোস্ট স্টোরিজ’। 

 

 

বন্ধ করুন