বাংলা নিউজ > বায়োস্কোপ > Shabana Azmi: 'জাভেদ আখতারের থেকে দূরে থাকুন', আচমকা শাবানাকে সতর্ক করলেন বনি কাপুর, কেন জানেন?
করোনা আক্রান্ত শাবানা আজমি

Shabana Azmi: 'জাভেদ আখতারের থেকে দূরে থাকুন', আচমকা শাবানাকে সতর্ক করলেন বনি কাপুর, কেন জানেন?

  • এবার করোনার কবলে বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। 

এবার করোনার কবলে পড়লেন বর্ষীয়ান অভিনেত্রী শাবনা আজমি। ইনস্টাগ্রামে সোমবার গভীর রাতে নিজের কোভিড পজিটিভ হওয়ার কথা জানান তিনি। জাভেদ আখতার ঘরণী লেখেন, ‘আজ আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে, এই মুহূর্তে আমি বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। যাঁরা আমার সংস্পর্শে গত কয়েকদিনে এসেছেন দয়া করে পরীক্ষা করিয়ে নিন’। 

এই পোস্টে মন্তব্যের বন্যা। ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্য থেকে শুরু করে শাবনা আজমির অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করছেন। তবে সেই সকল মন্তব্যের মাঝে সবচেয়ে নজর কাড়া প্রযোজক বনি কাপুরের মন্তব্য। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর স্বামী এই পোস্টের জবাবে লেখেন, ‘হে ভগবান! দয়া করে জাভেদ সাহাবের থেকে দূরে থাকুন’। বনির এই মন্তব্যের জবাবে পার্টির ইমোজি যোগ করেছেন শাবানা।

অন্যদিকে ৭০ বছর বয়সী এই অভিনেত্রীকে আগামিতে দেখা যাবে করণ জোহরের ‘রকি অউর রানি কী প্রেম কাহানি’তে। এই ছবিতে রকি আর রানির ভূমিকায় থাকছেন রণবীর সিং ও আলিয়া ভাট। এই প্রথমবার রুপোলি পর্দায় জুটি বাঁধবেন তাঁরা। আগামী বছর ১০ই ফেব্রুয়ারি মুক্তির তারিখ নির্দিষ্ট রয়েছে এই ছবির। 

আপতত দিল্লিতে এই ছবির শ্যুটিংয়ের কাজ জারি রয়েছে। এই ছবির কাহিনি লিখেছেন শশাঙ্ক খৈতান, এই ছবির সঙ্গেই বলিউডে আত্মপ্রকাশ হতে চলেছে সইফ-অমৃতা পুত্র ইব্রাহিম আলি খানের। তবে অভিনেতা নয়, সহকারী পরিচালক রূপে এই ছবিতে কাজ করছেন সারার ছোট ভাই। 

 

বন্ধ করুন