বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : ‘সিনেমাপাগল’ রাজকুমার রাওয়ের বাড়ির অন্দরমহল ঘুরে দেখুন
রাজকুমার রাও
রাজকুমার রাও

ভিডিয়ো : ‘সিনেমাপাগল’ রাজকুমার রাওয়ের বাড়ির অন্দরমহল ঘুরে দেখুন

  • রাজকুমার রাও তাঁর প্রাপ্ত পুরষ্কার, তাঁর প্রিয় অভিনেতা এবং গায়কদের বেশ কয়েকটি প্রতিকৃতি এবং সাদা দেয়ালে নানা পোট্রেট সাজানো। সিনেমা সম্পর্কে তাঁর বিশেষ আগ্রহ সেখানে প্রাকাশ পায়।

ছবিতে নিখুঁত এবং বহুমুখী চরিত্রে অভিনয়ের জন্য দর্শকদের কাছে জনপ্রিয় অভিনেতা রাজকুমার রাও। তবে ক্যামেরার পিছনে তিনি যে কতটা সাধারণ, তা তাঁর বাড়ির ঘর এবং জীবনযাপন দেখলে বোঝা যায়। 

গুরুগাঁওতে বাস রাজকুমারের। খুব সাধারণ জীবন যাপন তাঁর। অভিনেতার বাড়ি অন্দরমহল ঘুরলে দেখা যায়, অন্দরসজ্জায় শোভা পেয়েছে বেশ কিছু ডিজাইনার আসবাপত্র। বাড়ির কোনায় কোনায় সাজানো রয়েছে ছোট ছোট শো-পিস দিয়ে। বাড়ির সাদা দেওয়াল জুড়ে রয়েছে নানা আর্টিস্টিক পেইন্টিং। বাড়ি জুড়ে রয়েছে শান্তি এবং আধ্যাত্মিক অনুভূতির ছোঁয়া।

অভিনেতার ড্রয়িংরুমে বসার জায়গা সহ একটি বিশাল উইন্ডো রয়েছে, যেখানে কোহ সামুই থেকে একটি বিশাল বুদ্ধের মূর্তি রয়েছে এবং গণেশেরও মূর্তি রয়েছে। রাজকুমারের কথায়, ‘আমার চারপাশে দেবতা থাকলে আমি অনেক শান্তি পাই এবং আমি অনুভব করি যে আমি নিরাপদ পৃথিবীতে আছি’। Design HQ শো-তে অভিনেতা তাঁর মায়ের মৃত্যু বার্ষিকীতে একথা জানিয়েছেন। তাঁর প্রিয় অভিনেতা মেরিলিন স্ট্রিপ, ড্যনিয়েল ডে লুইস এবং গায়ক ক্রিস্ট মার্টিন। দেওয়াল জুড়ে সাজানো রয়েছে তাঁদের ছবি। তাঁর পছন্দের বই এবং ছবি সম্পর্কিত সবকিছু সাজানো রয়েছেন বাড়ির এদিক সেদিকে।

রাজকুমারের নিজের বসার ঘরে একটি ছোট্ট বারও রয়েছে, যদিও তিনি দাবি করেন যে তাঁর অ্যালকোহল সম্পর্কে কোনও জ্ঞান নেই। বন্ধুরা পান করলে তিনি সেগুলো দেখেন। তাঁর বাড়ির অপর একটি রুম শুধুমাত্র মিটিং-এর জন্য এবং আরাম করার জন্য অনেকটা সময় ব্যবহার করেন তিনি সেখানে। বসার ঘরের সামনে রয়েছে বিরাট বড় একটি জানলা। দেওয়াগুলো সুসজ্জিত করে তুলতে মাইকেল জ্যাকসন এবং লিওনার্দো দ্য ক্যাপরিও সহ একাধিক ব্যক্তিত্বের পোট্রেট দিয়ে সাজিয়েছেন তিনি।

বন্ধ করুন