বাংলা নিউজ > বায়োস্কোপ > Anil Kapoor: সবুজ ছাদ বাগান, জিম সহ ৪ তলা বাড়ির নেপথ্যে কী রয়েছে? কী জানালেন অনিল কাপুর

Anil Kapoor: সবুজ ছাদ বাগান, জিম সহ ৪ তলা বাড়ির নেপথ্যে কী রয়েছে? কী জানালেন অনিল কাপুর

অনীল কাপুরের মুম্বাইয়ের ৪তলা বাড়ি

Anil Kapoor: অনিল কাপুর সম্প্রতি তাঁর মুম্বাইয়ের ৪তলা বাড়ি ঘুরিয়ে দেখালেন। এবং সেই বাড়ি দেখে অবাক হতে হয় কী! এই বাড়ির বাড়ির নজর কাড়বে আপনার।

অনিল কাপুর সম্প্রতি তাঁর ভক্তদের তাঁর বাড়ি ঘুরিয়ে দেখালেন। মুম্বাইয়ের এই বিলাসবহুল বাড়িতে তিনি তাঁর স্ত্রী সুনীতাকে নিয়ে থাকেন। বিয়ের পর অন্যত্র সংসার পেতেছে দুই মেয়ে সোনম ও রিয়া। যদিও আপতত ছেলে বায়ুকে নিয়ে এই বাড়িতেই রয়েছেন নতুন মা সোনম। চোখ ধাঁধানো অন্দর সজ্জা থেকে দুর্দান্ত একটি ছাদ বাগান, কী নেই সেই বাড়িতে!

এশিয়ান পেইন্টসের ‘হোয়ার দ্যা হার্ট ইজ’ শোয়ের নতুন এপিসোডে অনিল কাপুরের বাড়ির অন্দরমহলের সজ্জা ধরা পড়ল। সেখানে দেখা গেল অভিনেতার জিম, ছাদ বাগান, ইত্যাদি। এই বাড়ির বিষয়ে অনিল কাপুর জানান, এই বাড়ি তাঁর কঠোর পরিশ্রম, রক্ত জল করা খাটুনির ফসল। তাঁর কথায়, 'এই বাড়ির প্রতিটা ইট, পাথর সহ সব কিছু আমার রক্ত, ঘাম এবং কঠোর পরিশ্রম দিয়ে তৈরি করা। এটার নেপথ্যে কোনও চাতুরি নেই, কোনও লোক ঠকানো নেই, কোনও ভাগ্য নেই।'

কাঠের সিলিং, কাঠের আসবাব পত্র, দেওয়াল জোড়া আয়না দেখা গেল অনিল কাপুরের বাড়ির অন্দরে। তাঁর বাড়ির ভিডিয়োতে এগুলোই প্রথমে নজরে আসে। তাঁর বাড়ির একদিকের জানলা দিয়ে শুধুই সবুজ নজরে আসে। বাড়ির ভিতরে একটি খয়েরি লেদারের চেস্টারফিল্ড সোফা রয়েছে, সঙ্গে আছে একটি হাইব্যাক সাদা রঙের চেয়ার। মাঝের টেবিলটি বই, ট্রাঙ্ক, ইত্যাদি দিয়ে ভরে রয়েছে। সব কিছুই নিপুণভাবে গোছানো, সাজানো।

অনিল কাপুরের জিমে রয়েছে নানাবিধ শরীরচর্চার সরঞ্জাম এবং মেশিন। জিমখানায় অনিল কাপুর দিনের অনেকটা সময় কাটান, সেটা বেশ স্পষ্ট। এরপর তিনি তাঁর ছাদ বাগান দেখাতে নিয়ে যান।

অনিল কাপুরের ছাদ বাগান ভরে রয়েছে সবুজ গাছপালায়। সঙ্গে রয়েছে বসবার জায়গা, বার এবং একাধিক সেরামিকের জিনিস। অনিল জানান তাঁর স্ত্রী এবং মায়ের গাছের প্রতি ভীষণ ভালোবাসা আছে। আর সেটা যে কতটা সত্যি সেটা তাঁর বাড়ির এই অংশটা দেখলেই বোঝা যাচ্ছে।

বন্ধ করুন