বাংলা নিউজ > বায়োস্কোপ > মোগাম্বো চেয়ার, আগত সন্তানের জন্য নতুন করে ঘর সাজিয়ে তুললেন ভারতী-হর্ষ, দেখুন

মোগাম্বো চেয়ার, আগত সন্তানের জন্য নতুন করে ঘর সাজিয়ে তুললেন ভারতী-হর্ষ, দেখুন

ভারতী-হর্ষ

আগত সন্তানের জন্য প্রচুর উপহার কিনেছেন ভারতী।

বাড়িতে অতিথি আসছে। তার আগেই ঘরবাড়ি নতুন করে সাজিয়ে গুছিয়ে তুললেন কমেডিয়ান ভারতী সিং এবং হর্ষ লিম্বোচিয়া। আর মাস খানের পরেই অন্তঃসত্ত্বা ভারতীর কোল আলো করে আসবে সন্তান। নতুন অতিথি আসার অপেক্ষায় দিন গুনছেন লিম্বোচিয়া দম্পতি।

বর্তমানে আট মাসের অন্তঃসত্ত্বা ভারতী। একরত্তি সদস্য আসার আগেই তাঁর জন্য আলাদা করে নতুন আলমারি অর্ডার করেছেন। তাঁর জিনিসপত্র সাজিয়ে গুছিয়ে রাখার জন্য। পাশাপাশি আসন্ন একরত্তিকে পড়াশোনা শেখানোর জন্য প্রযোজক করণ জোহরের থেকে ইংরেজি বলা শিখছেন কমেডি কুইন নিজে। ইউটিউব ভ্লগের নতুন ভিডিয়োতে তিনি দেখিয়েছেন, বাড়ির একটি ঘর নতুন করে কীভাবে সাজিয়ে তুলেছেন ভারতী। গোলাপি এবং নীল রঙে রাঙিয়ে তুলেছেন সেই ঘরের নতুন আলমারিগুলো। দেখুন-

এরপরই ঘরের নতুন আলমারির ঝলক ভিডিয়োতে তুলে ধরেছেন ভারতী। পাশাপাশি ঘর পরিস্কারেরও কাজ চলছে। নতুন পর্দা লাগানো হয়েছে ঘরে। রাখা হয়েছে মোগাম্বো চেয়ার। একরত্তির নতুন ঘর দেখে খুঁত খুঁত করতে শুরু করেন হর্ষ। সেই ঘরে বসে নিজের স্ক্রিপ্ট লিখতেন তিনি। এখন নতুন সদস্য আসতে তাঁর ঘর দখল হবে বলে একটু মন মেজাজ খারাপ তাঁর। যদিও ভিডিয়োতে পুরোটাই মজার ছলে করেছেন ভারতী এবং হর্ষ। তারকা জুটি অপেক্ষায় রয়েছেন তাঁদের আগত সন্তানের।

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল আসছে ঘূর্ণাবর্ত, বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির পূর্বাভাস আজও? কোথায় হবে 'ঝড়'? মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ ফেব্রুয়ারির রাশিফল Deepfake Alert: কোহলির ফলস ভিডিয়ো, বেটিং অ্যাপের প্রচারে ব্যবহার করা হল বিরাটকে কৃষকদের 'পালটি' দেখে হতবাক কেন্দ্র, আন্দোলনকারীদের নয়া বার্তা কৃষিমন্ত্রীর জরুরি অবস্থার সময় ছেড়েছিলেন ইন্দিরার দেওয়া পদ, প্রয়াত সিনিয়র আইনজীবী ফলি নরিমান দাদাসাহেব ফালকে সম্মান: পুরস্কার পেলেন শাহরুখ-ভিকি, দেখুন সম্পূর্ণ বিজয়ীর তালিকা কাল বুধ গেল কুম্ভে, ত্রিগ্রহী যোগের শুভ প্রভাবে ৩ রাশির বাড়বে সামাজিক প্রতিপত্তি IND vs ENG: ভারত বিরাট, কেএল-কে ছাড়াই সাফল্য পাচ্ছে- তরুণদের কৃতিত্ব সৌরভের কলার খোসা বা শাক কেটে গোড়া কি ফেলে দেন? এগুলি দিয়ে কী করা যায় জানেন!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.