বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন দেখতে বোমান ইরানির ভালবাসার নীড়? ঘুরে দেখুন তাঁর মুম্বইয়ের বাড়ির অন্দরমহল
বোমান ইরানির অন্দরমহল..
বোমান ইরানির অন্দরমহল..

কেমন দেখতে বোমান ইরানির ভালবাসার নীড়? ঘুরে দেখুন তাঁর মুম্বইয়ের বাড়ির অন্দরমহল

  • স্ত্রী জেনোবিয়ার সঙ্গে গত ১৪ বছর ধরে মুম্বইয়ের এই থ্রি-বেডরুম অ্যাপার্টমেন্টে থাকেন বোমান। 

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা বোমান ইরানি। মুম্বইতে থাকেন তিনি। স্ত্রী জেনোবিয়া ইরানিকে সঙ্গে নিয়ে তিন বেডরুমের একটি অ্যাপার্টমেন্টে তাঁর ভালবাসার নীড়। গত ১০ বছরেরও বেশি সময় ধরে সেখানে থাকেন বোমান। কেমন দেখতে তাঁর অন্দরমহল? ২০১৯ সালে 'এশিয়ান পেইন্টস হোয়্যার দ্য হার্ট ইজ'এর সঙ্গে নিজের অন্দরমহল ঘুরে দেখান অভিনেতা।

অভিনেতা জানিয়েছেন, যখন তিনি তিন বেড বেডরুমের এই ফ্ল্যাট কিনেছিলেন সেই সময় তিনি থাকার জন্য একটি ছোট বাড়ি খুঁজে ছিলেন। অভিনেতা অনিল কাপুর তাঁকে এই ফ্ল্যাট কেনার জন্য উৎসাহ দেয়। 

অভিনেতা জানিয়েছেন, যখন তিনি মুন্নাভাই এমবিবিএস-এর জন্য সই করেছিলেন তখন রোজ মনে মনে হিসেব করতেন কত করে তাঁকে ইএমআই দিতে হবে মাসে মাসে। অভিনেতা অনিল কাপুর তাঁকে সেটে দেখে প্রশ্ন করেছিল, প্রত্যেকদিন তুই কি ভাবিস? বোমান নাকি তখন তাঁকে বলেছিল, পয়সা খুব কম তাঁর কাছে। অনিল বলেছিলেন, পয়সা চলে আসবে, কিন্তু তুই পরে স্কোয়্যার ফিট কিনতে পারবি না। পরে ফার্নিচারও কিনতে পারবি, মাটিতে শুয়ে কাটাতে পারবি, তবে ফ্ল্যাটটা কেন। এরপরই নাকি অনিলের পরামর্শ মেনে বোমান এই জায়গাটা কিনেছিলেন। সেখানেই গত ১৪ বছর ধরে তাঁর বাস।

অভিনেতার বাড়ির জুড়ে সাজানো জীবনের সেরা টুকরো মুহূর্তগুলো, বাড়ির দেওয়ালে হালকা নীল এবং জেনোবিয়ার পছন্দের রঙের ভাব প্রকাশ পেয়েছে। বাড়ির এক একটি দেওয়ালে এক একটি রঙ। দেখুন বোমানের অন্দরমহল-

বছরের পর বছর ধরে বাড়িতে DVD সঞ্চয় করেছেন অভিনতা। সেগুলো দেখিয়েছেন তিনি। বোমানের অন্দরমহল দেখে আপনার কি মনে হল?

আগামীতে কবীর খানের স্পোর্টস ড্রামা ‘83’তে দেখা যাবে বোমানকে। ছবিতে কপিল সিংয়ের ভূমিকায় রয়েছেন রণবীর সিং। করোনার পরিস্থিতির জেরে ছবির শ্যুটিং পিছিয়ে গেছে বহুবার। অবশেষে এই জুনে থিয়েটারে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে আবারও পিছিয়ে গেছে।

 

বন্ধ করুন