বাংলা নিউজ > বায়োস্কোপ > Jeet-Navanya: ঠিক যেন ডিজনি প্রিন্সেস! মা-বাবাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটল জিৎ তনয়া,নবন্যা
নবন্যার জন্মদিনের সেলিব্রেশন

Jeet-Navanya: ঠিক যেন ডিজনি প্রিন্সেস! মা-বাবাকে পাশে নিয়ে জন্মদিনের কেক কাটল জিৎ তনয়া,নবন্যা

  • ৯-এ পা দিল জিৎ কন্যা নবন্যা, মেয়ের জন্মদিনের সেলিব্রেশনের ঝলক প্রকাশ্যে আনলেন অভিনেতা।

সময় যে কীভাবে বয়ে যায় তা বোঝা দায়! দেখতে দেখতে নয় পূর্ণ করল টলিউডের হার্টথ্রব নায়ক জিৎ-এর একমাত্র কন্যা নবন্যা। আর মেয়ের জন্মদিনে ঘরোয়া সেলিব্রেশনে মাতলেন জিৎ। বাবা, মা আর বন্ধুদের পাশে নিয়েই জন্মদিনের কেক কাটল নবন্যা। জিৎ-এর রাজকন্যেকে দেখে মুগ্ধ ফ্যানেরা। জন্মদিনের সাজে এক্কেবারে ডিজনি প্রিন্সেস লাগছিল তাঁকে। 

মেয়ের জন্মদিনে হরেক রঙা বেলুনে সেজে উঠেছিল জিতের বাড়ি, ছিল আলোর রোশনাই। নবন্যার বিশেষ পছন্দ রেড ভেলভেট কেক, দু-তলা কেক সেই কেকই কাটল জিত-কন্যা। নবন্যার বার্থ ডে সেলিব্রেশনের ঝলক ইনস্টাগ্রামে শেয়ার করেছেন জিৎ। এদিন হালকা গোলাপি রঙের গাউনে সেজেছিল ছোট্ট নবন্যা, কানে হিরের দুল আর গলায় নেকপিসে ঝলমল করছিল জিত-মোহনার রাজকুমারী। 

মেয়ের বার্থ ডে ভিডিয়ো শেয়ার করে জিত লিখেছেন, ‘নবন্যার ৯তম জন্মদিন পালনের কিছু মুহূর্ত। আপনাদের সবার শুভেচ্ছা পৌঁছে দিয়েছি। অনেক অনেক ধন্যবাদ।'

২০১১ সালে লখনউয়ের এক স্কুল শিক্ষিকা মোহনা রতলানির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তাঁর একমাত্র কন্যার নাম নবন্যা। পরিবারে সঙ্গে সময় কাটাতে ভীষণ ভালোবাসেন অভিনেতা। প্রায়ই মেয়ে ও স্ত্রীকে নিয়ে ছবি পোস্ট করতে দেখা যায় তাঁকে। বক্স অফিসে জিতের শেষ রিলিজ ছিল ‘বাজি’। দুর্গাপুজোয় মুক্তি পাওয়া এই ছবি তেমন সাড়া ফেলতে ব্যর্থ হয়েছে। আপতত ‘বরাণ’-এর শ্যুটিং-এর কাজে ব্যস্ত অভিনেতা। 

বন্ধ করুন