বাংলা নিউজ > বায়োস্কোপ > সেজে উঠেছে মুম্বইয়ের বাড়ি, ঘুরে দেখুন টেলি দম্পতি দীপিকা-শোয়েবের অন্দরমহল
দীপিকা-সিদ্ধান্ত
দীপিকা-সিদ্ধান্ত

সেজে উঠেছে মুম্বইয়ের বাড়ি, ঘুরে দেখুন টেলি দম্পতি দীপিকা-শোয়েবের অন্দরমহল

  • সম্প্রতি নিজেদের বাড়িকে নতুন করে সাজিয়ে তুলেছেন টেলি দুনিয়ার দুই জনপ্রিয় অভিনেতা দম্পতি দীপিকা কক্কর এবং শোয়েব ইব্রাহিম।

টেলি দুনিয়ার দুই জনপ্রিয় অভিনেতা দম্পতি দীপিকা কক্কর এবং শোয়েব ইব্রাহিম। সম্প্রতি নিজেদের বাড়িকে নতুন করে সাজিয়ে তুলেছেন তাঁর। শোয়েব পরিবারের সঙ্গে ইউটিউব চ্যানেলে বাড়ির অন্দর কেমন করে সাজানো হয়েছে তা তুলে ধরেছে। যদিও তাঁদের বাড়ির এখনো নতুন করে পুরোপুরি সেজে উঠতে পারেনি। তবুও তারকা দম্পতি বাড়ির ঝলক তুলে ধরেছেন।

মুম্বইতে থাকেন এই দম্পতি। সাদা এবং সোনালী রঙ দিয়ে বাড়ির অন্দর সাজিয়ে তুলেছেন। বাড়িতে ঝুল বারান্দায় রয়েছে বসার জায়গা। বৈঠক খানায় রয়েছে বসার জন্য বাহারি সোফা এবং বড় একটা ঝাড়বাতি। এবং বাড়িতে সব থেকে আকর্ষণীয়, একস্থানে সাজানে রয়েছে দীপিকার বিগ বস উইনার ট্রফি এবং তাঁদের ইউটিউবের সিলভার বাটন সহ আরো অন্যান্য ট্রফি। 

এখনো তাঁদের বেডরুমের অন্দরের কাজ চলছে। শেষ হয়নি। ব্যালকনিতে রয়েছে বসার জায়গা। সেখান থেকে এলাকার মোটামুটি দৃশ্য দেখা যাচ্ছে। আরো জানিয়েছেন, কাস্টোমাইজড বিছানা তৈরির জন্য অর্ডার করেছেন তাঁরা। সেটা এখনো এসে পৌঁছায়নি। দেখুন দম্পতির অন্দরমহলের ঝলক-

এরপর আরো একটি ভিডিয়ো শেয়ার করে শোয়েব দেখিয়েছেন, তাঁর মায়ের প্রতিক্রিয়া ছেলের নতুন করে সাজানো বাড়ি দেখে-

সাসুরাল সিমার কা ২-দিয়ে ফের ছোট পর্দায় দেখা মিলবে দীপিকার। উল্লেখ্য, দীপিকা এবং শোয়েবের সাসুরাল সিমার কা-র সেটে প্রথম পরিচয় হয়। প্রথমে তাঁদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। পরে একে অপরকে ডেট করেন তাঁরা। ২০১৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হয় দুজনে।

 

বন্ধ করুন