বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ে বহুতলের ওপর হিমেশের বিলাশবহুল অ্যাপার্টমেন্টে, চমক তো রান্নাঘরে!
হিমেশ রেশমিয়া
হিমেশ রেশমিয়া

মুম্বইয়ে বহুতলের ওপর হিমেশের বিলাশবহুল অ্যাপার্টমেন্টে, চমক তো রান্নাঘরে!

  • হিমেশের বাড়ির রান্নাঘরের নিয়ম দেখলে চমকে যাবেন।

গায়ক-কম্পোজার হিমাশ রেশমিয়া যখন কাজের ব্যস্ততায় না থাকেন, তখন বেশির ভাগ সময়ই তিনি বাড়িতে কাটান। স্ত্রী সোনিয়া কাপুরের সঙ্গে সময় কাটাতে দেখা যায় তাঁকে। ২০১৮ সালে দম্পতি বিবাহবন্ধনে আবদ্ধ হয়। মুম্বই লোখান্ডওয়ালায় ওবেরয় স্কাই হাইটসের এক উচ্চতলের অ্য়াপার্টমেন্টে তাঁরা থাকেন।

প্রায়শই নিজের সামাজিক মাধ্যমের দেওয়ালে অন্দরমহলের ঝলক তুলে ধরেন তাঁরা। আধুনিক আসবাপত্র এবং অন্দরসজ্জায় বিশেষ নজর এই দম্পতির। দেখুন তাঁদের অন্দরমহলের ঝলক-

সোনিয়া তাঁর রান্নাঘরের বাইরে একটি দারুণ বোর্ড টাঙিয়েছেন। সেখানে লেখা, ‘সোমবার- বন্ধ, মঙ্গলবার- নো সার্ভিস, বুধবার- হাফ ডে, বৃহস্পতিবার- শপিংয়ের জন্য বাইরে, শুক্রবার- ছুটি, শনিবার- বাইরে খাও, রবিবার- বিশ্রামের দিন’।

সেই ভিডিয়ো অনুরাগীদের সঙ্গে ভাগ করেছেন হিমেশ-

রিয়ালিটি শো ইন্ডিয়ান আইডল ১২-এর অন্যতম বিচারকের আসনে রয়েছেন হিমেশ। শো-এর শ্যুটিং স্পট দামানে শিফট করার পর তিনি কিছুদিনের জন্য ব্রেক নিয়েছিলেন।

তেরে নাম, অ্য়াতরাজ, আশিক বানায়া আপনে, আকসার, বডিগার্ড এবং কিকের মতো ছবিতে সংগীত পরিচালনার দায়িত্বে ছিলেন হিমেশ। ঝলক দিখলা যা, মুঝকো ইয়াদ সাতায়ে তেরি, হুক্কা বারের মতো গানে গলা দিয়েছেন তিনি।

২০০৭ সালে 'আপ কা সুরুর' ছবির মাধ্যমে অভিনেতা হিসেবে বলিউডে ডেবিউ করেন হিমেশ। প্রথম ছবি হিট হলেও সেই সফলতা বাকি ছবিতে ধরে রাখতে পারেননি তিনি। রেডিও, দ্য় এক্সপোজ এর মতো ছবিতে অসফলতা। ‘হ্যাপি হার্ডি এন্ড হির’ ছবিতে শেষবার বড়পর্দায় দেখা গেছে তাঁকে। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন তিনি।

 

বন্ধ করুন