বাংলা নিউজ > বায়োস্কোপ > লস অ্যাঞ্জেলেসে মল্লিকার কোটি টাকার বাংলো, রয়েছে বিরাট সুইমিং পুল, সবুজ বাগান
মল্লিকার সাধের নীড়
মল্লিকার সাধের নীড়

লস অ্যাঞ্জেলেসে মল্লিকার কোটি টাকার বাংলো, রয়েছে বিরাট সুইমিং পুল, সবুজ বাগান

  • ঘুরে দেখুন মল্লিকা শেরাওয়ালের লস অ্যাঞ্জেলসের বাংলো। প্রিয়াঙ্কা-নিকের প্রতিবেশি মল্লিকা। 

মার্কিন মুলুকের বিলাশবহুল শহর লস অ্যাঞ্জেলেসই এখন মল্লিকা শেরাওয়ালের স্থায়ী ঠিকানা। এই বলি সুন্দরীর সাধের বাংলোটি অবস্থিত বেভারলি হিলসে। ক্যালিফোর্নিয়ার এই শহরেই থাকেন কেটি পেরি, টেলর সুইফট, জেনিফার অ্যানিস্টোনরা। এখানে রয়েছে প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের চোখ ধাঁধানো ভিলাও। মল্লিকা নিজের লস অ্যাঞ্জেলসের এই বিরাট বাংলোর নানান ঝলক হামেশাই সোশ্যাল মিডিয়ার দেওয়ালে শেয়ার করে থাকেন। 

সোমবার ফ্যানেদের জন্য একটি মিষ্টি ভিডিয়ো শেয়ার করে নেন মল্লিকা। যেখানে তাঁর সুসজ্জিত বাংলোর ঝলক উঠে এল ইনস্টাগ্রামে। ভিডিয়োটিতে সুইমিং পুলের নীল জলের পারে বসে পোষ্যের সঙ্গে জলকেলি করতে দেখা গেল মল্লিকাকে। 

ভিডিয়োর শুরুতেই সুবিশাল ফ্রেঞ্চ দরজার দেখা মিলল, তার সামনে দাঁড়িয়ে লেজ নাড়ছে মল্লিকার সারমেয়। দরজা খুলে বাইরে বেরিয়ে এলেন মল্লিকা। রামধনু রঙা ড্রেসে দেখা মিলল ‘মার্ডার’ নায়িকার। এরপর নিজের আদরের পোষ্যের সঙ্গে কথা বলতে বলতে সুইমিং পুল পর্যন্ত হেঁটে যেতে দেখা গেল মল্লিকাকে, এরপর সেখানে গিয়ে জলকেলিতে মেতে উঠেন তিনি।

মল্লিকার সবুজে ঘেরা বাংলোর ঝলক দেখে মুগ্ধ নেটিজেনরা। গত আড়াই মাস যাবত এই বাড়িতেই রয়েছেন মল্লিকা। প্রায়শই বাড়ির অন্দরের নানা ছবিও উঠে আসে তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 

২০১৩ সালেই লস অ্যাঞ্জেলসে থাকবার ব্যাপারে খোলাখুলিভাবে জানিয়েছিলেন মল্লিকা। অভিনেত্রী বলেন, ‘এটা খুব ভাবনা-চিন্তা করে নেওয়া সিদ্ধান্ত। আমি লস অ্যাঞ্জেলস, আমেরিকা ও ইন্ডিয়ার মধ্যে নিজের সময়টা ভাগ করে নেওয়ার কথা ভেবেছি।আমি আমেরিকাতে থেকে সামাজিক স্বাধীনতাটা উপভোগ করতে চাই, যখন আমি ইন্ডিয়াতে ফিরে যাই যা মহিলাদের জন্য খুব বেশি পশ্চাদগামী ভাবনাসম্পন্ন’। মল্লিকার এই মন্তব্যের জেরে কম বিতর্ক তৈরি হয়নি সেইসময়!

শীঘ্রই রজত কাপুরের Rk/RKay-তে দেখা যাবে মল্লিকা শেরাওয়াতকে। সমালোচকদের কাছে ব্যাপক প্রশংসা কুড়োচ্ছে এই ছবি। 

বন্ধ করুন