বাংলা নিউজ > বায়োস্কোপ > Nusrat-Yash: চোখ বেঁধে নিজের জন্মদিনের পার্টিতে নুসরত,পুরুষদের ভিড়ে খুঁজে নিলেন স্বামী যশকে!

Nusrat-Yash: চোখ বেঁধে নিজের জন্মদিনের পার্টিতে নুসরত,পুরুষদের ভিড়ে খুঁজে নিলেন স্বামী যশকে!

জন্মদিনের পার্টিতে নুসরত-যশ (ছবি-ইনস্টাগ্রাম)

Nusrat-Yash: নুসরতের ৩৩তম জন্মদিনের পার্টিতে প্রকাশ্যে ‘যশরত’ রসায়ন। ‘ব্লাইন্ড ফ্লোড’-ও বরকে চিনতে ভুল করলেন না নুসরত। 

রবিবার টলি-সুন্দরী নুসরত জাহানের জন্মদিন। এদিন ৩৩শে পা দিলেন তারকা সাংসদ। বিশেষ দিনটা বিশেষ মানুষের সঙ্গে কাটাচ্ছেন নুসরত। শনিার মধ্যরাত থেকেই জন্মদিনের উদযাপনে মজে অভিনেত্রী। এই বছর নিজের জন্মদিনটা একদম অন্যরকমভাবে পালন করেন নুসরত। কেক তো কাটলেনই তবে তার আগে থাকল নানারকমের মজাদার গেম।

নুসরতের পরনে লম্বা হাতা কমলা রঙা টপ আর হাঁটু পর্যন্ত লম্বা প্রিন্টেট স্কার্ট। বার্থ ডে গার্লের পায়ে গোলাপি জুতো, সঙ্গে মানানসই রূপটান। ‘ব্লাইন্ড ফ্লোড’-এ গুটিগুটি পায়ে এগিয়ে এলেন নুসরত। তাঁর সামনে কড়া চ্যালেঞ্জ। খুঁজে নিতে হবে যশকে! কাউচে বসে একের পর এক সুদর্শন পুরুষ। এগিয়ে গেলেন নুসরত, কাউকে ছোঁয়ারও দরকার পড়ল না। সটান বলে দিলেন, ‘এখানে যশ নেই’। এরপর চোখ বাঁধা অবস্থাতেই খানিক এদিক-ওদিক করলেন। ততক্ষণে নুসরতের পিছনে এসে দাঁড়িয়েছেন যশ। পরনে সবুজ রঙের শার্ট আর জিনস। মুহূর্তেই যশকে গিয়ে জড়িয়ে ধরলেন তাঁর সঙ্গী। এরপর বলে ওঠেন, ‘বেবি তুমি তো ওখানে বসেছিলে না বলো?’ যশের জবাব শুনে একগাল হেসে নুসরত বলেন- ‘হ্যাঁ, আমি ঠিক জানতাম’।

এরপর চলল কেক কাটার পালা। মেক-আপ করতে ভালোবাসেন নুসরত, এদিনের কেকটিও ছিল মেক-আপ কিটের আদলে তৈরি। প্রথম কেকের টুকরোটা স্বামীর মুখেই তুলে দিলেন নুসরত। কাছের মানুষদের নিয়েই নিজের জন্মদিন সেলিব্রেট করলেন নুসরত। যদিও অতিথি তালিকায় কারা ছিলেন তা স্পষ্ট নয়।

তবে এই সেলিব্রেশনেই ক্ষান্ত থাকেননি নুসরত। এদিন একাধিক কেক কেটেছেন নায়িকা। হ্যারি পটার-প্রেমী নুসরতের জন্য 'গ্রিফেন্ডর থিমড' কেকের ব্যবস্থা করেছিলেন যশ। এর জন্য ধন্যবাদ জানিয়ে নায়িকা লেখেন- ‘এখনও পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক। ধন্যবাদ প্রিয়।’

নিজের জন্মদিনটা একদম নিজের মতো করে সেলিব্রেট করছেন নুসরত। সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা। শ্রাবন্তী, শুভশ্রী থেকে তনুশ্রী- টলি পাড়ার বন্ধুরা আদুরে শুভেচ্ছা জানিয়েছেন নুসরতকে, যদিও সবচেয়ে স্পেশ্যাল বার্তা এসেছে যশের তরফে। এদিন সকাল সকাল ইনস্টাগ্রামে নুসরতের সঙ্গে রোম্যান্টিক ছবি পোস্ট করেন যশ। সঙ্গে বার্তা, ‘তোমার দিনগুলো তোমার হাসির মতৌই রৌদ্রোজ্জ্বল হোক, তোমার চোখের মতোই উজ্জ্বল হোক! আশা করি এই জন্মদিন দুর্দান্ত কাটবে @নুসরত জাহান।’

প্রকাশ্যে প্রেম জাহির করার কোনও সুযোগ হাতছাড়া করেন না ইশানের বাবা-মা। এই জুটির রসানয় সর্বদাই নজর কাড়া। নুসরতের জন্মদিনেও ফের একবার সেই কেমিস্ট্রিই প্রকাশ্যে। 

 

 

 

 

বন্ধ করুন