বাংলা নিউজ > বায়োস্কোপ > Pori Moni: লুঙ্গিতে কাছা, হাতে জুতো- জন্মদিনে উদ্দাম নাচ পরীমনির, হু হু করে ভাইরাল ভিডিয়ো
পরীমনির জন্মদিনের অন্দরে
পরীমনির জন্মদিনের অন্দরে

Pori Moni: লুঙ্গিতে কাছা, হাতে জুতো- জন্মদিনে উদ্দাম নাচ পরীমনির, হু হু করে ভাইরাল ভিডিয়ো

  • পরীমনির জন্মদিনের অন্দরের ভিডিয়ো দেখে চোখ ছানাবড়া নেটপাড়ার। মাদক বিতর্ক ভুলে খুশির জোয়ারে ডুব দিলেন পরীমনি। 

পরীমনির নামের সঙ্গে ওতোপ্রোতোভাবে জড়িয়ে বিতর্ক শব্দটা। কিন্তু তাতে নায়িকার জনপ্রিয়তায় ভাটা পড়ে না একবিন্দু। ওপার বাংলার এই বহু আলোচিত নায়িকা আরও একটা বসন্ত পার করে ফেললেন। সম্প্রতি মাদক বিতর্কে নাম জড়িয়েছিল পরীমনির, মাসভর জেলবন্দিও ছিলেন। কিন্তু ফিরে এসে ফের ছেনা ছন্দে পরীমনি। 

রবিবার রাতে একদম অভিনব কায়দায় নিজের জন্মদিন পালন করলেন পরীমনি। বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছিল ভেন্যু, পরীমনি সেজেছিলেন এয়ার হোস্টেসের সাজে। ভেন্যুর অন্দরে বড় বড় ইংরেজি হরফে লেখা ‘ফ্লাই উইথ পরীমনি’। এদিন পরীমনি নিজেও উড়লেন, সঙ্গে ভেসে বেড়ালো আমন্ত্রিতরা। 

পরীমনির পরনে ছিল লাল রঙা শার্ট, সঙ্গে নীচে সাদা কাপড় জড়ানো, অনেকটা লুঙ্গির মতো দেখতে। কাছা দেওয়া ভঙ্গিতেই সেটা পরেছিলেন নায়িকা। সঙ্গে মাথায় লাল-সাদা টুপি। নানা শামসুল হক গাজীকে সঙ্গে নিয়ে কেক কাটলেন পরীমনি, এরপর চলল শুভেচ্ছা বিনিময় পর্ব। উপহারের বন্যা, সঙ্গে চলল সেলফি পর্ব। নাচে-গানে জমে উঠেছিল আসর। 

কখনও পরম সুন্দরী, কখনও দেশি গার্ল গানের তালে নেচে উঠলেন পরীমনি। স্টিলেটো হাতে তুলে, লুঙ্গি-তে কাছা দিয়েই পাগলপাড়া নাচ পরীমনির। সোশ্যাল মিডিয়ায় হু হু গতিতে ভাইরাল এই নাচ। তবে সেদিন সকালে এক অনাথ আশ্রমের শিশুদের সঙ্গে নিজের জন্মদিনের আনন্দ ভাগ করে নেন পরীমনি। এ যেন এক অন্য পরীমনি। গ্ল্যামারাস নায়িকার সঙ্গে এই পরীমনির কোনও মিল নেই। কচিকাঁচাদের মাঝখানে একদম তাঁদেরই আপু পরীমনি। 

এই মুহূর্তে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবির শ্যুটিং করছেন পরীমনি। এছাড়াও প্রীতিলতা ওয়াদ্দেদারের বায়োপিক, অন্তরালে এবং মা’সহ আরও বেশ কিছু ছবির কাজ হাতে রয়েছে নায়িকার। 

 

বন্ধ করুন