বাংলা নিউজ > বায়োস্কোপ > মার্কিনিদের রসনাতৃপ্তিতে টাকিলা গোলগাপ্পা! প্রিয়াঙ্কার ‘সোনা’র স্পেশ্যাল মেনু
‘সোনা’র অন্দরমহল
‘সোনা’র অন্দরমহল

মার্কিনিদের রসনাতৃপ্তিতে টাকিলা গোলগাপ্পা! প্রিয়াঙ্কার ‘সোনা’র স্পেশ্যাল মেনু

  • রেস্তোরাঁর মেনুতও থাকছে একাধিক চমক।

সূদূর মার্কিন মুলুকে দেশি খাবার স্বাদ নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ইতিমধ্যে প্রস্তুতির প্রায় শেষ পর্ব। শীঘ্রই খুলতে চলেছে অভিনেত্রীর রেস্তোরাঁ ‘সোনা’র দরজা। অসম্ভব সুন্দর ইন্টেরিয়র ডিজাইন করা হয়েছে এই রেস্তোরাঁর। মূলত প্রিয়াঙ্কা তাঁর বন্ধু মণীশ গোয়েলের যৌথ উদ্যোগেই এই রেঁস্তোরার পথচলা শুরু। 

ইতিমধ্যেই প্রিয়াঙ্কার জা ড্যানিয়েল জোনাস এবং তাঁর বোন অভিনেত্রীর রেস্তোরাঁয় গিয়ে ঘুরে এসেছেন। দুজনে সেই ছবি সামাজিক মাধ্যমে পোস্টও করেছেন। এছাড়াও রেস্তোরাঁ তে আসা অনেকেই সামাজিক মাধ্যমে খাবারের মেনুর ছবি শেয়ার করেছেন। সেখানে একাধিক সুস্বাদু খাবারের আইটেম ম্যাঙ্গো প্যাশন সরবত, সোনা চকটেল গেটক্স, টাকিলা ভর্তি গোলগাপ্পা, ক্রাব পুরি এবং কেভিয়ার, কোকোনাট চাটনি সহ একাধিক সুস্বাদু খাবারের ছবি দেখা যায়।

প্রিয়াঙ্কার জা ড্যানিয়েল জোনাস এবং তাঁর বোন সোনা-তে
প্রিয়াঙ্কার জা ড্যানিয়েল জোনাস এবং তাঁর বোন সোনা-তে

ইতিমধ্যে ফুড ব্লগাররা অভিনেত্রীর রেস্তোরাঁর খাবারের রিভিউ শেয়ার করেছেন-

ভোগ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে মণীশ জানিয়েছেন, আন্তর্জানিত মঞ্চে ভারতীয় মতাদর্শকে, প্রিয়াঙ্কার মতো খুব কম মানুষই আছেন যাঁরা তুলে ধরেছেন। বলিউডের সকল গণ্ডিকে ও অতিক্রম করেছে। অভিনেত্রী সমস্ত ভাবে চেষ্টা করেছেন কীভবে রেস্তোরাঁকে ভারতীয় রূপ দেওয়া যায়।

‘সোনা’র বিবরণে প্রিয়াঙ্কা আগেই জানিয়েছিলেন, সোনা নিউ ইয়র্কের মাঝে এক টুকরো ভারত, যে দেশে ফেলে আসা সময়ের কথা মনে করাবে আপনাকে'। এই রেঁস্তোরাতে একটি প্রাইভেট ডাইনিং রুম থাকছে, যার নাম ‘মিমি’। উল্লেখ্য মিমি আদতে প্রিয়াঙ্কা চোপড়ার ডাকনাম।  

বন্ধ করুন