বাংলা নিউজ > বায়োস্কোপ > Rajkummar Rao Home Tour: রাজকুমারের বিলাসবহুল ডুপ্লেক্স চোখ ধাঁধায়, তবে এই ছোট্ট কোণটাই কেন বেশি পছন্দ?

Rajkummar Rao Home Tour: রাজকুমারের বিলাসবহুল ডুপ্লেক্স চোখ ধাঁধায়, তবে এই ছোট্ট কোণটাই কেন বেশি পছন্দ?

রাজকুমার-পত্রলেখার অন্দরমহল। 

Rajkummar Rao-Patralekhaa: ২০১০ সালে রান ছবিতে একটা ছোট রোল দিয়ে বলিউডে পা রাখেন রাজকুমার। এরপর কাজ করেন লাভ সেক্স অর ধোঁকাতে। ১২ বছরের কেরিয়ারে সাফল্য পেয়েছেন ভরে ভরে। চলুন ঘুরে দেখা যাক অভিনেতার বিলাসবহুল অন্দরমহল। 

বলিউডে নিজের জেরে নাম করেছেন রাজকুমার রাও। কোনও বাবা-দাদা না থাকলেও যে ফিল্মি কেরিয়ারের ভিত মজবুত করা যায় তা প্রমাণ করেছেন তিনি। একের পর এক হিট উপহার দিয়েছেন। ছোটবেলায় স্কুল-কলেজে থাকাকালীন ৭২ কিমি সাইকেল চালিয়ে যেতেন এমনও হয়েছে। তবে এখন তিনি সুপ্রতিষ্ঠিত। মুম্বইতে বিলাসবহুল বাড়ি কিনেছেন। যার অন্দরসাজ সত্যি চোখ ধাঁধিয়ে দেওয়ার মতো।

বউ পত্রলেখাকে নিয়ে আন্ধেরির ওবেরয় স্প্রিংসে থাকেন রাজকুমার। এই একই বাড়িতে থাকেন ভিকি কৌশল। আরও অনেক তারকারই ফ্ল্যাট রয়েছে এই বিল্ডিংয়ে। ইনস্টাগ্রামে রাজকুমার আর পত্রলেখা যে ছবি শেয়ার করে থাকেন তাতে তাঁদের ঘরের আনাচ-কানাচ চোখে পড়ে। ২০২১ সালে একটি রঙের ব্র্যান্ডের সঙ্গে কোলাবরেশনে নিজের বাড়ির অন্দরমহল ঘুরিয়ে দেখিয়েছিলেন। আরও পড়ুন: এ যে কোটি কোট টাকা! ‘ব্রহ্মাস্ত্র’তে আলিয়া-রণবীর-অমিতাভের পারিশ্রমিক অবিশ্বাস্য

ঘরের ভিতরে মূলত সাদা আর নীল রং ব্যবহার করা হয়েছে, যা রাজকুমারকে খুব শান্তি দেয়। ব্যবহার করা হয়েছে একাধিক মডার্ন আর অ্যাবস্ট্র্যাক্ট পেইন্টিং।লিভিং রুমে রয়েছে একটা বড় বারান্দা আর ছড়ানো সোফা। একপাশে রয়েছে থাইল্যান্ড থেকে আনানো একটা বড় বুদ্ধমূর্তি আর একটা গণেশ মূর্তি।

বাড়ি ঘুরে দেখানোর সময়তেই রাজকুমার জানিয়েছিলেন, ‘গুরগাঁও তে বড় হয়েছেন তিনি। মোট ছিলেন ১৬জন সদস্য। সবাই একসঙ্গে থাকতেন যৌথ পরিবারে। প্রথম যখন মুম্বই আসেন দুই বন্ধুর সঙ্গে রুম শেয়ার করতেন আর ঘুমোতেন মেঝেতে।’ এরপর আরও একটা বাড়িতে শিফট করেন রাজকুমার থাকতেন খুব ঘনিষ্ঠ এক বন্ধুর সঙ্গে। সেখানে থাকাকালীনই আসে প্রথম ছবি। পান জাতীয় পুরস্কার। আরও পড়ুন: সেরা অভিনেতা রণবীর, সেরা অভিনেত্রী কৃতি, ফিল্মফেয়ারের বিজয়ী তালিকা-জুড়ে শুধুই শেরশাহ আর উধম

ওবেরয় স্প্রিংসের দুটো তলা নিয়ে থাকেন এখন রাজকুমার আর পত্রলেখা। অভিনেতা জানান, তাঁরা দুজন মিলে প্রায় দুই বছর ধরে ঘরের সাজের জন্য জিনিস কিনেছেন। তাঁদের ডুপ্লেক্সে রয়েছে একটা ব্যালকনিও। তবে রাজকুমারের সবচেয়ে পছন্দের জায়গা হল বাড়ির এক কোনা, যেখানে রয়েছে সাদা একটা সোফা। আর পিছনে টাঙানো শেল্ফে নানা ধরনের বই। অভিনেতা জানিয়েছিলেন, দিনের বেশিরভাগ সময়টা তিনি সেখানেই কাটান কুকুর গাগার সঙ্গে বসে। কখনও বই পড়েন, কখনও স্ক্রিপ্ট আবার কখনও দেখেন পছন্দের কোনও কনটেন্ট।

প্রসঙ্গত চলতি বছরে জুহুতে অভিনেত্রী জাহ্নবী কাপুরের থেকে একটি ট্রিপ্লেক্স কিনেছেন রাজকুমার আর পত্রলেখা ৪৩.৮৭ কোটি খরচ করে।

 

বায়োস্কোপ খবর

Latest News

সংঘশক্তির প্রদর্শনে খালি পায়ে কলকাতার রাজপথে হাঁটবেন সাধু - সন্ন্যাসীরা শ্লীলতাহানি কাণ্ডে নয়া মোড়, ৫০০ টাকার বন্ডে আগাম জামিন পেলেন রাজভবনের ৩ কর্মী আগামী T20 বিশ্বকাপে পাপুয়া নিউ গিনির দায়িত্বে বিশ্বকাপজয়ী প্রাক্তন কোচ প্রত্যাবর্তনেই নজর কাড়লেন বেন স্টোক্স, কাউন্টিতে নিলেন এক ইনিংসে পাঁচ উইকেট আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.