বাংলা নিউজ > বায়োস্কোপ > Happy Birthday Salman Khan: মামা-ভাগ্নির জন্মদিন, আয়াতকে কোলে নিয়ে কেক কাটলেন সলমন, মুগ্ধ হয়ে দেখল ইউলিয়া
একইদিনে জন্ম মামা-ভাগ্নির
একইদিনে জন্ম মামা-ভাগ্নির

Happy Birthday Salman Khan: মামা-ভাগ্নির জন্মদিন, আয়াতকে কোলে নিয়ে কেক কাটলেন সলমন, মুগ্ধ হয়ে দেখল ইউলিয়া

  • সাপের কামড় খেতে হয়েছে ৫৬তম জন্মদিনের ঠিক আগেই, তবে আতঙ্ক উপেক্ষা করে পরিবার ও বন্ধুদের নিয়ে জন্মদিনের গ্র্যান্ড পার্টিতে মাতোয়ারা সলমন।

সোমবার সলমন খানের জন্মদিন। তবে ভাইজানের জন্য এই দিনটা আরও একটু বেশি স্পেশ্যাল হয়ে উঠেছে গত দু-বছর ধরে। এখন আর ২৭শে ডিসেম্বর শুধু সলমন খানের জন্মদিন নয়, এদিন সলমনের নয়নের মণি, আয়াতেরও জন্মদিন। একইসঙ্গে তাই জন্মদিনের কেক কাটল মামা-ভাগ্নি। একদিকে খান পরিবারের খুদে সদস্যা, অন্যদিকে বাড়ির বড় ছেলে- খান পরিবারের তরফে জমাটি সেলিব্রেশনের আয়োজন করা হয়েছিল এইদিন। রবিবার মধ্যরাত থেকেই পানভেলের ফার্ম হাউজে আলোর রোশনাই আর তারকার মেলা। কয়েকঘন্টা আগেই সাপের কামড় খেয়ে হাসপাতালে ছুটতে হয়েছিল সলমনকে, কিন্তু ফিরে এসেই পুরো উদ্যমে জন্মদিনের কেক কাটলেন তিনি। 

সলমন খানের জন্মদিনের অন্দরের বহু ছবি ও ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। একটিতে দেখা গেল ছোট্ট আয়াতকে কোলে নিয়ে কেক কাটছেন সলমন। অভিনেতার ছোট বোন অর্পিতা ও আয়ুশের মেয়ে আয়াত। দাদাকে জন্মদিনের সেরা উপহার দিতে দু-বছর আগে এই দিনেই মেয়ের জন্ম দিয়েছিলেন অর্পিতা। এদিন আয়াতকে কোলে নিয়ে যখন পেল্লাই কেকে ছুরি বসালেন সলমন, তখন মুগ্ধ হয়ে তাঁদের তাকিয়ে দেখল অভিনেতার চর্চিত বান্ধবী ইউলিয়া ভান্তুর।

এদিন সলমনকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে পানভেলের ফার্ম হাউজে ছিল সেলেব্রিটিদের লম্বা লাইন। ছিলেন সলমনের ভাই আরবাজ খান, অভিনেতার প্রাক্তন বাগদত্তা সংগীতা বিজলানিও। 

কাহিনিকার মুস্তাক শেখের ইনস্টা অ্যাকাউন্টে উঠে এসেছে সলমনের বার্থ ডে পার্টির অন্দরসজ্জা। গোলাপি আর বেগুনি বেলুনে সেজে উঠেছে গোটা বাগান বাড়ি। ব্যানারের মধ্যমে বড় হরফে লেখা, ‘শুভ জন্মদিন সলমন ভাই আর আয়াত’। ডেকরেশনের মধ্যে রামধনু, মেঘ, ইউনিকর্নের দেখা মিলল। এই সাজ মূলত আয়াতের কথা মাথায় রেখেই তা বুঝতে অসুবিধা হয়নি। 

সলমনের বার্থ ডে পার্টির সাজসজ্জা
সলমনের বার্থ ডে পার্টির সাজসজ্জা

 

জন্মদিনের দিন ভোররাতে হাসিমুখেই সংবাদমাধ্যমের সামনে এলেন সলমন। চওড়া হাসি নিয়েই অভিনন্দন বিনিময়ের পালা সারলেন পাপারাত্জিদের সঙ্গে। এমনকি সলমন নিজেও বলে ফেলেন ‘সাপে কামড়ানোর পর এমন হাসি ধরে রাখা খুব শক্ত।’

বন্ধ করুন