বাংলা নিউজ > বায়োস্কোপ > মন্নতের পর শাহরুখের অফিসও নিজের হাতে সাজিয়ে দিলেন গৌরী, দেখুন সুসজ্জিত অন্দরমহল

অভিনেতা শাহরুখ খানের মুম্বইয়ের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট অফিস একেবারে নতুন রূপে সেজে উঠেছে। সৌজন্যে শাহরুখের স্ত্রী তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খান। লকডাউনের সময় তিনি ডিজাইন প্রকল্পটি গ্রহণ করেছিলেন। ফ্লোরের কাজ শেষ করে সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। 

গৌরী শাহরুখের অফিসকে একটি ‘পুরুষদের পছন্দসই ও মিনিম্যালিস্টিক থিম’ দিয়েছেন। এতে কালো, সাদা এবং ধূসর রঙের ছোঁয়া নজরে আসছে। তার উদ্দেশ্য ছিল এমন একটি জায়গা তৈরি করা যা ভবিষ্যতে কাজের জন্য বুদ্ধি-বিবেচনা এবং আলোচনার জন্য নিখুঁত হতে পারে। পাশাপাশি ভার্চুয়াল মিটিংয়ের জন্য যথেষ্ট আরামদায়ক হয়।

শাহরুখের নতুন সাজানো অফিসের ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে গৌরী লেখেন, ‘লকডাউনের মধ্যে শাহরুখের অফিস রেড চিলিজ সাজানোটা আমার কাছে দারুণ অভিজ্ঞতা। সাদা, কালো এবং ধূসর রঙের প্যালেটের উপর সাধারণ থিমে অসাধারণ কাজ হয়েছে’।

গৌরী আরও জানিয়েছেন, বাড়ি থেকে দূরে অফিসকে তিনি অনেকটা দ্বিতীয় বাড়ির পরিবেশ দিতে চেয়েছিলেন। শাহরুখ যেন আরাম করে ভার্চুয়াল মিটিং, ক্রিয়েটিভ ব্রেনস্টরমিং এবং ভবিষ্যতের কাজ নিয়ে অফিসে বসে পরিকল্পনা করতে পারে, সেটা তাঁর দায়িত্ব ছিল। বাইরের অনেকটা জায়গা খালি রেখে ডিজাইন করাটা তাঁর কাছে চ্যালেঞ্জিং ছিল। বাড়ির আরাম অফিসে যেন খানিকটা অনুভব করতে পারেন কর্মীরা, সেই দিকে নজর রেখেছিলেন তিনি।

গত বছ লকডাউনের সময় রেড চিলিজ এন্টারটেইনমেন্ট অফিসকে নতুন করে সাজিয়ে তোলার দায়িত্ব গৌরীর হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ খান। মুম্বইয়ের ‘মন্নত’-থেকে দিল্লির বাংলো সবটাই নিজে দায়িত্ব নিয়ে সাজিয়েছেন গৌরী। 

শাহরুখ এবং গৌরীকে নেটফ্লিক্স রিয়্যালিটি শো, ‘ফ্যাবুলাস লাইভস অফ বলিউড ওয়াইভসের’ ফাইনাল পর্বে স্পেশ্যাল অ্যাপিয়ারেন্সে দেখা গিয়েছিল। সংসার,সন্তান,স্বামী আর কেরিয়ার সবটা ব্যালেন্স করে চলার জাদু মন্ত্র খুব ভালোভাবে জানা আছে গৌরীর। 

বন্ধ করুন