বাংলা নিউজ > বায়োস্কোপ > Shah Rukh Khan LA Home: শাহরুখের বেভারলি হিলসের বাড়িতে এক রাত কাটাতে চান? রাজার হালে থাকার খরচ শুনলে মাথা ঘুরে যাবে!

Shah Rukh Khan LA Home: শাহরুখের বেভারলি হিলসের বাড়িতে এক রাত কাটাতে চান? রাজার হালে থাকার খরচ শুনলে মাথা ঘুরে যাবে!

শাহরুখের বাড়িতে রাত কাটাতে চান? খরচ পড়বে ‘মাত্র’ ২ লক্ষ টাকা!

Shah Rukh Khan LA Home: মুম্বইয়ে শাহরুখ খানের বাড়ি শহরের অন্যতম জনপ্রিয় জায়গা। এর পাশাপাশি বিশ্বজুড়ে কিং খান অনেক বিলাসবহুল সম্পত্তির মালিক। ঢুঁ মারুন বলিউডের কিং খানের হলিউডের বাড়িতে! 

শাহরুখ খানের মন্নত নিয়ে ভক্তদের মনে জল্পনা-কল্পনা শেষ নেই। মায়ানগরী মুম্বইয়ের অন্যতম দর্শনীয় স্থান মন্নত। কথায় আছে, মুম্বই গিয়ে শাহরুখের বাড়ির সামনে ছবি না তুললেন মুম্বই দর্শন সম্পূর্ণ হয় না। তবে মন্নতই কিন্তু শাহরুখের একমাত্র রাজকীয় রাজপ্রাসাদ নয়। দেশের বাইরে ব্রিটিশ যুক্তরাজ্য কিংবা সূদূর আমেরিকাতেও রয়েছে কিং খানের নিজস্ব বাড়ি। 

লিভ লাইফ কিং সাইজ

আর্কিটেকচারাল ডাইজেস্ট অনুসারে, মার্কিন মুলুকের লজ অ্যাঞ্জেলসের বেভারলি হিলসে অবস্থিত শাহরুখের ম্যানসনের প্রতিটি কোণে রয়েছে আভিজাত্য আর বিলাসিতার ছাপ। 

এটিতে বিলাসবহুল জীবনের সমস্ত উপাদান মজুত রয়েছে। রয়েছে ছয়টি সুবিশাল ও সুসজ্জিত শোবার রয়েছে, যার মধ্যে বিস্তৃত জাকুজি, একটি বিশাল পুল, ব্যক্তিগত ক্যাবানা এবং একটি ব্যক্তিগত টেনিস কোর্ট রয়েছে। বিলাসবহুল জায়গাটি সান্তা মনিকা, রোডিও ড্রাইভ এবং পশ্চিম হলিউড থেকে মাত্র পাঁচ মিনিটের হাঁটা পথ।

শাহরুখের এলএ ম্যানসনের অন্দরমহল
শাহরুখের এলএ ম্যানসনের অন্দরমহল

শাহরুখের এই রাজকীয় বাড়ির নিজস্ব শৈলি রয়েছে। বাড়িরটি সাজানো নানান চিত্র দিয়ে যেখানে ফেলে আসা সময় এবং আধুনিকতার মেলবন্ধন ধরা পড়ে। বাড়ির আসবাবপত্রেও রয়েছে রয়্যালটির ছাপ। 

বলিউডের বাদশা চলচ্চিত্র জগতের সবচেয়ে বেশি আয় করা অভিনেতাদের একজন, তাতে কোনো সন্দেহ নেই। কিন্তু জানেন কি, হলিউডের বেভারলি হিলসে এই গ্লোবাল আইকনের একটি বিলাসবহুল অবকাশ যাপনের প্রাসাদ রয়েছে, যা প্রতি রাতের জন্য ২ লক্ষ টাকায় ভাড়া নেওয়া যায়?  ২০১৯ সালে শাহরুখ এয়ারবিএনবিতে ভাড়ায় পাওয়া বিলাসবহুল সম্পত্তির বেশ কয়েকটি ছবি পোস্ট করেছিলেন।

রিপোর্ট অনুযায়ী, শাহরুখের লাক্স চাইলে আপনিও ভাড়া নিতে পারেন। কিন্তু ভিলায় এক রাত থাকতে খরচ পড়বে ভারতীয় মুদ্রায় প্রায় ১ লক্ষ ৯৬ হাজার ৮৯১ টাকা। জানা যায়, এই বাড়ির মূল্য এখন ভারতীয় মুদ্রায় প্রায় ২২ কোটি টাকা।

রয়েছে সুইমিং পুল, ফায়ারপ্লেস
রয়েছে সুইমিং পুল, ফায়ারপ্লেস

সাজসজ্জা সম্পর্কে সমস্ত কিছু

শাহরুখের ভিলার ড্রয়িং রুমে বেইজ সোফা সেট, একটি ফায়ারপ্লেস এবং একটি সুন্দর পেইন্টিং সহ একটি বুকশেলফ রয়েছে, যার নকশার প্রশংসার দাবি রাখে। ভিলাটিতে সাদা এবং বেইজ রঙের একটি রঙিন স্কিম রয়েছে যা আয়না এবং একটি দুর্দান্ত ঝাড়বাতি দিয়ে সজ্জিত। বাথরুমগুলি ক্লাসিক এবং সমসাময়িকতার নিখুঁত মিশ্রণে তৈরি।

Shah Rukh Khan's LA mansion.
Shah Rukh Khan's LA mansion.

২০১৭ সালে শাহরুখ এই ভিলায় থাকার কথা এবং এর সঙ্গে জড়িত স্মৃতি নিয়ে মুখ খুলেছিলেন। বাইরের জগৎ থেকে বিচ্ছিন্ন হয়ে নিজের সঙ্গে কিছুটা সময় কাটানোর মতো জায়গা আর নেই। শহর থেকে কয়েক হাজার মাইল দূরে দ্রুতগতির জীবনধারা থেকে বেরিয়ে আসতে পারা একটি সতেজ অভিজ্ঞতা হয়েছে।

পাঠান অভিনেতা তার পরিবারের সাথে এই বাংলোয় কিছু না-ভোলা সময় কাটিয়েছেন। জব হ্যারি মেট সেজলের শুটিংয়ের সময়ও অভিনেতা এই বাড়িতে যথেষ্ট সময় কাটিয়েছিলেন।

'পাঠান', 'জওয়ান', 'ডাঙ্কি' ছবির মতো বহুচর্চিত প্রোজেক্টে ভরপুর ছিল শাহরুখের  ২০২৩ সাল। দু-টো ১০০০ কোটির বক্স অফিস সফল ছবি দেওয়ার পর শাহরুখের ঝুলিতে রয়েছে ‘দ্য কিং’। খবর সুজয় ঘোষের এই ছবিতে মেয়ে সুহানার সঙ্গে জুটি বাঁধবেন নায়ক। 

বায়োস্কোপ খবর

Latest News

রিয়ালের সঙ্গে ২০২৫ পর্যন্ত চুক্তি বাড়িয়ে নিলেন ক্রোয়েশিয়ার তারকা লুকা মদ্রিচ ‘ডিভোর্স সোজা নয়…’, বিচ্ছেদ ভাবনা ঘিরে ধরেছে অভিষেককে, ঐশ্বর্যর সংসারে চিড়! টিমম্যান অশ্বিনের চালে বাজিমাত ড্রাগনসের, TNPL-এ দুরন্ত মাইলস্টোন ইন্দ্রজিৎ-এর ওমানের উপকূলে ডুবে যাচ্ছিল জাহাজ,৮ ভারতীয় সহ ৯ নাবিককে উদ্ধারে ভারতের নৌবাহিনী ৬ ঘণ্টা গুলির লড়াই, গড়চিরোলিতে ১২ মাওবাদীকে নিকেশ করল বাহিনী ‘রাত সাড়ে ১২টায় মুকেশ আম্বানির সাথে দেখা…’, কলকাতার ছেলের ছোঁয়ায় সাজল বিয়ের আসর 'সবকা সাথ' নিয়ে সাফাই শুভেন্দুর, সংখ্যালঘু মোর্চা বন্ধের কথা সুকান্ত বললেন …… ন্যূনতম ১০০০০ টাকা! রাজ্য সরকারি কর্মীদের বেতন কতটা বাড়বে? রইল হিসাব, পেনশন কত? টসে জিতল Seattle Orcas , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| অসমে মুসলিমদের সংখ্য়া ৪০ শতাংশ, এটা মরণ-বাঁচন ব্যাপার, বিস্ফোরক হিমন্ত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.