বাংলা নিউজ > বায়োস্কোপ > মুম্বইয়ের পশ্চিম খারে কুণাল-সোহার বাড়ি, রইল চোখ ধাঁধাঁনো অন্দরমহলের ছবি
কুণাল-সোহার অন্দরমহল
কুণাল-সোহার অন্দরমহল

মুম্বইয়ের পশ্চিম খারে কুণাল-সোহার বাড়ি, রইল চোখ ধাঁধাঁনো অন্দরমহলের ছবি

  •   ভার্চুয়ালি ঘুরে দেখুন তারকা দম্পতির চোখ ধাঁধাঁনো অন্দরমহল।

সদ্যই ৩৮ বছরের জন্মদিন উদযাপন করলেন অভিনেতা কুণাল খেমু। বাড়িতে উদযাপনের ছবি শেয়ার করেন সোহা আলি খান। ছবিতে উঠে এসেছে ঘর ভর্তি সাজানো বেলুন এবং কেকের ছবি। মুম্বইয়ের পশ্চিম খার এলাকায় বাস করেন তাঁরা। ছবিতে দেখা যাচ্ছে মেয়ে ইনায়ার খেলার স্থানে কুণালের জন্মদিন উদযাপন করা হয়েছে। 

যদিও এই প্রথমাবর নয় এর আগেও বহুবার নিজেদের অন্দরমহলের ছবি সামাজিক মাধ্যমে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সোহা আলি খান ও কুণাল খেমু। লকডাউনে ঘরবন্দি অবস্থায় তারকা দম্পতির সামাজিক মাধ্যমের পাতায় উঠে এসেছে তাঁদের অন্দমহলের একাধিক ছবি।

সোহা বাড়িতে ইনায়ার খেলার স্থানের ছবি শেয়ার করেছিলেন। সেখানে খুদে ইনায়ার একাধিক খেলার জিনিস দেখা গেছে। সেখানেই তাঁদের বৈঠকখানার ছবি উঠে এসেছে।

সোহা এবং কুণালের বাসার এবং বই রাখার ঘরের ছবিও উঠে এসেছে সামাজিক মাধ্যমের পাতায়। সেই রুমের বড় একটা টেলিভিশন এবং বেশ কয়েকটি কাউচ রয়েছে। দেওয়ালে একাধিক ফটো ফ্রেম টাঙানো।

দেখুন সোহা এবং কুণালের অন্দরমহলের অন্যান্য ছবি-

ভোগে তথ্য অনুযায়ী, সোহা এবং কুণালের বিয়ের লোকেশানের কাছাকাছি বাড়ি নিয়েছেন তাঁরা। ডিজাইনার দর্শনা শাহ ডিজাইন করেছে তাঁদের ভালবাসার নীড়। সোহা এবং কুণালের পছন্দ মতোই ডিজাইন করা হয়েছে তাঁদের অন্দরমহল।

 

বন্ধ করুন