বাংলা নিউজ > বায়োস্কোপ > 'রামায়ণ' বাংলোর ভিতর রয়েছে সোনাক্ষীর আলাদা একটা বিলাসবহুল ফ্লোর, ঘুরে দেখুন
সোনাক্ষীর বাড়ির অন্দরমহল (ছবি-ইনস্টাগ্রাম) 
সোনাক্ষীর বাড়ির অন্দরমহল (ছবি-ইনস্টাগ্রাম) 

'রামায়ণ' বাংলোর ভিতর রয়েছে সোনাক্ষীর আলাদা একটা বিলাসবহুল ফ্লোর, ঘুরে দেখুন

  • সোনাক্ষীর পৈতৃক বাংলো রামায়ণের অন্দরে নায়িকার বিচরণের জন্য রয়েছে একটি সম্পূর্ন আলাদা ফ্লোর। সেটা সোনার রাজ্য… মনের মতো করে সেটা সাজিয়েছেন সোনাক্ষী। 

লকডাউনে ঘরবন্দি ছিলেন এতদিন। এবার লকডাউন উঠতেই বাড়িতে নিজের ফ্লোরকে সাজিয়ে গুছিয়ে তুলতে দেখা গেলো অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে। বাংলো বাড়ি রামায়ণে নিজের ফ্লোরকে আরও বিলাসবহুল সাজিয়ে ফেলেছেন অভিনেত্রী সোনাক্ষী সিনহা। আর্ট ডিরেক্টর রূপিন সূচকের সাহায্যে বাড়িতে নিজের ফ্লোরকে  ঢেলে সাজিয়েছেন বলিউডের দাবাং গার্ল। 

রূপিন ইনস্টাগ্রামে একটি নতুন ভিডিও পোস্ট করেন। যেখানে দেখা যাচ্ছে সোনাক্ষী তাঁর ব্যক্তিগত বাংলো সম্পর্কে বলছেন। ভিডিওতে সোনাক্ষী এটাও জানিয়েছেন তিনি ভীষণ ঘরকুনো। তবে রূপিনের হাতে নতুন করে প্রাণ পেয়েছে তাঁর বাড়ি, কারণ এখন এই ফ্লোরের প্রতিটা কোণায় প্রতিফলিত হচ্ছে সোনাক্ষীর ব্যক্তিত্ব। অভিনেত্রী নিজেও শিল্পী মানুষ। আর্ট কলেজের এই ছাত্রীর আঁকার হাত তুখোড় তা কারুর অজানা নয়। ফ্লোরের দেওয়ালের রঙ থেকে আলো, সব আসবাবপত্র এখন সবতেই রয়েছে সোনাক্ষীর ব্যক্তিগত ছোঁয়া, যা আগে ছিল না। 

ভিডিয়োতে রূপিনকে বলতে শোনা যায়, সবটাই সোনাক্ষীর পছন্দের ওপর নির্ভর করে সাজানো হয়েছে। বাড়ির প্রতিটা স্থানে ফাঁকা ফাঁকা রাখা হয়েছে সবকিছু। সোনাক্ষীর শৈল্পিক ভাবনার ওপর ভিত্তি করে ডিজাইন করা হয়েছে সবটা।

সোনাক্ষী জানিয়েছেন, যাঁরা পরিবারের সঙ্গে থাকেন তাঁরা বুঝতে পারবেন। আমি নিজের একান্ত জায়গায় সময় কাটানোর জন্য আমার মতো করে এটা সাজাতে চেষ্টা করেছিলাম। অবশ্যই পরিবারের সঙ্গে থাকলেও আমার আলাদা ঘর রয়েছে। তবে নিজের জন্য সম্পূর্ণ একটা ফ্লোর থাকালে তা উপভোগ করতে দারুণ লাগে। 

মুম্বইয়ের জুহুতে সোনাক্ষী তাঁর বাবা-মা এবং ভাইয়ের সঙ্গে পারিবারিক বাংলোতে থাকেন। এই বাংলোর নাম রামায়ণ। তাঁর দুই ভাইয়ের নাম লভ-কুশ। বক্স অফিসে সোনাক্ষীর শেষ ছবি ছিল দাবাং থ্রি। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর নেপো-কিডের উপর সোশ্যাল মিডিয়ায় ব্যাপক আক্রমণের পর টুইটার অ্যাকাউন্ট ডিলিট করে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন সোনা। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে সোনাক্ষীর পরবর্তী ছবি ভূজ : দ্য প্রাইড অফ ইন্ডিয়া।

বন্ধ করুন