বাংলা নিউজ > বায়োস্কোপ > Srabanti: শ্রাবন্তীর বেডরুমে উঁকি! নায়িকার বাইপাস লাগোয়া বিলাসবহুল ফ্ল্যাটের অন্দরমহল ঘুরে দেখুন
শ্রাবন্তীর স্বপ্নের নীড়
শ্রাবন্তীর স্বপ্নের নীড়

Srabanti: শ্রাবন্তীর বেডরুমে উঁকি! নায়িকার বাইপাস লাগোয়া বিলাসবহুল ফ্ল্যাটের অন্দরমহল ঘুরে দেখুন

  • শ্রাবন্তীর বাইপাস লাগোয়া বিলাসবহুল ফ্ল্যাটের অন্দরমহল দেখেছেন? চোখ ধাঁধিয়ে যাবে!

বিতর্ক সবসময়ই তাঁর সঙ্গে রয়েছে। নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে সর্বত্র। রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর তৃতীয় বিয়েও ভাঙার মুখে। মন আলাদা হয়েছে আগেই, গত বছর পুজোর আগে থেকে এক ছাদের তলায় থাকেন না তাঁরা। সম্প্রতি রোশনের বিরুদ্ধে বিচ্ছেদ মামলাও দায়ের করেছেন শ্রাবন্তী। তাঁর জীবনে যখন এতো ঝড়, তখন কাজের মধ্যেই নিজেকে ডুবিয়ে রেখেছেন অভিনেত্রী। কাজের বাইরে তাঁর শান্তির একমাত্র ঠিকানা তাঁর ভালোবাসার বাড়ি। 

শ্রাবন্তীর অবসর যাপনের সঙ্গী। বাইপাস লাগোয়া হাইরাইজ আরবানা কমপ্লেক্সের বাসিন্দা শ্রাবন্তী। এই আবাসন এক কথায় তারকাখচিত। রাজ-শুভশ্রী, অরিন্দম শীল, পায়েল সরকার- কে থাকেন না আরবানায়! প্রথমবার নিজের ‘মনের ঠিকানা’ ঘুরে দেখালেন শ্রাবন্তী। 

অফ হোয়াইট দেওয়ালে রঙ-তুলি দিয়ে নকশা কাটা,নানান ফটো-ফ্রেম সাজানো রয়েছে দেওয়ালে। শ্রাবন্তীর ফ্ল্যাটের সবচেয়ে বড় হাইলাইট তাঁর খোলা বারান্দা। কাঁচের দরজা ঠেলে সরালেই বহুতলের উপর থেকে গোটা কলকাতা শহরটাই যেন আপনি চাক্ষুস দেখতে পাবেন আর নীল আকাশ যেন আলিঙ্গন করবে আপনাকে। শ্রাবন্তীর কথায়, ‘ছোটবেলা থেকে আমার স্বপ্ন ছিল আমার বাড়ির বারান্দাটা অনেক উঁচুতে হবে, আমি ইচ্ছেমতো আকাশ দেখতে পাব’। 

সোশ্যাল মিডিয়াতে মাঝেমধ্যে নিজের অন্দরমহলের ঝলক তুলে ধরেন নায়িকা। ছেলে অভিমন্যু আর পোষ্যদের নিয়েই আপাতত এখানে বাস শ্রাবন্তীর। শ্রাবন্তীর বাড়ির ভিতরে রয়েছে সাজানো বার-কাউন্টার। সেখানে নামী-দামী ব্র্যান্ডের মদ সাজানো থাকে। ঘরের ভিতর বার থাকাটা এখন নয়া ট্রেন্ড।

নায়িকার সাজানো বেডরুম আপনাকে অবাক করবে। বিছানার পিছনে সবুজ ভেলভেট শিটের উপর বিরাট আয়না, দুবাশে সোনালি বল। বিছানার বাঁ দিকে বিরাট কাঁচের জানালা দিয়ে মনোরম দৃশ্য দেখলে আপনার চোখ জুড়িয়ে যাবে! 

কেমন লাগলো শ্রাবন্তীর এই সাজানো অন্দরমহল? 

বন্ধ করুন