বাংলা নিউজ > বায়োস্কোপ > ঘর ভর্তি বেলুনের মাঝে শুয়ে সুহানা, শাহরুখ কন্যার বার্থ ডে পার্টির ভিডিয়ো ভাইরাল
সুহানা খানের জন্মদিনের অন্দরে (ছবি-ইনস্টাগ্রাম)
সুহানা খানের জন্মদিনের অন্দরে (ছবি-ইনস্টাগ্রাম)

ঘর ভর্তি বেলুনের মাঝে শুয়ে সুহানা, শাহরুখ কন্যার বার্থ ডে পার্টির ভিডিয়ো ভাইরাল

  • সুহানা খানের জন্মদিনের পার্টির অন্দরে উঁকি। 

শনিবার ছিল শাহরুখ-গৌরী তনয়া, সুহানা খানের ২১তম জন্মদিন। এদিন দিনভর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। ২১তম জন্মদিনটা পরিবারের থেকে দূরে নিউ ইয়র্কে সেলিব্রেট করলেন সুহানা। পড়াশোনার সূত্রে আপতত মার্কিন মুলুকই ঠিকানা এই স্টার কিডের। জন্মদিনের সাজ কেমন ছিল, সেই ঝলক তো রবিবার সকালেই ইনস্টাগ্রাম পোস্টে জানিয়েছিলেন সুহানা। বেলা গড়াতেই ভাইরাল হল সুহানার বার্থ ডে পার্টির একের পর এক ছবি ও ভিডিয়ো। 

এই স্টার কিডের ফ্যান পেজগুলিতে উঠে এসেছে সুহানার বার্থ ডে সেলিব্রেশনের ঝলক। যার মধ্যে একটি ভিডিয়ো রীতিমতো ভাইরাল। নিউ ইয়র্ক অ্যাপার্টমেন্টের ড্রয়িং রুম সাজানো লাল-হলুদ-নীল-সাদা বেলুনে, আর মেঝেই বসে সেই বেলুন নিয়েই খেলায় মত্ত সুহানা। ফটোশ্যুটের মতো নানাভাবেপোজ দিলেন বন্ধুদের আবদারে। 'বেলুন গার্ল' বলেও সুহানাকে সম্বোধন করে উঠল এক বান্ধবী। 

জন্মদিনে সুহানার দেখা মিলল স্ক্রিন ফিট সবুজ রঙের ড্রেসে। এই পোশাকের ডিপ নেকের ফাঁকে উন্মুক্ত শাহরুখ কন্যার বক্ষবিভাজিকা, খোলা চুল আর হালকা মেক-আপে একদম পারফেক্ট লুকে সুহানা। দেখে নিন সেলিব্রেশনের নানান মুহূর্ত-

নিজের বার্থ ডে লুকের ছবি পোস্ট করে এদিন সকালে সুহানা লেখেন - ‘হ্যালো টোয়েন্টি ওয়ান'। সেই ছবির কমেন্ট বক্স লিমিটেড হলেও সেখানে আনলিটিমেড ভালোবাসা জানিয়েছেন মাহিপ কাপুর, ভাবনা পান্ডে, সীমা খানেরা। অন্যদিকে সুহানার BFF অনন্যা পাণ্ডে এই ছবির কমেন্ট বক্সে লেখেন- ‘টিংকার বেল'। ডিজনির পরী টিংকারের সঙ্গে বন্ধুর তুলনা টানলেন অনন্যা।

 

মুম্বইয়ের ধীরুভাই আম্বানী ইনসটিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজের পর এখন নিউ ইয়র্কে পড়াশোনা করছেন সুহানা খান। স্টার কিড হওয়ার দরুণ স্পটলাইট সব সময় সুহানার ওপর থাকে। আপতত নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন সুহানা খান।

বন্ধ করুন