বাংলা নিউজ > বায়োস্কোপ > পুরনোর সঙ্গে অভিনবত্বের মেলবন্ধন, বাড়ির অন্দরমহলের ছবি পোস্ট তাপসী পান্নুর
অভিনেত্রী তাপসী পান্নু
অভিনেত্রী তাপসী পান্নু

পুরনোর সঙ্গে অভিনবত্বের মেলবন্ধন, বাড়ির অন্দরমহলের ছবি পোস্ট তাপসী পান্নুর

অভিনেত্রীর বাড়ির সদর দরজার বাইরে নেম প্লেটে একটি পাখির লোগো রয়েছে। সেই সম্পর্কে কথা বললেন তাপসী।

নিজের অন্দরমহলের ছবি প্রকাশ করলেন অভিনেত্রী তাপসী পান্নু। পুরনো কাঠের বিছানা থেকে দেওয়ালে নানা ধরনের সজ্জিত জিনিস, পুরনো এবং নতুন আসবাপত্রের প্রতি তাপসীর ভালবাসা এখানে প্রকাশ পাচ্ছে। 

ইনস্টাগ্রাম স্টোরিতে ‘থাপ্পড়’-এর অভিনেত্রীকে দেখা যায়, অন্দরমহলের কিছু ছবি পোস্ট করতে। সেখানে তাঁর নতুন কিছু সংযোজনের ছবি শেয়ার করেন অভিনেত্রী। দেওয়ালে সাইকেল ঝোলানো একটি শো-পিসের ছবি শেয়ার করেন তিনি। ক্যাপশন অভিনেত্রী লিখেছেন, ‘মাটিতে সাইকেল অনেকটাই মূলধারার মতো।’ তিনি অবশ্য আরও নতুন শো পিসের ছবি শেয়ার করেন।

দেওয়ালে সাইকেল ঝোলানো একটি শো-পিসের ছবি শেয়ার করেন 
দেওয়ালে সাইকেল ঝোলানো একটি শো-পিসের ছবি শেয়ার করেন 
বেডরুমেরও ছবি পোস্ট করেন অভিনেত্রী
বেডরুমেরও ছবি পোস্ট করেন অভিনেত্রী

কয়েকদিন আগেই অভিনেত্রী তাঁর বাড়ির দেওয়ালের ছবি পোস্ট করেন। সাদা দেওয়ালের উপর আঁকার কাজ করা রয়েছে সেখানে। অভিনেত্রী স্টোরি করে লেখেন, ‘কারণ বাড়ি আমার গল্প বলবে।’ তাঁর বেডরুমের ছবি শেয়ার করতেই দেখা যায়, বেডের ওপর ওঠার জন্য সিঁড়ি রয়েছে। বিছানার চারদিকে লম্বা কাঠের পাটাতন রয়েছে। 

তাপসী পান্নুর বাড়ির ছবি
তাপসী পান্নুর বাড়ির ছবি

অভিনেত্রীর বাড়ির সদর দরজার বাইরে নেম প্লেটে একটি পাখির লোগো রয়েছে। সেই সম্পর্কে কথা বললে তাপসী জানিয়েছেন, ‘যতই তুমি চেষ্টা কর না কেন, একটা বাড়ি কখনওই ঘর হতে পারে না, যতক্ষণ পর্যন্ত তুমি পরিবার সঙ্গে নিয়ে সেখানে থাকছ না। তাই নীল রঙের দরজার আমার উচ্চাশাকে মাথায় রেখে বাড়ির বাইরে নেম প্লেটে পাখির লোগো এঁকে রেখেছি।’ 

তিনি আরও জানিয়েছেন, একটা মেয়ের জীবনে সবথেকে আনন্দের মুহূর্ত যখন সবাই তাঁর নিজের হাতে তৈরি করা কিছু জিনিস দেখতে আসেন। তিনি উচ্চাশা নিয়ে যে পদক্ষেপ করেছিলেন, তা এগিয়ে নিয়ে যেতে সক্ষম হযন। 

লকডাউনের পর একের পর এক ছবির শ্যুটিং-এর কাজ শেষ করছেন তাপসী পান্নু। ইতিমধ্যে অভিনেত্রী 'রেশমি রকেট' শ্যুটিং শেষ করে এখন ‘লুপ লাপেটা’-র শ্যুটিং শুরু করেছেন। 

বন্ধ করুন