বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : ঘুরে দেখুন ‘বাহুবলী’ তারকা তামান্নার ভালোবাসার নীড়
তামান্নার অন্দরমহল
তামান্নার অন্দরমহল

ভিডিয়ো : ঘুরে দেখুন ‘বাহুবলী’ তারকা তামান্নার ভালোবাসার নীড়

  • দেখুন তামান্না ভাটিয়ার সাজানো অন্দরমহল। 

দক্ষিণী সিনে জগত এবং বলিউডের অন্যতম উজ্জ্বল নক্ষত্র তামান্না ভাটিয়া। ছোট পর্দায় কেরিয়ার শুরু করলেও পরবর্তী সময়ে সিনেমাজগতে বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। কর্মজীবন শুরু করেন ১৩ বছর বয়স থেকে। পরবর্তীতে মুম্বইয়ের থিয়েটারে কাজ করেন এক বছর। তারপর বলিউড এবং দক্ষিণী সিনেমা জগতে বেশ সুনাম কুড়িয়েছেন। 

বেশির ভাগ সময়ই শ্যুটিংয়ের জন্য কাজে ব্যস্ত থাকেন তামান্না। দেশ-বিদেশ ঘুরে বেড়াতে হয় তাঁকে। তবে বাড়িতে ফেরা মানেই তাঁর কাছে সব থেকে শান্তির জায়গা। তাই নিজের বাড়িকে সুন্দর করে নিজের হাতে সাজিয়ে তুলেছেন অভিনেত্রী। দীর্ঘ আট বছর ঘরে বাবা-মায়ের সঙ্গে একই ফ্ল্যাটে থাকেন তামান্না। তাঁর বাবার কেনা ফ্ল্যাটে পরিবারের সঙ্গে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন অভিনেত্রী। তাঁর একটি পোষা সারমেয় আছে এবং কাজ থেকে ফিরলে সেই পোষ্যই তাঁর শান্তির ঠিকানা।

অভিনেত্রী ফ্ল্যাটে রয়েছে একাধিক বেড রুম, ড্রয়িং রুম এবং কিচেন। সবটাই ফার্নিস করা। দেওয়ালগুলো উজ্জ্বল সাদা। বাড়ির একটি দেওয়াল জুড়ে রয়েছে ভাইবৌ এর আঁকা বুদ্ধ দেবের ছবি। দামী আসবাপত্র দিয়ে সারা বাড়ি সাজানো। কেমন দেখতে তামান্নার বাড়ি? দেখুন-

বাড়িতে তামান্না
বাড়িতে তামান্না
পোষ্যের সঙ্গে তামান্না
পোষ্যের সঙ্গে তামান্না

একদম কনটেম্পোরারি স্টাইলে সাজানো তামান্নার বাড়ি। কাজের বাইরে বাবা-মায়ের সঙ্গে আড্ডা দিতেই সবচেয়ে ভালোবাসেন তমান্না। এদিন নিজের জামাকাপড়ে ঠাসা ওয়াররড্রব থেকে মেক-আপের সমগ্রী ঘুরে দেখালেন তমান্না। নায়িকার সাজের ঘরের দেওয়াল জুড়ে রয়েছে আয়না। অন্যদিকে নিজের শোবার ঘরটি একদম ছিমছাম অথচ মনের মতো করে সাজিয়েছেন তমান্না। বিছানার পিছনে ঠাকানো মা ও ভাইয়ের সঙ্গে একটি বিরাট পোট্রেট। পছন্দের গোলাপি রঙের পর্দা মোড়া জানালা, সেখানে ঝুলতে গুচ্ছ গুচ্ছ কাপড়ের তৈরি প্রজাপতি। 

তমান্নার বাড়ি আপনাদের কেমন লাগলো? 

বন্ধ করুন