বাংলা নিউজ > বায়োস্কোপ > বিয়ের পর প্রথম ক্রিসমাস, নতুন বাড়িতে ঘরোয়া সেলিব্রেশনে মাতলেন ভিকি-ক্যাটরিনা
ভিকি-ক্যাটরিনার বড়দিন
ভিকি-ক্যাটরিনার বড়দিন

বিয়ের পর প্রথম ক্রিসমাস, নতুন বাড়িতে ঘরোয়া সেলিব্রেশনে মাতলেন ভিকি-ক্যাটরিনা

  • বন্ধুদের নিয়ে ক্রিসমাস পার্টিতে মাতোয়ারা নবদম্পতি। ঘুরে দেখুন ভিকি-ক্যাটরিনার সাজানো অ্যাপার্টমেন্ট। 

বিয়ের পর ভিকি-ক্যাটরিনার প্রথম ক্রিসমাস। এই দিনটা বউয়ের জন্য স্পেশ্যাল করে তুলতে বড়দিনের দিনই সব কাজ ফেলে মুম্বইয়ে ফিরেছেন ভিকি। জুহুর নতুন বাড়িতে বড়দিনের দিন জমজমাট সেলিব্রেশনের আয়োজন করেছিলেন ভিকি-ক্যাটরিনা। সেই হাউজ ওয়ার্মিং পার্টিতে দেখা মিলল জুটির প্রিয়জনদের। ফ্যান পেজের দৌলতে ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সেই ছবি।

পরিচালক কবীর খান-সহ ভিক্যাটের একঝাঁক বন্ধু হাজির ছিল এই ঘরোয়া পার্টিতে। অতিথিদের শেয়ার করা ছবিতে উঠে এসেছে ভিকি-ক্যাটরিনার বাড়ির অন্দরসজ্জা। সুসজ্জিত লিভিং রুম থেকে সাগরমুখী ব্যালকনি ধরা পড়েছে ছবিতে। ঘরের অন্দরে সাদা রঙের আতিশয্য চোখ পড়বে, সঙ্গে ক্রিম রঙা ফার্নিচার, ব্রাউন কার্পেট। 

ভিক্যাটের ক্রিসমসা উদযাপন
ভিক্যাটের ক্রিসমসা উদযাপন

বিয়ের পর ক্রিসমাসের দিনই ক্যাটরিনার সঙ্গে প্রথমবার একটি অন্তরঙ্গ ছবি পোস্ট করেন ভিকি। সেখানে বউকে জাপটে ধরে থাকতে দেখা গিয়েছে উরি তারকাকে। ক্যাপশনেও রয়েছে টুইস্ট, Merry Christmas নয়, সেটি 'Meri Christmas!'

ক্যাটরিনার বাড়ির ক্রিসমাস ট্রি
ক্যাটরিনার বাড়ির ক্রিসমাস ট্রি

গত ৯ই ডিসেম্বর রূপকথার বিয়ে সেরেছিলেন ভিকি-ক্যাটরিনা। যোধপুরের ঐতিহাসিক দুর্গ, সিক্স সেন্সেস বারওয়ারায় গোধূলিবেলায় চারহাত এক হয়েছে ভিকি-ক্যাটরিনার। এই জুটির বিয়ের প্রস্তুতি নিয়ে তোলপাড় হয়েছে সংবাদমাধ্যম, তবে বিয়ের আগে পর্যন্ত নিজের সম্পর্ক নিয়ে একটা শব্দও খরচ করেননি দুজনে। তবে বিয়ের পর্ব মেটবার পর যৌথ বিবৃতিতে সোশ্যাল মিডিয়ায় দুজনে জানান, ‘শুধুমাত্র ভালোবাসা আর কৃতজ্ঞতাতেই আমাদের হৃদয় ভরপুর… সেই সবের জন্য যা আমাদের এই মুূহূর্ত এনে দাঁড় করিয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর আর্শীবাদ কাম্য আমাদের এই নতুন যাত্রাপথে’।

বন্ধ করুন