বাংলা নিউজ > বায়োস্কোপ > Mouni Roy: মৌনীর 'হৃদয়' কোথায় থাকে? কী জানালেন অভিনেত্রী

Mouni Roy: মৌনীর 'হৃদয়' কোথায় থাকে? কী জানালেন অভিনেত্রী

মৌনী রায়ের বাড়ি

Mouni Roy: মৌনী রায় তাঁর মুম্বইয়ের বাড়ি ঘুরিয়ে দেখালেন। তাঁর এই বাড়ির লিভিং রুম এবং কিচেন সকলেরই নজর কেড়েছে। সর্বত্র ধরা পড়েছে আভিজাত্যের ছোঁয়া।

এশিয়ান পেইন্টসের শো 'হোয়্যার দ্যা হার্ট ইজ'-এর একটি এপিসোডে হিন্দি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মৌনী রায়কে দেখানো হয়েছিল। মৌনীকে দেখানো হয়েছিল বললে ভুল বলা হবে, বলা ভালো, মৌনীর বাড়ি দেখানো হয়েছিল এই এপিসোডে। এই ভিডিওতে অভিনেত্রী তাঁর ভক্তদের জন্য তাঁর গোটা বাড়ি ঘুরিয়ে দেখান। এবং জানান কেন তাঁর বাড়ি তাঁর কাছে বিশেষ। মৌনী তাঁর এই মুম্বাইয়ের বাড়িতে তাঁর স্বামী সুরজ নাম্বিয়ার সঙ্গে থাকেন।

এই ভিডিওতে দেখা যায় মৌনী দর্শকদের তাঁর বাড়ি দেখানো শুরু করছেন। এবং শুরুটাই করেন তাঁর লিভিং রুম দিয়ে, যেখানে তাঁর পিছনে একটি বড় টিভি চোখে পড়ে। তার উল্টো দিকে দেখা যায় একটি ক্রিম কালারের একটি বড় জায়গা দেখা যায় সেখানে একটি ল্যাম্প দেখা যায় ফেব্রিক শেড সহ। এই ল্যাম্পটি কাউচের উপর ঝুঁকে ছিল। কাউচের পিছন দিকে দেখা যায় একটি ডাইনিং টেবিল। নীল রঙের ভেলভেটের চারটি চেয়ার সেখানে দেখা যায়। এটার ঠিক উপরেই স্পুটনিক স্টাইলের চান্দেলিয়ার দেখা যায়।

মৌনী রায়ের বাড়ির সব থেকে সুন্দর অংশ হচ্ছে বাইরের বসার জায়গাটি। সেখানে একাধিক বসার জায়গা রয়েছে বিভিন্ন ধরনের, এছাড়া রয়েছে বড় বড় গাছ, এবং মেকি ঘাস বিছানো রয়েছে মাটিতে। এই জায়গায় দাঁড়িয়ে সুরজ এবং মৌনী কিছুক্ষণ হাসি মজা করেন। এরপর তাঁরা চলে যান তাঁদের রান্নাঘরে।

মৌনী রায়ের রান্নাঘরে প্রিস্টিন সাদা রঙের আলমারি রয়েছে। এছাড়া ব্যাকস্প্ল্যাশের জন্য রয়েছে কালো রঙের সাবটাইলস। এছাড়া অভিনেত্রীর রান্নাঘরে কিচেন আইল্যান্ড রয়েছে। সঙ্গে রয়েছে দুটি সোনালী রঙের মেটাল চেয়ার। তাঁর রান্নাঘরের ফ্রিজ থেকে শুরু করে গ্যাস ওভেন, ইত্যাদি সব কিছুতেই রয়েছে ক্রোম ফিনিশ।

বাড়ির সম্পর্কে বলতে গিয়ে মৌনী রায় জানান, ' আমার কাছে আগে বাড়ি বলতে সেই জায়গাটি ছিল যেখানে পরিবার, প্রিয় মানুষরা থাকে। এখন আমি বড় হয়েছি, এখন বুঝি বাড়ি এখন এমন একটা জায়গা যেখানে দিন শেষে ফিরে আসা যায়। বাড়ি হচ্ছে সেই জায়গা যেখানে আমি থাকতে পারব, যেই জায়গাটা আমাকেই গুছিয়ে রাখতে হবে। এটা আমার জায়গা।'

মৌনী রায়ের সঙ্গে গত জানুয়ারি মাসে বিজনেসম্যান সুরজ নাম্বিয়ার বিয়ে হয়। ঘনিষ্ট বন্ধুবান্ধব, আত্মীয়দের উপস্থিতিতেই তাঁরা গাঁটছড়া বাঁধেন। মৌনী রায়কে শেষ দেখা গিয়েছে অয়ন মুখার্জি পরিচালিত ছবি ব্রহ্মাস্ত্রয়।

বায়োস্কোপ খবর

Latest News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সুবজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? শিয়ালদায় প্ল্য়াটফর্ম সম্প্রসারণ এই মাসেই, সব ট্রেন ১২ বগির কবে থেকে? ফুলের বদলে চিপস দিয়ে সাজল বরের গাড়ি, বিয়ের মিছিল দেখে হতভম্ব কনের বাড়ি স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ আততায়ীর রাস্তা রোখেন সাধারণ যুবক, মহিলা পুলিশ করেন গুলি! সিডনি-মল হামলায় কী ঘটল? হলিউডি ছবির কায়দায় চুমু খেতে গিয়ে একী করে বসলেন 'আলোর কোলে'র 'জামাইদাদা'! বিষ্ণুপ্রসাদ শর্মার বিরুদ্ধে ব্যবস্থা ভোটের পরে, সিদ্ধান্ত নিয়েছে বিজেপি নেতৃত্ব প্রথমবার মেয়েকে কোলে নিয়ে আবেগতাড়িত পপি! একরত্তির কী নাম রাখল ইউটিউবার মা? Dressing Table Tips: বাড়ির এই দিকে রাখুন ড্রেসিং টেবিল, তবেই সুখ আসবে সাবধান! সুযোগ করে দেওয়ার নামে পাতা হয়েছে প্রতারণার ফাঁদ, সতর্ক করল জি বাংলা

Latest IPL News

রবিবার ইডেনে KKR-এর বিরুদ্ধে লড়াই চালাবে সুবজ-মেরুন বাহিনী, মোহনবাগান নাকি? স্যামসন-পন্তকে নিয়ে মন্তব্য করিনি! মিথ্যে বার্তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় সরব বিশপ কেন বুমরাহকে দেখেই কুর্নিশ জানালেন সিরাজ শ্রীনাথ কি সত্যিই কয়েন ঘুরিয়ে MI-কে টস জিতিয়েছেন? অভিযোগ ঠিক কিনা, দেখুন ভিডিয়ো ফেয়ার প্লে ট্রফিটা পাবো তো….চাপ কাটানোর জন্য কী বলেছিলেন ধোনি, মনে করলেন হাসি মাত্র ২৯ বলে সেঞ্চুরির রেকর্ড আছে দিল্লি পরিবারের নয়া তারকা ম্যাকগার্কের! ভিডিয়ো-ঋষভ পন্তের রিভার্স স্কুপ শটে হতবাক মহারাজ! নাইটদের বিরুদ্ধে কি নামতে পারবেন মায়াঙ্ক, জানিয়ে দিলেন রাহুল আমরা ২টো রিভিউ পাই, এর মধ্যে আমার জন্য একটা ধরা থাকে- DRS নিয়ে মুখ খুললেন কুলদীপ প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.