বাড়ি > বায়োস্কোপ > গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার স্পিলবার্গের পর্নস্টার কন্যা মিকায়েলা
দু সপ্তাহ আগেই পর্নস্টার হিসাবে কাজ শুরু করার কথা জানিয়েছিলেন স্পিলবার্গ কন্যা মিকায়েলা
দু সপ্তাহ আগেই পর্নস্টার হিসাবে কাজ শুরু করার কথা জানিয়েছিলেন স্পিলবার্গ কন্যা মিকায়েলা

গার্হস্থ্য হিংসার অভিযোগে গ্রেফতার স্পিলবার্গের পর্নস্টার কন্যা মিকায়েলা

  • দু সপ্তাহ আগেই পর্নস্টার হিসাবে কাজ শুরু করার কথা জানিয়েছিলেন মিকায়েলা। তাঁর পার্টনার চাক প্যানকো জানিয়েছেন গোটা ঘটনাই নাকি ভুল বোঝাবুঝির ফল মাত্র।

দুসপ্তাহ আগেই বিখ্যাত হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গ কন্যা মিকায়েলা ঘোষণা করেছিলেন পর্নস্টার হিসাবে নিজের কেরিয়ার শুরু করেছেন তিনি। সেই নিয়ে বিশ্বজুড়ে কম তোলপাড় হয়নি। এবার গার্হ্যস্থ হিংসার অভিযোগে মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসি থেকে গ্রেফতার হলেন মিকায়েলা স্পিলবার্গ-এমনটাই জানিয়েছে পেজ সিক্স। ২৩ বছর বয়সী মিকায়েলার গ্রেফতারির খবর নিশ্চিত করেছে তাঁর হবু স্বামী চাক প্যানকো। যদিও ৪৭ বছর বয়সী প্যানকোর দাবি পুরো বিষয়টাই একটা ভুল বোঝাবুঝি মাত্র। এবং এই ঘটনায় কেউই আহত হয়নি। ঘটনা সম্পর্কে বিস্তারিত তথ্য এখনও পাওয়া যায়নি।

স্পিলবার্গ ও তাঁর পত্নী কেট ক্যাপশ’র দত্তক কন্যা মিকায়েলা। অল্প বয়সেই মিকায়েলাকে দত্তক নেন তাঁরা। অ্যাডাল্ট ফিল্ম ইন্ডাস্ট্রিতে মিকায়েলার কেরিয়ার নিয়ে স্পিলবার্গের আপত্তি নেই এমনটা নিজেই জানিয়েছিলেন মিকায়েলা, তবে সূত্রের খবর মেয়ের ভবিষ্যত নিয়ে চিন্তিত স্পিলবার্গ দম্পতি। শুধু পর্ন ভিডিয়ো তৈরিতেই শেষ নয়, স্ট্রিপ ক্লাবেও কাজ করতে চান মিকায়েলা। এমনটাই জানিয়েছিলেন তিনি। স্ট্রিপারের লায়সেন্স হাতে পেলেই কাজ শুরু করবেন তিনি। নিজের স্টেজ নাম হিসাবে সুগার স্টার বেছে নিয়েছেন মিকায়েলা।

গত মাসে একটি ইন্সটাগ্রাম পোস্ট মিকায়েলা লেখেন, ‘অ্যাডাল্ট এন্টারটেনমেন্ট দুনিয়ায় আমি নিজেই কেরিয়ার বেছে নিয়েছি। এটা একদম সুরক্ষিত। আমার শরীর, আমার জীবন, আমার উপার্জন, আমার বাছাই। আমি কারুর প্রতি দায়বদ্ধ নই,শুধুমাত্র আমার নামের জন্য’।

মিকায়েলা বলেছিলেন নিজের পায়ে দাঁড়ানোর জন্যই নাকি এই সিদ্ধান্ত নিয়েছেন তিনি। দ্য সানকে দেওয়া সাক্ষাত্কারে স্পিলবার্গ কন্যা জানিয়েছিলেন, ‘আমি প্রতিদিন ভিন্ন ভিন্ন রকম কাজ করে ক্লান্ত হয়ে পড়ছিলাম এবং সেই কাজে কোনও আনন্দ পাচ্ছিলাম না। এই কাজটা করে আমি অন্তত অন্যকে আনন্দ দিতে পরাব। এবং আমার মনে হয় না এর মধ্যে খারাপ কোনও বিষয় রয়েছে যা আমি লঙ্খন করতে পারি না’।

বন্ধ করুন