বাংলা নিউজ > বায়োস্কোপ > বিরুষ্কার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস সংবাদমাধ্যমে, বেজায় চটলেন হবু মা
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা 
বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা 

বিরুষ্কার ব্যক্তিগত মুহূর্তের ছবি ফাঁস সংবাদমাধ্যমে, বেজায় চটলেন হবু মা

  • বাড়ির ব্যাকলনিতে বসে ব্রেকফাস্ট খাওয়ার ছবিও পেজ থ্রি-র পাতা ভরাচ্ছে, ক্ষুদ্ধ অনুষ্কা শর্মা। 

তারকাদের ব্যক্তিগত জীবনে উঁকিঝুঁকি নতুন নয়, তবে অন্তঃসত্ত্বা অবস্থাতে যখনই অনুষ্কা শর্মা বাইরে এসেছেন হাজারো ক্যামেরার ফ্ল্যাশ তাঁকে ঘিরে ধরেছে। তবে এবার নিজের বাড়ির ব্যালকনিতে বসে ব্রেকফাস্ট করার ছবিও ফাঁস হয়ে যাচ্ছে মিডিয়ায়। এই ঘটনায় হতবাক এবং ক্ষুদ্ধ গর্ভবতী অনুষ্কা। 

বুধবার একটি সর্বভারতীয় সংবাদমাধ্যম বিরুষ্কার ব্যক্তিগত মুহূর্তকেও সম্মান না জানানোয়, এবং এই তারকা দম্পতির ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করায় ফুঁসে উঠলেন নায়িকা। তিনি ইনস্টাগ্রামে প্রতিবাদের সুর চড়িয়ে বলেন, ‘বারবার এই ফটোগ্রাফার এবং পাবলিকেশনকে অনুরোধ করা সত্ত্বেও তাঁরা আমাদের ব্যক্তি স্বাধীনতায় হস্তক্ষেপ করল। বন্ধুরা দয়া করে এটা এখনই বন্ধ করুন!’ এই বার্তার সঙ্গে সেই সংবাদমাধ্যমে প্রকাশিত ছবি জুড়ে দেন অনুষ্কা। 

ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কার বার্তা 
ইনস্টাগ্রাম স্টোরিতে অনুষ্কার বার্তা 

গর্ভাবস্থার একদম শেষ পর্যায়ে রয়েছেন নায়িকা। দিন কয়েক আগেই তাঁকে ট্রেডমিলে হাঁটতে দেখা গিয়েছিল। সেই বুমেরাং ভিডিয়ো অনুষ্কা ইনস্টায় শেয়ার করেই নিমেষে ভাইরাল হয়ে যায়। অন্তঃসত্ত্বা অবস্থাতেও ফিটনেস সচেতন অনুষ্কা, তা ভালোভাবেই বুঝিয়ে দিয়েছে এই ভিডিয়ো।

অনুষ্কা সম্প্রতি জানিয়েছেন নিজের সন্তানকে সকলকে সম্মান করতে শেখানোটাই তাঁর প্রথম ও প্রধান কাজ। তিনি চান, নিজের বাবা-মা'র কাছে যে শিক্ষা নিয়ে তিনি বড়ো হয়েছেন, সেটাই সন্তানকে দিতে। কীভাবে নিজের সন্তানকে বড়ো করবেন বিরাট-অনুষ্কা? সেই পরিকল্পনা ইতিমধ্যেই তৈরি করে ফেলেছেন তারকা দম্পতি। ভোগ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে অনুষ্কার সাফ কথা,'আমরা বাবা-মা'র বিগড়ে যাওয়া সন্তান তৈরি করতে চাই না'।

উল্লেখ্য গত বছর অগস্টে সোশ্যাল মিডিয়ায় যৌথ বিবৃতি দিয়ে দুই থেকে তিন হওয়ার কথা ঘোষণা করেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। 

বন্ধ করুন