বাংলা নিউজ > বায়োস্কোপ > তিন চ্যানেলের জোরদার টক্কর! আসছে একাধিক নতুন ধারাবাহিক এবং নন ফিকশন শো
আসছে..

তিন চ্যানেলের জোরদার টক্কর! আসছে একাধিক নতুন ধারাবাহিক এবং নন ফিকশন শো

  • জি বাংলা, স্টার জলসা ও কালার্স বাংলার পর্দায় আসতে চলেছে একাধিক নতুন ধারাবাহিক এবং নন ফিকশন শো। 

নতুন বছরে বাংলা টেলি দর্শক উপহার হিসেবে পাচ্ছে পেতে চলেছে একাধিক বাংলা ধারাবাহিক। স্টার জলসা, জি বাংলা এবং কালার্স বাংলার পর্দায় আসছে নতুন ধারাবাহিক। একাধিক পুরনো মেগা ধারাবাহিক শেষ হয়ে, স্লট বদলে চালু হচ্ছে এই ধারাবাহিকগুলি। টেলিভিশনের পর্দায় হবে জোরদার টক্কর, আসছে নতুন ধারাবাহিক পিলু, আলতা ফড়িং এবং সোনা রোদের গান। 

পিলু: ১০ই জানুয়ারি থেকে জি বাংলায় শুরু হচ্ছে নতুন ধারাবাহিক পিলু। নাম ভূমিকায় অভিনয় করছেন মেঘা দাঁ। ডান্স বাংলা ডান্স সিজন ১১ এর প্রতিযোগী ছিলেন মেঘা। তার বিপরীতে অভিনয় করছেন গৌরব রায় চৌধুরী। ধারাবাহিকের চরিত্র পিলু একজন লোকসংগীত শিল্পী। শাস্ত্রীয় সংগীত ও লোকগানের প্রেক্ষাপটে আরও একটা প্রেমের গল্প বলবে এই সিরিয়াল। 

লোকগানের সাধিকা পিলু, তাঁর গানের গলা মুগ্ধ করবে গুরু আদিত্য নারায়ণকে। তিনি পিলুকে শাস্ত্রীয় সংগীতের দায়িত্ব দেবেন তাঁর সবচেয়ে প্রিয় শিষ্য আহিরকে। এরপরই শুরু দু'জনের প্রেমের গল্প। অথচ আদিত্য নারায়ণের গুরুদক্ষিণায় একদিন হয়ে উঠবে আহির-পিলুর প্রেমসফরের মূল অন্তরায়, কেমনভাবে মিল হবে দুজনের? সেই নিয়েই পিলু।

সোনা রোদের গান: কালার্স বাংলার নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান’। ধারাবাহিকে দুই মুখ্য চরিত্রে রয়েছেন পায়েল দে এবং ঋষি কৌশিক। ধারাবাহিকে অভিনয় করছেন সোহিনী সেনগুপ্ত, অনিন্দ্য সরকার, ভাস্কর বন্দ্যোপাধ্যায়, সৌম্য বন্দ্যোপাধ্যায়সহ এক ঝাঁক তারকা। প্রায় আড়াই বছর পর কেন্দ্রীয় চরিত্রে পর্দায় ফিরছেন অভিনেত্রী পায়েল। 

সম্পর্কের টানাপোড়েনের গল্প এবং পরিস্থিতি পালটে গেলেও একটি মেয়ের ঘুরে দাঁড়ানোর লড়াই নিয়ে আসছে নতুন ধারাবাহিক ‘সোনা রোদের গান’। বাবার মৃত্যু শয্যায় আনন্দীর সঙ্গে দেখা হয় চিকিৎসক অনুভবের। তারপরই বদলে যাবে আনন্দীর জীবন।

আলতা ফড়িং: আমফানের মতো ভয়াবহ প্রাকৃতিক বিপর্যয়ের কাহিনি এবার আসতে চলেছে ছোটপর্দায়। কীভাবে মায়ের থেকে সন্তানকে দূরে সরিয়ে দিয়েছে আমফান, তা নিয়েই স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘আলতা ফড়িং’। গ্রামের সহজ, সরল প্রাণোচ্ছ্বল এক মেয়ের গল্প। যার বাবা নেই। অনেক কষ্ট করে মা মানুষ করেছে তাঁকে। 

শুধু আমফান নয়, সমাজের খেটে খাওয়া নিম্নবিত্ত মানুষদের জীবন তুলে ধরা হবে এই ধারাবাহিকে। মা পেশায় ইটভাটার কর্মী। অভাব-অনটনের সংসার। ইটভাটার শ্রমিক মায়ের, মেয়ের স্বপ্ন বড় জিমনাস্ট হতে চাওয়া। তাঁদের জীবনে বাধা হয়ে দাঁড়ায় ভয়ঙ্কর আমফান। বিপর্যয়ের রাতে জলের তোড়ে মা-মেয়ের জীবনের মোড় ঘুরে যায়। জীবন সংগ্রামে ফড়িংয়ের পাশে কীভাবে দাঁড়াবে অভ্র? কীভাবেই বা ফড়িং খুঁজে পাবে তার মাকে? তা ক্রমশ প্রকাশ্য।

মুখ্য চরিত্রে অভিনয় করছেন ‘মৌয়ের বাড়ি’ ধারাবাহিকের ‘পাখি’ খেয়ালি মণ্ডল। রয়েছেন অভিনেত্রী শাওলি চট্টোপাধ্যায়। অভ্রদীপ-এর চরিত্রে রয়েছেন ‘শ্রীময়ী’, ‘আলোছায়া’ খ্যাত অর্ণব বন্দ্যোপাধ্যায়। ১০ জানুয়ারি থেকে টেলিকাস্ট হবে এই ধারাবাহিক।

আপনি কি বলেন: স্টার জলসাতে শুরু হতে চলেছে এক নন ফিকশন শো। সঞ্চালনায় দেব শংকর হালদার। সমাজের একাধিক বিষয় যা নিয়ে তর্ক-বিতর্ক চলে, সেই প্রসঙ্গ উঠে আসবে এই শো’তে। এখানে দর্শকদের রায়ও গ্রহণ হবে। কবে আসছে এই রিয়ালিটি শো, সেই সম্পর্কে কিছু জানা যায়নি।

তিন চ্যানেলের হাড্ডাহাড্ডি লড়াই..

 

 

বন্ধ করুন