বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘টাকা ছাড়া আর কী ইনভেস্ট করতে পারবে?’ ইমনের ছাত্রীকে ‘কুপ্রস্তাব’ গায়ক ঋষভ গুহ-র!

‘টাকা ছাড়া আর কী ইনভেস্ট করতে পারবে?’ ইমনের ছাত্রীকে ‘কুপ্রস্তাব’ গায়ক ঋষভ গুহ-র!

সরাসরি কুপ্রস্তাব দিলেন ঋষভ নাকি বোঝবার ভুল?

গায়ক ঋষভ গুহর তরফে ইন্ডাস্ট্রির স্ট্রাগলার অভিষিক্তা দে-কে কুপ্রস্তাব। 'কাজের সুযোগ দিলে টাকা ছাড়া আর কী ইনভেস্ট করতে পারবে?', বিতর্ক নেটমাধ্যমে।

উঠতি শিল্পীদের টলিউডে জায়গা কোথায়? যোগ্যতার দাম কি একেবারেই নেই? এমনই প্রশ্ন তুললেন সঙ্গীত দুনিয়ার তরুণ প্রতিভা অভিষিক্তা দে। ইমন চক্রবর্তীর এই ছাত্রী সে, ফেসবুকে এক বিস্ফোরক পোস্টে গায়ক ঋষভ গুহ-র বিরুদ্ধে কুপ্রস্তাব দেওয়ার অভিযোগ তুলেছে সে। ‘দি বং স্টুডিও’ নামে একটি ইউটিউব চ্যানেল একাধিক জনপ্রিয় গান রয়েছে ঋষভের।

ইমনের ছাত্রী অভিষিক্তা নিজেকে স্ট্রাগলার বলে পরিচয় দিয়েছে, কাজ পাইয়ে দেওয়ার নাম করে,রুচিহীন প্রস্তাব পেয়েছে সে। ঠিক কী ঘটেছিল? অভিষিক্তা জানায়, ফেসবুকে আপলোড করা তাঁর একটি গান শুনে তাঁর প্রশংসা করে ‘নিজেকে উঁচুদরের শিল্পী (ছিঃ ল্পী)’ বলে দাবি করা এক মানুষ। এরপর অভিষিক্তা নিজেই কাজের আশা নিয়ে তাঁকে মনের ইচ্ছার কথা বলেন। যোগাযোগের পর যে অপ্রীতিকর অভিজ্ঞতার মুখে পড়েন তিনি, সেটাই ফেসবুকে তুলে ধরেছেন অভিষিক্তা। শুরুতেই অভিষিক্তাকে ঋষভ গুহ প্রশ্ন করেন, সে কলকাতায় একা থাকে কিনা, এরপর জানতে চায় অভিষিক্তার বয়ফ্রেন্ডের কথা।

অভিষিক্তা লিখেছেন, ‘যাই হোক, তারপর ওনার চ্যানেলে কাজ করার কথায় এসে আমায় বলেন আমি ইনভেস্ট করতে পারবো কিনা? স্বাভাবিকভাবেই আমি টাকা-পয়সার কথা ভাবি এবং জানাই যে আমি স্টুডেন্ট। ইনভেস্ট করার মতন অত টাকাও আমার কাছে নেই। প্রত্যুত্তরে সেই ‘ছিঃ ল্পী’ আমায় বলেন যে উনি টাকা পয়সা ইনভেস্ট করার কথা বলছেন না। অন্য কিছু ইনভেস্টমেন্টের কথা বলছেন। তিনি বলেন,'টাকা ছাড়া আর কী ইনভেস্ট করতে পারবে?'

ইশারা বুঝে অভিষিক্তা জানান, ‘না আমি পারবো না’। এরপর অভিষিক্তার গানে একাধিক খুঁত ধরা শুরু করেন ঋষভ, এমনকী অভিষিক্তার গুরু ইমন চক্রবর্তীর নামেও একাধিক খারাপ মন্তব্য করেন। এবং সবশেষে, জানান-'আপনি ইনভেস্ট করার মানুষ নন, তার চেয়ে গান শিখুন, প্রিপেয়ার হন, ভালো গাইলে সুযোগ দেবো, বলে ফোন রেখে দেন।'

অভিষিক্তার ভাইরাল পোস্ট
অভিষিক্তার ভাইরাল পোস্ট

যার দিকে অভিযোগের আঙুল সেই ঋষভ গুহ কী বলছেন? হিন্দুস্তান টাইমস বাংলাকে শুরুতেই গায়ক বলেন, ‘আমি চাই না এই নিয়ে কিছু লেখালেখি হোক। এমনভাবে আমি সংবাদ শিরোনামে আসতে চাই না। এই বিতর্ক থেকে আমি নিজেকে সরিয়ে নিতে চাই’। 'টাকা ছাড়া আর কী ইনভেস্ট করতে পারবে?' এই কথা কী সত্যি বলেছেন ঋষভ। তাঁর উত্তর, ‘হ্যাঁ, বলেছি। তবে ওটা অভিষিক্তার কোথাউ বুঝতে ভুল হয়েছে। এটা আমার মেন্টালেটি নয়, এটা আমার ইনটেনশনও ছিল না। এর আগে বহু মানুষ আমার সঙ্গে কাজ করেছে, কেউ তো এমন আভাস পাননি। কোথাউ গিয়ে আমি বলতে গেছি এক, আর উনি বুঝেছেন আরেক'।

ছাত্রী অভিষিক্তার পোস্ট শেয়ার করে ইমন চক্রবর্তী নিজে লিখেছেন, 'সকলে দয়া করে শুনুন অভিষিক্তা কী বলছে'। অন্যদিকে ‘দ্য বং স্টুডিও’র তরফেও নিজেদের অবস্থান স্পষ্ট করা হয়েছে। তাঁরা জানিয়েছে, ‘গায়ক এবং আমাদের সদস্য ঋষভ গুহ অডিও ক্লিপে যে আপত্তিকর এবং ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেছেন, তা দ্য বং স্টুডিও (The Bong Studio) কোনোভাবেই তা সমর্থন করে না এবং তীব্র ভাবে আমরা তার প্রতিবাদ করি’। পাশাপাশি ঋষভ গুহ-র বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথাও জানিয়েছে তারা।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

অন্ধকারে ‘অপারেশন’ DGP রাজীব কুমারের, সন্দেশখালিতেই রাতেই ‘ফাইনাল অ্যাকশন’? জগদ্ধাত্রী এনে দিয়েছে খ্যাতি, রোজ অনামী ব্যক্তির উপহার পাঠান প্রেরণাকে! ৩-এ পা ছোট্ট জেহর, স্পাইডারম্যান থিম পার্টিতে মামা রণবীর, পিসি সোহা সহ এলেন কারা? নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.