বাংলা নিউজ > বায়োস্কোপ > Alor Theekana: ছেলেরা সামলায় ঘরকন্না,মেয়েরা আগলায় অফিস, দেবাদৃতা-জনের ‘আলোর ঠিকানা’য় উলট পুরাণ!
আসছে আলোর ঠিকানা

Alor Theekana: ছেলেরা সামলায় ঘরকন্না,মেয়েরা আগলায় অফিস, দেবাদৃতা-জনের ‘আলোর ঠিকানা’য় উলট পুরাণ!

  • নতুন বউ আলোকে বরণ করে ঘরে তুলছে শাশুড়ি নয়, ভাসুর- এটাই নিয়ম এই পরিবারের। ১৯ সেপ্টেম্বর থেকে ছোট পর্দায় আসছে জন-দেবাদৃতার ‘আলোর ঠিকানা’। 

'শ্রীকৃষ্ণ ভক্ত মীরা' হয়ে দাগ কাটতে পারেননি দেবাদৃতা। সেই ব্যর্থতা ঝেড়ে ফেলে ফের আলো হয়েই ফিরছেন অভিনেত্রী। ‘আলো ছায়া’ খ্যাত এই নায়িকাকে এবার দেখা যাবে সান বাংলার নতুন ধারাবাহিক আলোর ঠিকানায়। এই সিরিয়ালে দেবাদৃতার নায়ক হচ্ছেন ‘মিঠাই’-এর ওমি আগারওয়াল মানে এই মুহূর্তে টেলিপাড়ার অন্যতম হার্টথ্রব জন ভট্টাচার্য।

দিন কয়েক আগেই সামনে এসেছে ‘আলোর ঠিকানা’র প্রথম ঝলক। যা দেখে অনেকেই ধন্দে। এই কাহিনির কেন্দ্রে রয়েছে আলো (দেবাদৃতা), ছোট থেকেই বাবার দেখা স্বপ্নগুলো আঁকড়ে বেঁচেছে সে। কিন্তু আচমকাই বাবা তাঁর বিয়ের ঠিক করে। বিরাট ব্যবসায়ী পরিবারের ছেলে, সেই বাড়িই হবে তাঁর ‘স্বপ্নের ঠিকানা’ জানায় বাবা (নীল মুখোপাধ্যায়)। বনেদি ব্যবসায়ী পরিবারের ছোট ছেলে অভিজিৎ-এর (জন ভট্টাচার্য) সঙ্গে বিয়ে ঠিক হয় আলোর। খানিক অনিচ্ছা সত্ত্বেও বাবার মর্যাদা অক্ষুন্ণ রাখতে বিয়ের পিঁড়িতে বসে সে। কিন্তু শ্বশুরবাড়িতে পা রেখেই এক আজব সত্যের মুখোমুখি হয় আলো। শাশুড়ি নয়, তাঁকে বরণ করে ঘরে তোলে বড় ভাসুর। আর তিনি জানিয়ে দেন, এই বাড়ির ব্যবসার দায়িত্ব সামলায় বাড়ির বউয়েরা আর ছেলেকে ঘরকন্নার যাবতীয় কাজ সারে। আসলে এই বাড়িতে লুকিয়ে রয়েছে এক রহস্য। আলো যখন এই পরিবারের আসল সত্যিটা জানতে পারে তখন তার জীবনের সামনে এসে পরে এক সংকট । কি করবে আলো ? আলো 'র জীবনের স্বাধীনতা, নিজের সন্মান, নিজের স্বপ্ন ও লড়াই নিয়েই আলোর ঠিকানা।

আগামী ১৯শে সেপ্টেম্বর থেকে রাত সাড়ে ন'টায় সম্প্রচারিত হবে এই শো। অর্থাৎ ‘আমার সোনা চাঁদের কণা’র জায়গা নিচ্ছে এই নতুন মেগা সিরিয়াল। জন-দেবাদৃতা ছাড়াও এই সিরিয়ালে থাকবেন, শম্পা বন্দ্যোপাধ্যায়, কৌশিকী, নীল মুখোপাধ্যায়, দোলন রায়, রত্না ঘোষাল, শঙ্কর দেবনাথ, জয়জিৎ বন্দ্যোপাধ্যায়, জয়শ্রী মুখোপাধ্যায়ের মতো অভিনেতারা। পরিচালকের আসনে থাকছেন রাজীব কুমার।

 

 

বন্ধ করুন