বাংলা নিউজ > বায়োস্কোপ > বিছানায় শুভশ্রীকে ঘনিষ্ঠ আলিঙ্গন রাজের, প্রেমদিবসে টলি দম্পতির ভাইরাল ভিডিয়ো
প্রেম সাগরে ডুব দিলেন রাজ-শুভশ্রী
প্রেম সাগরে ডুব দিলেন রাজ-শুভশ্রী

বিছানায় শুভশ্রীকে ঘনিষ্ঠ আলিঙ্গন রাজের, প্রেমদিবসে টলি দম্পতির ভাইরাল ভিডিয়ো

  • ইউভানের জন্মের পর প্রথম ভ্যালেন্টাইনস ডে রাজ-শুভশ্রীর। কেমন চলছে সেলিব্রেশন পর্ব? 

কপল গোলস কাকে বলে তা শেখা উচিত রাজ-শুভশ্রীর থেকে। প্রেম দিবসে প্রেমের জোয়ারে ভাসলেন টলিগঞ্জের এই তারকা দম্পতি। ভ্যালেন্টাইনস ডে-র দিন পরিচালক স্বামীর সঙ্গে নিজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিলেন শুভশ্রী। আর এই মিষ্টি মুহূর্তের ক্যাপশনে নায়িকা লিখলেন, ‘ভ্যালেন্টাইনস ডে-র শুভেচ্ছা রাজ চক্রবর্তী’।

ভ্যালেন্টাইনস ডে-র দিন একান্তে সময় কাটাচ্ছেন রাজ-শুভশ্রী। এদিন দুজনে মিলে লং ড্রাইভে বেরিয়ে পড়েছেন। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে পোস্ট করেন রাজ। ভিডিয়োয় একদম ক্যাজুয়াল লুকে পাওয়া গেল ইউভানের মা-বাবাকে। সাদা রঙের ঢলা টি-শার্ট আর রোদচশমায় দেখা গেল শুভশ্রীকে। অন্যদিকে হালকা গোলাপি রঙা টি-শার্টে লেন্সবন্দি রাজ। 

শনিবার রাত থেকেই পার্টির মুডে রাজ-শুভশ্রী। তারকা জুটির কাছের বন্ধুর সল্টলেক স্থিত পাব-এ ভ্যালেন্টাইনস ডে স্পেশ্যাল লাইভ কনসার্টে হাজির হয়েছিলেন দুজনে। সঙ্গে ছিল রাজ-শুভশ্রী পুরো গ্যাং ও পরিবারের সদস্যরাও। সেই ঝলক উঠে এসেছে ইনস্টাগ্রাম স্টোরিতে।

পার্টি মুডে রাজ-শুভশ্রী
পার্টি মুডে রাজ-শুভশ্রী

মা-বাবা হওয়ার পর এটাই রাজ-শুভশ্রীর প্রথম ভ্যালেন্টাইনস ডে। এতদিন প্রেমিক-প্রেমিকা বা স্বামী-স্ত্রী হিসাবে দিনটা সেলিব্রেট করে এসেছিলেন তাঁরা। নতুন সদস্যের আগমনে তাঁদের সম্পর্কের বাঁধন আরও মজবুত হয়েছে তা স্পষ্ট। 

 

বন্ধ করুন