বাংলা নিউজ > বায়োস্কোপ > শরীরে মিশেছে শরীর! মলদ্বীপের সমুদ্র সৈকতে অন্তরঙ্গ রাজ-শুভশ্রী, দেখুন ছবি
মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী 
মলদ্বীপে ছুটি কাটাচ্ছেন রাজ-শুভশ্রী 

শরীরে মিশেছে শরীর! মলদ্বীপের সমুদ্র সৈকতে অন্তরঙ্গ রাজ-শুভশ্রী, দেখুন ছবি

  • মলদ্বীপ ভ্যাকেশনের গরমাগরম ছবি প্রকাশ্যে আনলেন শুভশ্রী, সেখানে মিশে রয়েছে- ‘নমক-ইশক-কা'। 

করোনা, প্রেগন্যান্সি, এরপর ইউভানের দায়িত্ব- এইসব সামলে গত দু-বছর প্রায় ঘরবন্দি ছিলেন শুভশ্রী। ছেলে এক বছর পূর্ণ করতেই ছুটি কাটাতে বিদেশে পারি দিয়েছেন রাজ-শুভশ্রী। টলোমলো পায়ে কলকাতা এয়ারপোর্টে ইউভানের ছুটোছুটি করবার ছবি তো আগেই সামনে এসেছে, এবার প্রকাশ্যে এল তারকা দম্পতির ছুটি কাটানোর কিছু ঘনিষ্ঠ মুহূর্ত। 

বৃহস্পতিবার সকাল সকাল ইনস্টাগ্রামের দেওয়ালে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ঝলক পোস্ট করলেন শুভশ্রী। মনোকিনিতে লাস্যময়ী নায়িকা, শুয়ে রয়েছেন সাদা বালির উপর তাঁর শরীরের অর্ধেক অংশ এলানো রয়েছে রাজের শরীরে। ব্যারাকপুরের বিধায়কের চোখে কালো রোদচশমা। হাসিমুখে শুভশ্রীর মুঠোফোনে লেন্সবন্দি দুজনে। 

ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন ‘হট অ্যান্ড সল্টি’। তারকা দম্পতির এই রোম্যান্টিক মুহূর্ত নেটদুনিয়ায় উত্তাপের পারদ যে চড়াচ্ছে তা বলাই যায়। অন্যদিকে মলদ্বীপের যে রিসর্টে রয়েছেন রাজ-শুভশ্রী-ইউভান, তার ঝলকও তুলে ধরেছেন রাজ। একদম সমুদ্র লাগোয়া এই রিসর্টের সামনে দাঁড়িয়ে একগুচ্ছ ‘মিষ্টি আর নোনতা’ ছবি তুলেছেন পরিচালক। 

মলদ্বীপে গিয়ে কালো রঙা মনোকিনিতে একদম মনোহারিনী শুভশ্রী। সিক্ত শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, সেই ঝলক নিজেই প্রকাশ্যে এনেছেন নায়িকা। 

মলদ্বীপে দারুণ সময় কাটাছে ইউভানের
মলদ্বীপে দারুণ সময় কাটাছে ইউভানের

প্রথমবার বিদেশ সফরে গিয়ে ইউভানও দারুণ খুশি, হোটেল রুমে মায়ের সঙ্গে খেলায় মত্ত ইউভানের ভিডিয়ো শেয়ার করে নিয়েছেন শুভশ্রী। সবমিলিয়ে দারুণ সময় কাটচ্ছে রাজশ্রী পুত্রেরও। 

বলিউডের পর আজকাল মলদ্বীপ টলি তারকাদেরও ফেবারিট হলডি ডেস্টিনেশন। মাস কয়েক আগেই সেখানে ঘুরে এসেছেন অঙ্কুশ-ঐন্দ্রিাল, দেব-রুক্মিনীর। হবু বউমা আর ছেলেকে নিয়ে সম্প্রতি মলদ্বীপ ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী, আর এবার সেখানে ছেলেক নিয়ে হাজির রাজ-শুভশ্রী। 

বন্ধ করুন