বাংলা নিউজ > বায়োস্কোপ > Suban-Tiyaasha: তিয়াসার সঙ্গে ডিভোর্স নিয়ে এতোদিনে মুখ খুললেন সুবান, শীঘ্রই শুরু করছেন নয়া ইনিংস

Suban-Tiyaasha: তিয়াসার সঙ্গে ডিভোর্স নিয়ে এতোদিনে মুখ খুললেন সুবান, শীঘ্রই শুরু করছেন নয়া ইনিংস

কার সঙ্গে বিয়ে করছেন সুবান রায়?

টেলিভিশনের পর্দার আদর্শ বউমা 'কৃষ্ণকলি' তিয়াসা রায়ের সঙ্গে কেন ভাঙল সুবানের চার বছর দীর্ঘ দাম্পত্য? জবাব দিলেন অভিনেতা। 

টলিপাড়ায় যেন এখন সম্পর্ক ভাঙার মরসুম। কয়েক মাস ধরেই সুবান রায় ও ‘কৃষ্ণকলি’ তিয়াসার দাম্পত্য সম্পর্ক টালমাটাল থাকবার কথা সংবাদ শিরোনামে ওঠে এসেছে, যদিও প্রতিবারই সেই খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন জুটি। শেষমেষ মার্চ মাসের গোড়াতেই ডিভোর্সের আনুষ্ঠানিক ঘোষণা সারেন দুজনে। দাম্পত্য সম্পর্কে ইতি টানবার পর এবার নতুন শুরু করছেন সুবান। শীঘ্রই কালার্স বাংলায় আসতে চলেছে নতুন শো ‘তুমিই যে আমার মা’ (Tumii Je Amar Ma), আর এই সিরিয়ালেই ফের একবার খলনায়কের চরিত্রে রয়েছেন সুবান।

সিরিয়ালে তাঁর চরিত্রের নাম মানিক। অন্যদিকে আরোহীর ভূমিকায় দেখা যাবে প্রিয়া মণ্ডলকে। নায়ক চরিত্রে রয়েছেন সুমন দে। গ্রামের মেয়ে আরোহী শহরে মশলা বিক্রি করে, সেখানেই তাঁর দেখা হবে ছোট্ট আরোহির সঙ্গে। মা খুঁজে বেরাচ্ছে সেই ছোট্ট মা-হারা মেয়েটা। আরোহীর গ্রামের বড়লোক বাবার বিগড়ে যাওয়া ছেলের ভূমিকায় রয়েছেন সুবান। নতুন চরিত্র নিয়ে কী বলছেন অভিনেতা?

‘নতুন সিরিয়াল, নতুন চ্যালেঞ্জ- স্বভাবতই উত্তেজিত। এক কথায় এক্সাইটেড। আশা করছি দর্শকের মন জয় করতে পারব এই চরিত্রটার সঙ্গে’, শটের ফাঁকেই হিন্দুস্তান টাইমস বাংলাকে জানালেন সুবান।

কালার্স বাংলায় আসছে তুমি যে আমার মা
কালার্স বাংলায় আসছে তুমি যে আমার মা

অভিনেত্রী তিয়াসার সঙ্গে সুবানের ডিভোর্স নিয়ে কম চর্চা হয়নি। পুরোনো সম্পর্কে পিছনে ফেলে এখন কাজই তাঁর ধ্যান-জ্ঞান জানালেন অভিনেতা। সুবানের কথায়,‘বিয়ের আগেও আমার মেন ফোকাস ছিল কাজ। এখনও সেটাই আছে। হয়ত মাঝে কিছুটা সময় সাংসারিক অশান্তির জেরে নিজেকে হারিয়ে ফেলেছিলাম। এখন কাজে আছি এইটুকুই বলব’।

সম্পর্কে তৃতীয় ব্যক্তি প্রবেশের জেরেই তিয়াসার সঙ্গে সম্পর্ক কেন ভাঙল? কিছুটা চুপ থেকে ফোনের ওপার থেকে জবাব এল, ‘আমাদের দুজনের মতের অমিল। আর সবচেয়ে বড় ঘটনা, তৃতীয় নয় চতুর্থ, পঞ্চম, ষষ্ঠ.. প্রচুর ব্যক্তির আগমনের ফলেই সম্পর্কটা আজ আর নেই। মতের অমিল তো সব সম্পর্কেই ঘটে, তাই না?’। বাস্তব জীবনে সুবান কি নতুন প্রেমের খোঁজে? ‘প্রেম বেঁচে থাকুক, ভালোবাসা বেঁচে থাকুক, তবে আমার এখন কোনও ইচ্ছা নেই নতুন সম্পর্কে জড়ানোর’, হাসি মুখে জানালেন অভিনেতা।

এর মাঝেই ডাক এল শটে যাওয়ার। টেলিকাস্ট শুরু হতে বাকি আর মাত্র ৫ দিন, আগামী ৬ই জুন থেকে রাত ন'টায় শুরু হচ্ছে ‘তুমিই যে আমার মা ‘, এখন সেই নিয়েই ব্যস্ত সুবান রায়। পাশাপাশি সান বাংলার ‘সুন্দরী’র শ্যুটিং নিয়েও ব্যস্ত তিনি। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল ভারী বৃষ্টি নিয়ে আসছে ঘূর্ণাবর্ত, পারদ পড়বে ৪ ডিগ্রি, কবে ও কোন জেলায় সতর্কতা? জার্মানির কাজ ‘সহজ’ করল স্কটল্যান্ড! ইউরোয় কোন দল কত নম্বরে? রইল পয়েন্ট তালিকা আফগানিস্তানের বিরুদ্ধে ৮টি T20I খেলে ৭টি জিতেছে ভারত, বাকি একটি ম্যাচ? কবে নয়া বেতন কমিশন চালু হবে? হিসাব দিয়ে বোঝালেন রাজ্য সরকারি কর্মী সংগঠনের নেতা কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছেন কে? ফের দাপুটে জয়, হাঙ্গেরিকে ২-০ উড়িয়ে প্রি-কোয়ার্টার নিশ্চিত করে ফেলল জার্মানি ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র ‘বাজে কথা বলছে…’, সারেগামাপা-র মঞ্চে কৌশিকি পুত্র, ঋষিথকে নিয়ে কী আক্ষেপ গায়িকার

T20 WC 2024

ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম কিউয়িদের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন,সাদা বলের নেতৃত্ব থেকেও ইস্তফা দিলেন উইলিয়ামসন ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.