বাংলা নিউজ > বায়োস্কোপ > 'সুন্দরী'র সঙ্গে ‘প্রেমের গান লিখছেন’ সুবান! দেখে অবাক নেটিজেনরা

'সুন্দরী'র সঙ্গে ‘প্রেমের গান লিখছেন’ সুবান! দেখে অবাক নেটিজেনরা

সুবানের রিল ভিডিয়ো ঘিরে তোলপাড় (ছবি-ইনস্টাগ্রাম) 

ট্রেন্ডের সঙ্গে পা মিলিয়ে রিল ভিডিয়ো বানিয়ে ফেললেন সুবান রায়। 

অভিনয় হোক বা ব্যক্তিগত জীবন, সব নিয়েই হামেশা চর্চায় থাকেন অভিনেতা সুবান রায়। সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ সুবান, এমনটা বলা যাবে না। সেই নিয়ে তাঁর অনুরাগীদের অভিযোগও রয়েছে একঝাঁক। কেন ইনস্টাগ্রাম বা ফেসবুকে বেশি ছবি আপলোড করেন না তিনি, সেই নিয়ে হাজারো প্রশ্নের মুখে পড়তে হয়। সম্প্রতি অভিনেতার ইনস্টাগ্রামের দেওয়াল দেখে চোখ কপালে ভক্তদের!

‘সুন্দরী’ সুশ্রিতার সঙ্গে রোম্যান্সে মজে এই টেলি তারকা। হ্যাঁ, জিত গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় গান ‘একটা প্রেমের গান লিখেছি’তে ধামেকেদার রিল ভিডিয়োতে ফুটে উঠল জুটির জমজমাট রসায়ন। 

সুশ্রিতা ঘোষও টলিগঞ্জের পরিচিত মুখ। শীঘ্রই সুবান-সুশ্রিতাকে দেখা যাবে সান বাংলার আসন্ন ধারাবাহিক ‘সুন্দরী’তে। আপতত জোর কদমে চলছে শ্যুটিং পর্ব। আর সুন্দরীর সেট থেকেই একের পর রিল ভিডিয়ো বানিয়ে চলেছেন সুবান। এই নিয়ে প্রশ্ন করা হলে অভিনেতার সটান জাবাব, ‘আমি আগে কোনওদিন নিজে টিকটক ভিডিয়ো করিনি, রিলও করিনি। অভিনেতা হিসাবে আমরা জানিনা কেন এই জাতীয় ভিডিয়ো করতে খুব লজ্জা লাগত, যাই হোক পেরে গেছি…. লজ্জা কাটিয়ে রিল জমানায় সুবান’। 

‘সুন্দরী’ প্রযোজনার দায়িত্বে রয়েছেন লীনা গঙ্গোপাধ্যায় পুত্র অর্ক গঙ্গোপাধ্যায়ের সংস্থা ‘অর্গানিক’। তামিল সিরিয়াল ‘সুন্দরী’র রিমেক এই ধারাবাহিক। সিরিয়ালে সুশ্রিতার নায়ক হিসাবে দেখা মিলবে যুবরাজ চৌধুরীর। অন্যদিকে খলনায়ক হিসাবেই থাকছেন সুবান। তাঁর অভিনীত চরিত্রের নাম বাপি। কিন্তু শুরুতেই যে খারাপ বাপি তা নয়, নিজের ভালোবাসার জন্য ধীরে ধীরে একজন সাধারণ ছেলে থেকে ভিলেন হয়ে উঠবে সে। সুন্দরীর ওপর পর্দায় যতই রাগ থাকুক না রিয়েল লাইফে কিন্তু জমজমাট বন্ধুত্ব তা স্পষ্ট। 

নিজের কামব্যাক নিয়ে হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেতা জানিয়েছেন, ‘নেগেটিভ চরিত্র বরাবর করে আসছি, তবে এই চরিত্রটা করতে গিয়ে আমার দুর্গা সিরিয়ালের নন্টে-কে মনে পরছিল। চার বছর হয়ে গেছে আমার দুর্গা শেষ হয়েছে, নন্টে এখনও মানুষের মধ্যে জীবন্ত। যাই হোক, এখানে আমার চরিত্রের নাম বাপি'।

বায়োস্কোপ খবর

Latest News

কাপ হাতে নিয়ে চিৎকার করে কেঁদে ফেলেছিলেন… অন্য দ্রাবিড়ের গল্প শোনালেন অশ্বিন ‘দু বছরের ছেলে-কে মদ খাওয়াতেন মহুয়া’, রত্নার বিস্ফোরক দাবি, কড়া সিদ্ধান্ত রানার ‘দিশাহীন, জনবিরোধী’, নির্মলা সীতারমণের বাজেটকে ‘শুধু অন্ধকার’ বললেন মমতা সোনায় বিনিয়োগ নিয়ে জোড়া ঘোষণা বাজেটে, জেনে নিন কী কী লাভ হতে পারে এবার? Budget 2024: সস্তা হচ্ছে সোনা-রুপোর গয়না, কোন পণ্য়ের দাম বাড়ল? তালিকাটা জানুন ‘আগের বাজেট আর কংগ্রেসের ইস্তেহারের কপি পেস্ট’! নির্মলাদের খোঁচা রাহুলের কাল সন্ধ্যা নাগাদ এই রেডিক্সের জাতকরা চমক পাবেন, বড় সাফল্য অপেক্ষা করছে সুযোগ পাচ্ছেন না ভারতীয় দলে, আপাতত ফিল্ম নির্দেশনা করতে ইচ্ছুক ‘নাইট’ বরুণ! ‘‌চার বিধায়কের শপথ ন্যাচরাল জাস্টিস’‌, রাজ্যপালকে পাত্তা না দিয়ে মন্তব্য অধ্যক্ষ নিটে ফিজিক্সের প্রশ্নে কোনটা সঠিক, জানাল IIT, নম্বর কাটা যাবে ৪ লাখ পরীক্ষার্থীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.