বাংলা নিউজ > বায়োস্কোপ > ভিডিয়ো : নিজের হাতে দিদিকে কনে সাজালেন শুভশ্রী, তবে বিয়ের অনুষ্ঠানে গায়েব রাজ!
দিদিকে সাজালেন শুভশ্রী
দিদিকে সাজালেন শুভশ্রী

ভিডিয়ো : নিজের হাতে দিদিকে কনে সাজালেন শুভশ্রী, তবে বিয়ের অনুষ্ঠানে গায়েব রাজ!

  • রাজ নির্বাচনী প্রচারে ব্যস্ত, তবে দিদির বিয়ের গুরুদায়িত্ব পালন করলেন শুভশ্রী।

দু-দিন আগেই দ্বিতীয়বার বিয়ের পর্ব সেরেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের দিদি দেবশ্রী।যদিও চৈত্র মাস চলছে, তবুও ২৮ দিনের প্রেমিকের সঙ্গে ঘরোয়াভাবে বিয়ে সেরে নিলেন দেবশ্রী। দেবশ্রীর বরের নাম অমিত ভাটিয়া, তিনি পঞ্জাবি। তাঁদের সব মাসেই বিয়ের চল রয়েছে, তাই ভরা চৈত্রেও বিয়েতে বাধা ছিল না। প্রেমটা দিন কয়েকের হলেও, অমিতের সঙ্গে দেবশ্রীর বন্ধুত্বের সম্পর্ক সেই ২০১৪ সাল থেকে। বিয়ের দিন একদম ছিমছাম বাঙালি সাজে ধরা দিয়েছেন দেবশ্রী। 

সাদা ও দুধে আলতা বেনারসিতে সেজে ভারি মিষ্টি লাগত কনেকে। সঙ্গে মাথা রাঙানো লাল সিঁদুরে। গা ভর্তি শোনার গয়না, আর গলায় গোলাপের মালা। দিদিকে বিয়ের দিন নিজের হাতে সাজিয়ে দিয়েছেন শুভশ্রী। সেই ঝলকই রবিবার নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরেছেন শুভশ্রী। বর্ধমানের গঙ্গোপাধ্যায় পরিবারের দুই বোনের এই আদুরে ঝলক দেখলে যে কেউ বলবেন এটাই হল সিস্টার্স গোলস। 

দিদির বিয়ের শুভশ্রীও সেজেছিলেন একদম সাবেকি সাজে। খয়েরি পার তসর কাতান সিল্ক, সঙ্গে ভারী সোনার গহনা। দিদির বিয়ের নানান মুহূর্তের ভিডিয়ো কোলাজ পোস্ট করে ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘বান্নো রে বন্নো মেরি চলি শ্বশুরাল কো..’। 

বাড়ির ছোট জামাই পরিচালক রাজ চক্রবর্তী আপাতত নির্বাচনের কাজে ব্যস্ত। তাই শ্যালিকার বিয়েতে উপস্থিত থাকতে পারেননি তিনি। তবে দিদির বিয়ের সমস্ত দায়িত্ব নিয়ে হাতে সামলেছেন বোন শুভশ্রী। এটা শুভশ্রীর দিদির দ্বিতীয় বিয়ে। তাঁর বছর ১৮-র ছেলেও রয়েছে। নাম অনীশ।

সাত বছর আগে এক অফিসে কর্মসূত্রে আলাপ হয় অমিত-দেবশ্রীর। সেই সময় থেকে বন্ধুত্ব ছিল দু'জনের। দু'জনেরই সেই সময় প্রেমিক-প্রেমিকা ছিলেন। তাই ভালোলাগাটা মনেই পুষে রেখেছিলেন নবদম্পতি। ২০২১ সালের ১৪ ফেব্রুয়ারি দেবশ্রীকে প্রপোজ করেন অমিত। এরপরই বিয়ের সিদ্ধান্ত নেন দু'জনে। ঘরোয়া বিয়ের অনুষ্ঠানে দুই পরিবার এবং অতিথিদের নিয়ে সমস্ত করোনা বিধি মেনে বিয়ে সম্পন্ন হয়। আগামী ২৪ এপ্রিল তাঁদের রিসেপশন অনুষ্ঠান।

বন্ধ করুন