বাংলা নিউজ > বায়োস্কোপ > ড্রাগ বিরোধী প্রচারে অমিতাভ-আমির; ৩০ বছরের পুরোনো ছবি কেন পোস্ট করলেন সুভাষ ঘাই?
সেই ড্রাগ বিরোধী প্রচারে অমিতাভ, আমির, বিনোদ, জ্যাকিরা।
সেই ড্রাগ বিরোধী প্রচারে অমিতাভ, আমির, বিনোদ, জ্যাকিরা।

ড্রাগ বিরোধী প্রচারে অমিতাভ-আমির; ৩০ বছরের পুরোনো ছবি কেন পোস্ট করলেন সুভাষ ঘাই?

  • বহু পুরোনো বলিউডের এক ড্রাগ বিরোধী প্রচারের ছবি নেটমাধ্যমে পোস্ট করলেন বিখ্যাত বলি-পরিচালক সুভাষ ঘাই।

গত শনিবার মাঝরাতে প্রমোদতরী থেকে আটক করা হয় শাহরুখ খানের বড় ছেলে আরিয়ান খান এবং তাঁর দুই বন্ধুকে। তারপর রবিবার দুপুরে করা হয় গ্রেফতার। আরিয়ানের ফোন থেকে মাদক সংক্রান্ত বেশ কিছু চাঞ্চল্যকর সূত্র হাতে এসেছে বলে আদালতে দাবি জানিয়েছে এনসিবি। সঙ্গে মাদক কেসে আন্তর্জাতিক যোগ রয়েছে বলেও দাবি করা হয়েছে সেখানে। স্বভাবতই, বড় ছেলে আরিয়ান খানের নাম মাদক মামলায় জড়ানোর পর থেকেই বিধ্বস্ত গোটা খান পরিবার। এই ঘটনার প্রিয় এবার বহু পুরোনো বলিউডের এক ড্রাগ বিরোধী প্রচারের ছবি নেটমাধ্যমে পোস্ট করলেন বিখ্যাত বলি-পরিচালক সুভাষ ঘাই।

সুভাষ ঘাইয়ের করা সেই পোস্ট। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
সুভাষ ঘাইয়ের করা সেই পোস্ট। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

কে নেই সেই ড্রাগ বিরোধী প্রচার অনুষ্ঠানের সেই ছবিতে? অমিতাভ বচ্চন, বিনোদ খান্না, মিঠুন চক্রবর্তী, আমির খান, জ্যাকি শ্রফ থেকে শুরু করে ডিম্পল কাপাডিয়া, শাবানা আজমি। রয়েছেন সুভাষ ঘাই স্বয়ং। ছবিটি পোস্টের সঙ্গে ক্যাপশনে বর্ষীয়ান পরিচালক জুড়েছেন, '১৯৯০ সালে আয়োজিত হওয়া এই ড্রাগ বিরোধী প্রচারে একজোটে গলা মিলিয়েছিলেন এই সব মহাতারকারা। 'শয়তান' ড্রাগের বিরুদ্ধে আমাদের বক্তব্য আজও এক। সেদিনের থেকে একচুলও সরে আসেনি। ঈশ্বর যেন আমাদের সন্তানদের এই ভয়ঙ্কর শয়তানের হাত থেকে রক্ষা করেন'।

প্রসঙ্গত, শাহরুখ কিংবা গৌরী এখনও আরিয়ানের গ্রেফতার হওয়া নিয়ে প্রকাশ্যে মুখ না খুললেও বলিপাড়ার একাধিক তারকা শাহরুখ-পুত্রের সমর্থনে নেটমাধ্যমে মুখ খুলেছেন। হৃতিক রোশন তো তাঁর প্রিয় আরিয়ানকে ভালোবাসা জানিয়ে আস্ত খোলা চিঠিই লিখে ফেলেছেন।

বন্ধ করুন