বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Yuvaan: প্রথমবার বাঘ দেখা! বাসে চেপে শুভশ্রীর সঙ্গে আলিপুর চিড়িয়াখানায় ইউভান, দেখুন ভিডিয়ো

Subhashree-Yuvaan: প্রথমবার বাঘ দেখা! বাসে চেপে শুভশ্রীর সঙ্গে আলিপুর চিড়িয়াখানায় ইউভান, দেখুন ভিডিয়ো

চিড়িয়াখানায় বেড়ু বেড়ু

ছেলে ইউভানকে নিয়ে আলিপুর চিড়িয়াখানায় হাজির শুভশ্রী। মাটিতে শতরঞ্চি পেতেই হল বনভোজন, খুশিতে ডগমগ ইউভান।

রাজ- শুভশ্রী পুত্র সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়। ছোট থেকেই লাইমলাইটের মাঝখানেই বড় হয়েছে সে। শুভশ্রী-রাজ দুজনেই ফ্যানেদের সঙ্গে ইউভানের বেড়ে ওঠার সব মুহূর্তগুলো শেয়ার করে নেন। এবারও তার ব্যতিক্রম হল না। প্রথমবার বাঘ, সিংহ দর্শনের জন্য আলিপুর চিড়িয়াখানায় হাজির ইউভান! সঙ্গী মা। এমনিতে যতই ব্যস্ত থাকুন না কেন ছেলের জন্য সময় বার করতে সদা প্রস্তুত অভিনেত্রী। আসলে কর্মজীবন আর ব্যক্তিজীবনটা খুব সুন্দরভাবে ব্যালেন্স করতে শিখে গিয়েছেন শুভশ্রী। সময় পেলেই ইউভানের সঙ্গে নিত্য-নতুন খেলায় মেতে ওঠেন। আর এবার মা-ছেলের জুটি একটু বেড়ু করল চিড়িয়াখানায়। তবে একা একা নয়!

হ্যাঁ, প্লে স্কুলের বন্ধুদের সঙ্গে ইউভান পৌঁছেছিল আলিপুর চিড়িয়াখানায়। পাশে চেপে বাকিদের মতোই সেও পৌঁছাল চিড়িয়াখানায়। ছেলেকে নিয়ে বাঘ, সিংহ, পাইথন,হাতি, গন্ডার দর্শনের ফাঁকেই পেটপুজোও সারলেন শুভশ্রী-ইউভান। তাও আবার সবার সঙ্গে মাটিতে শতরঞ্চি বিছিয়ে বসে।

শহরে শীতের আমেজ। শীতকাল মানেই বাঙালি অভিভাবকদের বাকেট লিস্টে থাকবে চিড়িয়াখানা দর্শন আর সন্তান যদি বয়সে ছোট হয়, তাহলে তো কিছু বলবারই নেই। এদিন চেক কাটা টিশার্ট, ফুলপ্যান্ট পরে মায়ের সঙ্গে চিড়িয়াখানা দর্শন সারল ইউভান। শুভশ্রীর পরনেও ক্যাজুয়াল পোশাক। জিনস আর টিশার্টেই চিড়িয়াখানায় বনভোজন সারলেন শুভশ্রী। প্লে-স্কুলের বাকি মায়েদের মতোই ‘মাম্মি ডিউটি’তে দু-পা বাড়িয়ে শুভশ্রী।

ইউভানের বয়স সবে দুই। কিন্তু এর মধ্যেই গড়গড়িয়ে পড়াশোনা করছে রাজ-পুত্র। এদিন আধো আধো গলায় মায়ের শিখিয়ে দেওয়া ‘জু়’ ‘ফরেস্ট’-এই সব শব্দও বলতে শোনা গেল ইউভানকে। প্রথমবার চিড়িয়াখানা পৌঁছে ইউভানের তো উত্তেজনার শেষ নেই। ছেলের সঙ্গে এই মিষ্টি ভিডিয়ো শেয়ার করে শুভশ্রী লিখেছেন, ‘হাকুনা মাটাটা’।

মা-ছেলের এই মিষ্টি ভিডিয়ো দেখলে মন গলবে আপনারও। এদিন শুভশ্রীর দেখা মিলবেও কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র নিয়ে ব্যস্ত রাজ অবশ্য হাজির ছিলেন না।

কাজের ক্ষেত্রে শুভশ্রীকে শেষ দেখা গিয়েছে ‘বৌদি ক্যান্টিন’ ছবিতে। খুব শীঘ্রই ‘ডক্টর বক্সী’ ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। এছাড়াও হইচই-এর ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এ দেখা যাবে নায়িকাকে, এই সিরিজে একজন প্রৌঢ়ার চরিত্রে অভিনয় করছেন শুভশ্রী। 

বায়োস্কোপ খবর

Latest News

‘জমি দিক, আরও টাকা পাবে’, বাংলায় রেলের ৬০১৬৮ কোটি লগ্নি, কোন ১০০ স্টেশনে উন্নয়ন? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল 8 ওভার শেষে MI New York-র স্কোর 58/2 সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.