বাংলা নিউজ > বায়োস্কোপ > রাজের জন্মদিন, ইউভানকে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী
রাজের জন্মদিনের শুভেচ্ছা শুভশ্রী-ইউভানের 
রাজের জন্মদিনের শুভেচ্ছা শুভশ্রী-ইউভানের 

রাজের জন্মদিন, ইউভানকে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী

  • হালিশহরে চলছে রাজের জন্মদিনের সেলিব্রেশন পর্ব। বাবাকে মিষ্টি শুভেচ্ছা ইউভানের। 

আজ আরও এক বসন্ত পার করে ফেললেন পরিচালক-প্রয়োজক রাজ চক্রবর্তী। আন্তর্জাতিক ভাষা দিবস, ২১ ফেব্রুয়ারির দিনই জন্মেছিলেন রাজ। এবছর জন্মদিনটা নিজের জন্মভিটে হালিশহরে কাটাচ্ছেন রাজ, সঙ্গে রয়েছেন তাঁর প্রিয় জনেরা। এদিন রাজের 'বেটার হাফ' শুভশ্রী, তাঁর ‘লিটল হাফ’ ইউভানকে নিয়ে আদুরে শুভেচ্ছা জানাল স্বামীকে। 

এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে একটা মিষ্টি ভিডিয়ো পোস্ট করেন রাজ। সেখানেই দেখা গেল ইউভানকে কোলে নিয়ে ‘হ্যাপি বার্থ ডে’ বলা শেখাচ্ছেন শুভশ্রী। নায়িকার পরনে বেগুনি রঙা শিফন শাড়ি, আর স্লিভলেস সাদা ব্লাউজ। চুল টেনে খোঁপা করে বাঁধা, কানে ঝুলছে ঝুমকো।  অন্যদিকে সাদা পাঞ্জাবিতে একদম ছোট্ট রাজ ইউভান। বাবার সঙ্গে সাযুজ্য রেখেই এদিন সেজেছে সে।

মা কোলে দোল খেতে খেতে রীতিমতো ঘুমে চোখ ঢুলু ঢুলু পাঁচ মাসের ইউভানের। শুভশ্রীকে বলতে শোনা গেল, ‘মাম্মা (রাজকে এই নামে ডাকেন শুভশ্রী) এসো ওর ঘুম পেয়ে যাচ্ছে’।

এদিন ইনস্টাগ্রাম স্টোরিতে রাজের বার্থ ডে সেলিব্রেশনের নানান মুহূর্ত উঠে এসেছে। কাঁসার থালা-বাটিতে সাজানো পুরোদস্তুর বাঙালি মেনু ছিল এদিন। বন্ধুদের সঙ্গে নিয়ে জন্মদিনের সেলিব্রেশনে মেতে উঠেছিলেন রাজ। 

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি
শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরি

6প্রথমে মন দেওয়া-নেওয়া, তারপর বিয়ে আর এখন ইউভানের বাবা-মা। একসঙ্গে অনেকটা পথ পার করে ফেলেছেন রাজ-শুভশ্রী। এদিন ইনস্টাগ্রামে একগুচ্ছ রোম্যান্টিক ছবি পোস্ট করে রাজকে উষ্ণ শুভেচ্ছা বার্তা জানালেন শুভশ্রী। ঠোঁটে ঠোট রেখে চুম্বন বিনিময় করে নিলেন এই জুটি।

 

রাজের উদ্দেশে শুভশ্রীর বার্তা, ‘হ্যাঁ, তুমিই আমার সূর্যের কিরণ, আমার চাঁদ, তারা, ছায়াপথ, আশা, স্বপ্ন, কষ্ট, আননন্দ, খুশি, আমার প্রিয় বন্ধু, আমার অপরাধের অংশীদার, আমার ভালোবাসা, স্বামী, আমার সন্তানের বাবা, আমি তোমার সবকিছুকেই ভীষণ ভালোবাসি। তোমার জন্মদিনে অনেক শুভেচ্ছা রইল। তোমার জন্য সমস্ত সুখ, ভালোবাসা, ভাগ্য ও শুভকামনা রইল।’

বন্ধ করুন