বাংলা নিউজ > বায়োস্কোপ > মহালয়ার ভোরে দুর্গা রূপে শুভশ্রী, কীভাবে সেজে প্রস্তুত হলেন নায়িকা? দেখে নিন
শুভশ্রী গঙ্গোপাধ্যায়
শুভশ্রী গঙ্গোপাধ্যায়

মহালয়ার ভোরে দুর্গা রূপে শুভশ্রী, কীভাবে সেজে প্রস্তুত হলেন নায়িকা? দেখে নিন

  • মহিষাসুরমর্দিনী শুভশ্রী। মহালয়ার ভোরে জি বাংলায় ধরা দেবেন দেবী দুর্গার বেশে।

আকাশে পেজা তুলোর মতো মেঘ। দুর্গাপুজোর আর মাত্র কটা দিনের অপেক্ষা। ইতিমধ্যেই চারিদিকে পুজো পুজো গন্ধ। আপামর বাঙালি গোটা বছর অপেক্ষা করে থাকে মায়ের আগমনের। আর মহালয়া থেকে পুজোর শুরু। বাঙালির নস্ট্যালজিয়া বীরেন্দ্রকৃষ্ণ ভদ্রের কণ্ঠে মহালয়া শোনা। প্রতিটা বাঙালির বাড়িতে এদিন ভোরে রেডিও-র মাহাত্ম দেখা যায়।

মহালয়া মানেই শুধু রেডিও-তে শোনা তেমনটা নয়। টেলিভিশনের দর্শক প্রতি বছর অপেক্ষা করে থাকেন ‘মহালয়া’ দেখার জন্য। টেলিভিশনে বিভিন্ন চ্যানেলেও মহালয়া অনুষ্ঠিত হয়। চলতি বছর জি বাংলায় দেবী দুর্গা রূপে মহালয়ার ভোরে দর্শক দেখতে পাবেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। পর্দায় দেবী রূপে শুভশ্রীর প্রস্তুতির মুহূর্তটা কেমন ছিল? সেই ঝলক তুলে ধরল জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ। 

দেবী দুর্গার সাজে শুভশ্রী। কপালে তার ত্রিনয়না আঁকা। নাকে নথ, পায়ে আলতা, গা ভর্তি গয়না, কপালে মুকুট, পরনে টুকটুকে লাল শাড়ি। কখনও অভিনেত্রী মেকআপ টাচ আপ করতে ব্যস্ত। আবার কখনও তিনি স্ক্রিপ্টে চোখ বুলিয়ে নিচ্ছেন। জি বাংলার ফেসবুক পেজে মহালয়ার বিহাইন্ড দ্য সিনের একটি ভিডিয়ো শেয়ার করা হয়েছে। সেখানেই শ্যুটিংয়ের মেজাজে ধরা দিয়েছেন নায়িকা।

জি বাংলায় এই বছরের মহালয়ার ভোরে পর্দায় মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। আদ্যাশক্তির মহিমা পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি। সঙ্গে থাকবে দেবীর নানা রূপ, যাতে দেখা মিলবে জি বাংলার নায়িকাদের! মহালয়ার ভোরে জি বাংলায় আসছে ‘নানারূপে মহামায়া’। ৬ অক্টোবর ভোর ৫ টায় জি বাংলার পর্দায় দেখা যাবে।

 

বন্ধ করুন