বাংলা নিউজ > বায়োস্কোপ > হাই স্লিটকাট গাউনে ‘হট’ লুকে ধরা দিলেন শুভশ্রী, তাক লাগাচ্ছেন নয়া ফটোশ্যুটে
শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)
শুভশ্রী গঙ্গোপাধ্যায় (ছবি ইনস্টাগ্রাম)

হাই স্লিটকাট গাউনে ‘হট’ লুকে ধরা দিলেন শুভশ্রী, তাক লাগাচ্ছেন নয়া ফটোশ্যুটে

  • নেটদুনিয়ায় চর্চায় শুভশ্রীর এই লুক।

‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে প্রতিদিন নিত্য নতুন লুকে ধরা দেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছেলে ইউভানের জন্মে পর এই ডান্স রিয়েলিটি শো-র বিচারক হিসেবেই কাজে ফিরেছেন তিনি। মঞ্চে শুভশ্রীর ফ্যাশনিস্তা লুক আগুন ঝরাচ্ছে। চলতি সিজনে বিচারকের আসনে দেখা মিলেছে জিত, শুভশ্রী এবং গোবিন্দার। 

প্রত্যেক এপিসোডে বিচারক শুভশ্রী ধরা দেন চমকপ্রদ লুকে। ইতিমধ্যে আগামী এপিসোডে নিজের লুকের ঝলক প্রকাশ্যে এনেছেন নায়িকা। বেগুনি হাই স্লিটকাট গাউনে লাস্যময়ী সাজে ধরা দিয়েছেন ইউভানের মাম্মি। তাঁর পোশাক থেকে মেকআপ জ্বলজ্বল করছে নেটমাধ্যমে। বেগুনি হাই স্লিটকাট গাউনের সঙ্গে মানান সই করে, চুল হালকা কার্ল রেখেছেন তিনি। চোখে বেগুনি আই শ্যাডো ব্যবহার করেছেন। ঠোঁটে ব্রাউন লিপস্টিক। সাজে সঙ্গে মানানসই রেখে কানে দুল, গলায় নেকপিস এবং হাতে আংটি পরেছেন। অভিনেত্রীর অ্যাক্সেসরিজগুলোও একদম পারফেক্ট।

ভিডিয়ো শেয়ার করে অভিনেত্রী লিখেছেন, ‘সে ফিসফিস করে… তোমার অন্তরে অনুভূতি জাগে’। ডিজাইনার রচনা নারওয়ানির আউটফিটে ধরা দেন অভিনেত্রী। মেকআপ সজ্জায় পাপিয়া চন্দা এবং হেয়ার স্টাইলিস্ট শর্মিষ্ঠা মাঝি। সিনেম্যাটোগ্রাফির দায়িত্বে সুমন সাহা। ভিডিয়ো সম্পাদনায় মানবেন্দ্র পোদ্দার। এই সাজে ফ্যাশনিস্তাদের রীতিমতো নজর কেড়েছেন অভিনেত্রী। তাঁর স্পেশ্যাল ফটোশ্যুট তাক লাগাচ্ছে। 

শুভশ্রীর এই স্টাইল এখন নেটদুনিয়ায় চর্চায়। অভিনেত্রী নিজের সামাজিক মাধ্যমের হ্যান্ডেলে ভিডিয়ো পোস্ট করতেই তা ভাইরাল হয়ে যায়। যদিও টলিউডের অন্যতম স্লিম-ট্রিম নায়িকা শুভশ্রী গঙ্গোপাধ্যায়েরও মা হওয়ার পর শরীরে স্বাভাবিক পরিবর্তন এসেছে। তবে চট জলদি সেই মেদ ঝরিয়ে ফেলতে কোনওরকম ঝুঁকি নেননি নায়িকা। নিজেকে যে কোনও ভাবে মেলে ধরতে সক্ষম তিনি। 

 

 

বন্ধ করুন