বাংলা নিউজ > বায়োস্কোপ > কেমন অনুভূতি? প্রশ্ন শুভশ্রীর, ‘টেনশনে কা কা কা.. কাঁপছে!’ বললেন রাজ
রাজ-শুভশ্রী (ছবি ইনস্টাগ্রাম)
রাজ-শুভশ্রী (ছবি ইনস্টাগ্রাম)

কেমন অনুভূতি? প্রশ্ন শুভশ্রীর, ‘টেনশনে কা কা কা.. কাঁপছে!’ বললেন রাজ

  • টলিউডের 'হ্যাপি কাপল' রাজ-শুভশ্রী। স্বামীর সঙ্গে মজাদার মুহূর্ত শেয়ার করলেন অভিনেত্রী।

সদ্য ইনস্টাগ্রামে একটি থ্রো-ব্যাক ভিডিয়ো শেয়ার করেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। স্বামী তথা পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভানের সঙ্গে শ্যুটে ব্যস্ত থাকতে দেখা গেছে তাঁকে। গাড়ি থেকে নেমেই রাজের হাত ধরে শ্যুটিং সেটের দিকে এগিয়ে যাচ্ছেন শুভশ্রী। এরপরই মেকআপে ব্যস্ত হয়ে পড়লেন, জানালেন সকলের জন্য একটা সারপ্রাইজ রয়েছে তাঁর কাছে। 

‘রোল, ক্যামেরা, আকশন…’, খুদে ইউভানের সঙ্গে শটে ব্যস্ত হয়ে পড়েছেন শুভশ্রী। ক্যামেরা, স্ক্রিপ্ট, করোনা সতর্কতা মেনে হাত স্যানিটাইজ করা; এসবের মধ্যে স্বামী রাজকে তিনি প্রশ্ন করেন, ‘কেমন লাগছে তোমার?' সঙ্গে সঙ্গে রাজ বলে বসেন, ‘খুব টেনশন হচ্ছে, কা-কা-কা কাঁপছে পা’। রাজের কথা শুনে হেসে কুটোপাটি ইউভানের মাম্মি। শ্যুটিংয়ের ফাঁকে লেন্সবন্দি তারকা দম্পতির এই মজার কথোপকথন।

শ্যুটিং সেটের একটি বিটিএস ভিডিয়ো শেয়ার করেছেন নায়িকা। শুভশ্রী অবশ্য টলি ইন্ডাস্ট্রিতে অভিনেত্রী হওয়ার পাশাপাশি ডিভাও বটে। তাঁর লুকস থেকে মেকআপ ফটোশ্যুট সবই থাকে চর্চায়। এদিন ডিজাইনার সিজার আউটফিটে ধরা দেন অভিনেত্রী। মেকআপ সজ্জায় পাপিয়া চন্দা এবং হেয়ার স্টাইলিস্ট শর্মিষ্ঠা মাঝি। সিনেম্যাটোগ্রাফি এবং ভিডিয়ো সম্পাদনায়, সুমন সাহা এবং মানবেন্দ্র পোদ্দার। শুভশ্রী ভিডিয়ো শেয়ার করতেই নেটমাধ্য হু হু করে ভাইরাল হয়ে যায়।

মা হওয়ার পর নিয়েছিলেন ছোট্ট বিরতি। তারপর ‘ডান্স বাংলা ডান্স’র বিচারক হিসেবে দেখা গিয়েছে তাঁকে। মুক্তির অপেক্ষায় রয়েছে অভিনেত্রীর আগামী ছবি ‘ধর্মযুদ্ধ’। শুভশ্রী এই ছবিতে রয়েছেন মুন্নীর চরিত্রে। ছবির পরিচালনায় রাজ চক্রবর্তী।  ২০২২ সালের ২১ জানুয়ারি সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি। 'ডক্টর বক্সী'তেও অভিনয় করছেন শুভশ্রী। এই ছবিতেই একজন ট্রাভেল ব্লগারের চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

 

বন্ধ করুন