বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Raj: দেবের সঙ্গে বিচ্ছেদ ভুলে রাজে বাঁধা পড়েন, বিয়ের ৬ বছর পূর্তিতে কী লিখলেন শুভশ্রী?

Subhashree-Raj: দেবের সঙ্গে বিচ্ছেদ ভুলে রাজে বাঁধা পড়েন, বিয়ের ৬ বছর পূর্তিতে কী লিখলেন শুভশ্রী?

দেবের সঙ্গে বিচ্ছেদ, রাজে বাঁধা পড়েন শুভশ্রী, বিয়ের ৬ বছর পূর্তিতে কী লিখলেন?

Subhashree-Raj: ভাঙা প্রেমের যন্ত্রণা ভুলে গাঁটছড়া, হাতের হাত ধরে ছয় বছর পার করে ফেললেন শুভশ্রী। ইউভান-ইয়ালিনিকে নিয়ে ভরা সংসার শুভশ্রীর। 

পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে সুখী গৃহকোণ শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কেরিয়ার, সংসার, মাতৃত্ব-- সবটাই সামলাচ্ছেন অভিনেত্রী। দুই সন্তান ইউভান ও ইয়ালিনিকে নিয়ে ভরা সংসার দুজনের। ‘রাজশ্রী’র রোম্যান্সে ঠাসা ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসে হামেশা। তবে একটা সময় টলি সুপারস্টার দেবের সঙ্গে শুভশ্রীর প্রেম সম্পর্ক ছিল টলিপাড়ার ওপেন সিক্রেট। সেই সম্পর্ক ফুরিয়েছে অনেক আগেই।

দেব-শুভশ্রীর ব্রেকআপের পর একটা কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছেন নায়িকা। এরপর রাজের হাত ধরেই জীবন বদলে যায় শুভশ্রীর। রাজের ভাঙা বিয়ে কিংবা ভাঙা প্রেম বাধা হয়নি দুজনের সম্পর্কে। দেখতে দেখতে বিয়ের ৬ বছর পার করে ফেললেন রাজ-শুভশ্রী। ২০১৮ সালের ১১ই মে বাওয়ালি রাজবাড়িতে রাজকীয় বিয়ে সেরেছিলেন দুজনে।

বিয়ের বর্ষপূর্তিতে রাজের সঙ্গে একটি রোম্যান্টিক ছবি শেয়ার করে শুভশ্রী লিখলেন, ‘হ্যাপি অ্যানিভার্সারি লাভ’। ছবিতে শুভশ্রীর দেখা মিলল কালো থাই চেরা কাঁধখোলা গাউনে। কালো ব্লেজার আর সাদা শার্টে হ্যান্ডসাম রাজ। ছবি জুড়ে জুটির রসায়ন চোখ টানবে।

বিয়ের দু-বছরের মাথায় অন্তঃসত্ত্বা হওয়ার সুখবর জানিয়েছিলেন রাজ-শুভশ্রী। ২০২০ সালের সেপ্টেম্বরে ইউভানের জন্ম দেন নায়িকা। রীতিমতো ইন্টারনেট সেনশেশন এই খুদে। গত বছর নভেম্বরের শেষে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন নায়িকা। একরত্তি মেয়েকে সামলে ইতিমধ্যেই সেরে ফেলেছেন বাবলির শ্যুটিং।

রাজীবের এনগেজমেন্টে রাজ-শুভশ্রী-ইউভান
রাজীবের এনগেজমেন্টে রাজ-শুভশ্রী-ইউভান

বিবাহবার্ষিকীর পাশাপাশি শুভশ্রীর পরিবারে এখন উৎসবের আবহ। কারণ নায়িকার পাতানো দাদা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। রাজীবের বাগদানের মুহূর্ত উঠে এসেছে শুভশ্রীর সোশ্যাল মিডিয়ায়। প্যাস্টেল রঙা শিফন শাড়িতে ঝলমলে নায়িকা। পেস্তা রঙা পাঞ্জাবিতে দেখা মিলল রাজের। নীল কুর্তায় সেজে মামার প্রাক-বিয়ের অনুষ্ঠানে ইউভান। তবে দেখা মেলেনি ইয়ালিনির।

দেব-শুভশ্রী জুটির সফর শুরু হয়েছিল ‘চ্যালেঞ্জ’ থেকে, তারপর ‘পরাণ যায় জ্বলিয়া রে’, ‘খোকাবাবু’, ‘রোমিও’- একসঙ্গে রুপোলি পর্দা কাঁপিয়েছেন তাঁরা। ব্রেক আপের পরেও প্রযোজক দেব তাঁর প্রথম ছবির নায়িকা হিসাবে কাস্ট করেছিলেন শুভশ্রীকে, তবে সেই ছবি (ধূমকেতু) আজও বাক্স বন্দি হয়ে পড়ে রয়েছে। সহ-প্রযোজক রানা সরকারের সঙ্গে মতের মিল না হওয়ার কারণে দীর্ঘ সময় ধরে আটকে রয়েছে এই ছবির মুক্তি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে মিমি না শুভশ্রী? ব়্যাপিড ফায়ারের এই পর্বের এই প্রশ্নে শুভশ্রীর নাম নিয়ে জুটির পুরোনো সম্পর্কের চর্চা উস্কে দিয়েছেন। আপতত ভোট প্রচারে ব্যস্ত দেব। অন্যদিকে রাজের প্রাক্তন মিমি এখন রাজনীতি থেকে দূরে সরিয়ে নিয়েছেন নিজেকে। রাজের সঙ্গে ব্রেক আপের পর মিমি এখনও নিজের যোগ্য সঙ্গী খুঁজে পাননি। অন্যদিকে দীর্ঘদিন ধরে রুক্মিণী মিত্রর সঙ্গে সম্পর্কে রয়েছেন দেব। তবে ছাদনা তলায় বসবেন দুজনে? সেই প্রশ্ন সবার মনে।

বায়োস্কোপ খবর

T20 WC 2024

অজিদের হারিয়ে T20 WC-এ সর্বাধিক জয়ের নজির গড়ল ভারত, ছাপিয়ে গেল শ্রীলঙ্কাকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.