বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Raj: ক্রপ টপে নির্মেদ পেট শুভশ্রীর! হটনেসে বউকে টেক্কা দিতে জিমে ছুটলেন রাজ

Subhashree-Raj: ক্রপ টপে নির্মেদ পেট শুভশ্রীর! হটনেসে বউকে টেক্কা দিতে জিমে ছুটলেন রাজ

রাজ ও শুভশ্রী। 

ওজন কমিয়ে ফেলেছেন শুভশ্রী আরও কিছুটা। এবার অক্সারসাইজ ও ডায়েটিংয়ে মন দিলেন রাজও!

টলিপাড়ার কাপল গোল রাজ-শুভশ্রী। বেশ গোপনেই বিয়ে সেরেছিলেন তাঁরা। তবে, বিয়ের পর থেকে যেন প্রেম আরও বেড়েছে। আরও কাছাকাছি এসেছেন দু'জন। সোশ্যাল মিডিয়ায় ভালোবাসা জাহির করার কোনও সুযোগই ছাড়েন না তাঁরা। বছরখানেক আগে তারকা দম্পতির কোল আলো করে এসেছে রাজপুত্র ইউভান। ছেলের সাথে প্রায়ই দেখা মেলে নতুন বাবা-মায়ের। এই তো সবে ফিরলেন মলদ্বীপ থেকে। 

প্রেগন্যান্সি ফ্যাট বেশ অনেকটাই ঝরিয়ে ফেলেছেন শুভশ্রী। মলদ্বীপে গিয়ে তো বিকিনি পরা ছবি দিয়ে সকলকে চমকেও দিয়েছিলেন। সিনেমার শ্যুটও শুরু করে দিয়েছেন। সঙ্গে ডান্স শো-র বিচারকের আসনে তো আছেনই! তবে এবার বউয়ের দেখাদেখি ফিটনেসে মন দিলেন রাজও। ওয়ার্কআউটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানিয়ে দিলেন নিজের ফিটনেস প্ল্যান।

জিম থেকেতিনটে ছবি শেয়ার করেন পরিচালক-প্রযোজক! ক্যাপশনে লেখেন, ‘এখন সময় হল চর্বি ঝরানোর… কম খেয়ে আর বেশি করে কাজ করে’! আবার আজই নিজের ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন লাস্যময়ী মেজাজে। জিন্সের সাথে কালো ক্রপ টপ পরেছেন অভিনেত্রী। কাঁধ থেকে খুলে পড়েছে জ্যাকেট। চোখ আটকাচ্ছে নির্মেদ পেটে। বউয়ের থেকে উৎসাহ পেয়েই কি তবে জিমে এত তোরজোড়?

রাজের পরিচালনায় ২১ জানুয়ারি্ মুক্তি পাচ্ছে শুভশ্রীর পরবর্তী ছবি ‘ধর্মযুদ্ধ’। ছবির কাজ অনেকদিন আগে শেষ হয়ে গেলও করোনায় সমস্ত প্রেক্ষাগৃহ বন্ধ থাকায় পিছিয়ে দেওয়া হয়েছিল মুক্তি। চলতি সপ্তাহেই খুশির খবর দেন দম্পতি নিজেদের সোশ্যাল মিডিয়ায়।

বন্ধ করুন