বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘তোর একটা হাসির জন্য সব স্ট্রেচ মার্ক, ওজন বাড়া সার্থক’, ইউভানের ৭ মাস পূর্তিতে বার্তা শুভশ্রীর
ইউভানকে আগলেই শুভশ্রীর গোটা জগত 
ইউভানকে আগলেই শুভশ্রীর গোটা জগত 

‘তোর একটা হাসির জন্য সব স্ট্রেচ মার্ক, ওজন বাড়া সার্থক’, ইউভানের ৭ মাস পূর্তিতে বার্তা শুভশ্রীর

  • সোমবার সাত মাস পূর্ণ করল ইউভান। ছেলের জন্য সব যন্ত্রণা সইতে রাজি। 

দেখতে দেখতে সাত মাস পূর্ণ করল রাজ-শুভশ্রী পুত্র ইউভান। রাজশ্রী পুত্র জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়া সেনসেশন। সাত মাস পূর্ণ করবার আগেই কোনও অবলম্বন ছাড়াই দাঁড়াতেও শিখে গিয়েছে শুভশ্রীর ‘ওয়ান্ডার’ বয়। ছেলের সাত মাস পূর্তিতে আবেগঘন বার্তা দিলেন নায়িকা। এদিন ইনস্টাগ্রামের দেওয়ালে ইউভানকে কোলে নিয়ে একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সঙ্গে লেখেন, ‘তোমর একটা হাসির জন্য সব স্ট্রেচ মার্ক, ওজন বৃদ্ধি, রাতজাগা সার্থক’। সঙ্গে হ্যাশট্যাগে নিজের মাতৃত্বকে নিজের জীবনের সেরা পর্ব বলে উল্লেখ করেন রাজ ঘরনি। শুভশ্রী এও জানাতে ভোলেননি রাজ চক্রবর্তীকে ভীষণ মিস করছেন তিনি। 

ইউভানের জন্মের সময় শুভশ্রীর ওজন ছিল ৯২ কেজি, নিজের মুখ সেকথা জানিয়েছেন নায়িকা। ওজন মাত্রারিক্ত বেড়ে যাওয়ায় সোশ্যাল মিডিয়ায় অনেকেই কটাক্ষ করেছেন শুভশ্রীকে, সেই নিয়ে অবশ্য মাথা ঘামাতে না-রাজ ইউভানের মা। বেবি ফ্যাট ঝড়িয়ে ফেলতে এখন জিমে ঘাম ঝরাচ্ছেন শুভশ্রী। 

নির্বাচনী প্রচারে ব্যস্ত রাজও ছেলেকে সবসময়ই মিস করছেন। ইনস্টাগ্রামের দেওয়ালে হামেশাই নিজের সেই অনুভূতির কথা তুলে ধরছেন রাজ। এদিন সকালেও ফোনের গ্যালারি ঘেঁটে ইউভানের অন্নপ্রাশনের একটি অদেখা ভিডিয়ো প্রকাশ্যে আনলেন তৃণমূলের ব্যারাকপুরের প্রার্থী। ভিডিয়োয় বাবার কাঁধে চেপে নাচতে দেখা গেল ইউভানকে। কোনও ক্যাপশন নয়, ভিডিয়োর সঙ্গে শুধু তিনটি হার্ট ইমোজি যোগ করেছেন রাজ। 

গত ১২ সেপ্টেম্বর কলকাতার এক বেসরকারি হাসপাতালে ছেলের জন্ম দেন শুভশ্রী। জন্মের পর থেকেই হামেশাই সোশ্যাল মিডিয়ায় ছেলের নানান লেন্সবন্দি মুহূর্ত তুলে ধরেন এই তারকা জুটি। অনুরাগীদের ভালোবাসা আর আর্শীবাদ নিয়েই বড় হয়ে উঠুক ইউভান, এমনটাই প্রার্থনা রাজ-শুভশ্রীর। 

অন্যদিকে ছেলেকে সামলে ইতিমধ্যেই শ্যুটিং সেটে ফিরেছেন শুভশ্রী। সারছেন সুরিন্দর ফিল্মসের প্রযোজনায় তৈরি একটি ছবির ডাবিংও। রাজা চন্দের এই ছবিতে অঙ্কুশের সঙ্গে জুটি বেঁধেছেন নায়িকা। ছবির বেশিরভাগ অংশের শ্যুটিংয়ের কাজই প্রায় শেষ। এখনও ঠিক হয়নি ছবির নাম। মুক্তির অপেক্ষায় রয়েছে, রাজের পরিচালনায় তৈরি শুভশ্রীর দুটি ছবি- ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’। এছাড়াও ইন্দ্রদীপ দাশগুপ্তের ‘বিসমিল্লাহ’-তেও দেখা যাবে শুভশ্রীকে।

বন্ধ করুন