বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree Ganguly: শুভশ্রীর মেহেন্দিতে দুই ভালোবাসার মানুষের নাম, প্রশংসায় ভারলেন নেটিজেন

Subhashree Ganguly: শুভশ্রীর মেহেন্দিতে দুই ভালোবাসার মানুষের নাম, প্রশংসায় ভারলেন নেটিজেন

মেহেন্দি হাতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়

Subhashree Ganguly: শুভশ্রীর এক হাতের মেহেন্দিতে বড় বড় করে লেখা রাজ। অন্য হাতের মেহেন্দিতে লেখা ইউভানের নাম। অভিনেত্রীর জীবনে এই পুরুষ যে অত্যন্তই দামী। তাঁর জীবনের দুই ভালবাসার নাম উঠে এসেছে মেহেন্দিতে।

পরিচালক স্বামী রাজ চক্রবর্তী এবং ছেলে ইউভানকে নিয়ে সুখী গৃহকোণ অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। প্রায়শই স্বামী-সন্তানকে নিয়ে নেটমাধ্যমে ছবি পোস্ট করেন অভিনেত্রী। শুভশ্রীর জীবনের প্রতিটা মুহূর্তে যেন ওতোপ্রোত ভাবে জড়িয়ে রাজ-ইউভান। তারই ঝলক মিলল অভিনেত্রীর হাতের মেহেন্দিতে।

বন্ধুর বিয়েতে সপরিবারে জমিয়ে আনন্দ করছেন শুভশ্রী। সকলের সঙ্গে আনন্দ, আড্ডায় মেতে উঠেছেন। বন্ধুর বিয়ের আগে মেহেন্দির অনুষ্ঠানে নিজের হাতেও মেহেন্দি পরেছেন অভিনেত্রী। হলুদ আনারকলি সালোয়ার কামিজে সেজেছেন তিনি। সকলের সঙ্গে বসে মেহেন্দি পরেছেন, সেই রিল শেয়ার করেছেন ইনস্টাগ্রামের দেওয়ালে।

আরও পড়ুন: অ্যাওয়ার্ড শোয়ে হেমার হাত ধরে মঞ্চে হাঁটলেন রণবীর সিং, ফাটিয়ে নাচলেন গোবিন্দা

শুভশ্রীর এক হাতের মেহেন্দিতে বড় বড় করে লেখা রাজ। অন্য হাতের মেহেন্দিতে লেখা ইউভানের নাম। অভিনেত্রীর জীবনে এই পুরুষ যে অত্যন্তই দামী। তাঁর জীবনের দুই ভালবাসার নাম উঠে এসেছে মেহেন্দিতেও। ভিডিয়ো দেখে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেন, কেউ লিখেছেন, ‘মিষ্টি’। কারও মন্তব্য, ‘তোমার বিয়ের মেহেন্দিটাও সুন্দর ছিল।’ অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্তের ছবি ভেসে উঠছে শুভশ্রীর নেটমাধ্যমের দেওয়ালে।

শুভশ্রীর হাতের মেহেন্দির ছবি
শুভশ্রীর হাতের মেহেন্দির ছবি

সংসার ও অভিনয় সমান তালে সামলাচ্ছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। সঙ্গে চলছে ফটোশ্যুটও। অন্তঃসত্ত্বা অবস্থায় চেহারায় কিছুটা বদল এসেছিল। ওজনও বেড়েছিল অভিনেত্রীর। ছেলে জন্মের পর জিমে গিয়ে কঠোর পরিশ্রম করে ওজন ঝরিয়ে তিনি।

প্রসঙ্গত, বক্স অফিসে শুভশ্রীর শেষ রিলিজ ছিল ‘বৌদি ক্যান্টিন’। খুব শীঘ্রই নায়িকা শুরু করছেন নতুন ইনিংস। ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর সঙ্গে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ হচ্ছে নায়িকার। দেবালয় ভট্টাচার্যের এই সিরিজে ৭৫ বয়সী প্রৌঢ়ার চরিত্রে দেখা যাবে এই টলি সুন্দরীকে। আগামী বছর মুক্তি পেতে চলেছে শুভশ্রী অভিনীত 'ইন্দুবালা ভাতের হোটেল'।

বন্ধ করুন